Scott Pilgrim vs the world: হাসিখুশি কমিক অ্যাডাপটেশন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

 

স্কট পিল্গ্রিম, এক গ্যারেজ ব্যান্ডের বেজ গিটারিস্ট, যে কোন কারণ ছাড়াই একরাতে নীল চুলওয়ালা এক মেয়েকে স্বপ্ন দেখে।পরে এক পার্টিতে গিয়ে সেই মেয়েকে (র‍্যামোনা) দেখে তাই নিজের গার্লফ্রেন্ড থাকা সত্ত্বেও, স্কট তার প্রেমে পড়ে যায়। পরবর্তীতে জানতে পারে র‍্যামোনাকে পেতে হলে তার সাত ইভিল এক্স কে যুদ্ধে হারাতে হবে।সেই যুদ্ধগুলো ঘটতে থাকে ভিডিও গেমসের মত, নিনতেন্দো স্টাইলে। লেভেল আপ, পাওয়ার আপ, গোল্ড কয়েন, বোনাস লাইফ কিছুই বাদ থাকেনা।

 

 

গ্রাফিক্স নভেলের অ্যাডাপ্টেশন। চমৎকার দৃশ্যায়ন আর ভিজুয়াল ইফেক্ট সহ এইরকম ভিডিও গেম মুভি সচরাচর দেখা যায়না (বেশির ভাগই সিরিয়াস অ্যাকশন মুভি)। মুক্তির সময় বক্স অফিসে সাড়া ফেলতে ব্যর্থ হলেও তাই পরবর্তীতে কাল্ট হিটে পরিণত হয়।সিলি টাইপ স্টোরিলাইন আর ডায়লগ, কিন্তু কমেডিক টাইমিং আর ডেলিভারির গুণে মুভিটা হয়েছে চরম এন্টারটেইনিং।

 

 

সবচাইতে মজা লেগেছে এর এন্সেমবল ক্যাস্টের অভিনয় দেখে। স্কট হিসেবে Michael Cera, স্কটের বোন হিসেবে সবার প্রিয় Anna kendric, সম্প্রতি Braindead আর 10 cloverfield lane দিয়ে ফিরে আসা Mary elizabeth winstead, স্কটের এক্স এনভির চরিত্রে গত বছরের অস্কারজয়ী Brie Larson, স্কটের রুমমেট হিসেবে Kieran Culkin, হাইস্কুল গার্লফ্রেন্ডের চরিত্রে Allen Wong, Jason Schwartzman, Chris Evans, এক্স সুপারম্যান Brandon Routh, Parks and recreation এর Aubrey plaza (যারা সিরিজটা দেখেছেন তারা বুঝবেন ইনার ড্রাই হিউমারের লেভেল), স্কটের ব্যান্ডের ড্রামার Allison Pill, রক্সি চরিত্রে Mae Whitman এদের কেউই কারো থেকে কম যায়না।

 

মজার কিছু ফ্যাক্ট: http://m.mentalfloss.com/article.php?id=60108

Scott Pilgrim vs. the World (2010)
Scott Pilgrim vs. the World poster Rating: 7.5/10 (279,592 votes)
Director: Edgar Wright
Writer: Michael Bacall (screenplay), Edgar Wright (screenplay), Bryan Lee O'Malley (Oni Press graphic novels)
Stars: Michael Cera, Alison Pill, Mark Webber, Johnny Simmons
Runtime: 112 min
Rated: PG-13
Genre: Action, Comedy, Fantasy
Released: 13 Aug 2010
Plot: Scott Pilgrim must defeat his new girlfriend's seven evil exes in order to win her heart.

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন