Govindudu Andarivadele পারিবারিক আনন্দ উচ্ছ্বলতার গল্প, ঘরে ফেরার গল্প।

govindudu-andarivadele-10-days-posters-1

আমি সিনেমা পাগল মানুষ, ভালো -মন্দ, খুব ভালো সব ই দেখি। বাংলা (এপার-অপার), হিন্দি, ইংরেজি, কোরিয়ান, চাইনিজ, ইরানি সবই দেখি। আজ যে মুভিটার কথা লিখব তা দক্ষিন ভারতীয় তেলুগু ভাষার মুভি। মুভির নাম টা একটু কঠিন, Govindudu Andarivadele . ২০১৪ সালে মুক্তি পাওয়া এ মুভিতে অভিনয় করেছেন মেগা পাওয়ার স্টার রাম চরন তেজা, দক্ষিনী হারটথ্রব কাজল আগারয়াল, শক্তিশালী অভিনেতা প্রকাশ রাজ সহ আরও অনেকে। 

ছবির গল্প আবর্তিত হয়েছে প্রবাসী এক পরিবারকে নিয়ে যারা ভিন দেশ কে আপন করে রয়েছে, কিন্তু সে দেশ তাদেরকে আপন করেনি, এমনই এক উপলব্ধি থেকে পরিবারের বড় ছেলে অভি রাম (রাম চরন) ফিরে যায় ভারতের সেই গ্রামে যেখানে এখনো রয়ে গেছে শিকড়, বিশাল বনেদি বাড়ি দাদা (প্রকাশ রাজ), দাদি, চাচা- চাচী, ভাই বোন আরও অনেকে। দাদার সাথে এক মনমালিন্যে আর প্রবাসের টানে বাড়ি ছেড়েছিলেন তার বাবা। এবার সে তার পরিবার ফিরে পেতে চায়, ফিরে পেতে চায় আপনজনের ভালোবাসা। ব্যাস গল্প এটাই , খানিক্টা সাধারণই কিন্তু উপস্থাপনা অসাধারণ।

এত রুচী সম্পন্ন উপস্থাপনা খুব কমই পরদায় দেখেছি। অস্বাধারন কালার কারেকশন, প্রান চঞ্ছল উপস্থিতি, মাঝে  মাঝে মনে দোলা দেওয়া ছোট্ট প্রেমের ছোঁয়া, রোমান্স অস্বাধারন।

govindudu-songs-list_1t images

কাজল বরাবরের মতই আই ক্যান্ডি ,  রাম চরন এর রাগি রাগী রোমান্টিক লুক,  আর প্রকাশ রাজ এর বট গাছের মত পরিবারকে ধরে রাখা একজন আদরশবাদীর চরিত্র মন ভোলানোর জন্য যথেষ্ঠ, সেই সাথে কাজল আর রামের প্রেম আর রোমান্স মুভিটাকে বার বার দেখতে বাধ্য করবে।

শঙ্কর রাজার মিউজিক এ ফোক এর ছোঁয়া অনেক বেশি যার কারনে গান গুলও ছুয়ে গেছে মন, রা রা কুমারা গানটির মধ্যে এক অদ্ভুত মাদকতা রয়েছে। এক কথায় মন ভালো করা সময় পার করতে পারবেন।

কিছু ইনফরমেশনঃ

বক্স অফিস কালেকশন 416.5 million

ডিরেক্টরঃ কৃষ্ণা ভামসী

অনলাইন স্ট্রীমিং লিঙ্ক (ইংলিশ সাব টাইটেল সহ)

http://imastirocks.blogspot.com/2015/03/telugu-movie-govindudu-andarivadele.html

(Visited 737 time, 1 visit today)

এই পোস্টটিতে ২০ টি মন্তব্য করা হয়েছে

  1. Rony says:

    কদিন আগে “Sabche Barkar Hum 2” নামের একটা হিন্দি ডাবড তামিল মুভি দেখছি…ওটা ও দেখতে পারেন পারিবারিক অসাধারন মুভি

  2. Telegue movies are my all time favourite & Allu Arjun is my most favourite hero 😀

  3. Aman Ullah says:

    I watched this movie in emirates airlines when I m coming back to new york. It is a fantastic movie.

  4. আমি দেখেছিলাম।ভাষা বুঝিনাই ইংলিশ সাবটাইটেলে দেখলাম।

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন