Bad moms: আধুনিক মায়েদের টানাপোড়েনের জীবন নিয়ে কমেডি
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

কমেডি মুভি হলেও ব্যাপার কিন্তু সিরিয়াস। অ্যামি(মিলা কুনিস) একজন ক্যারিয়ারিস্টিক দুই সন্তানের মা।নিজের সংসার এবং ক্যারিয়ার সামলাতে প্রতিনিয়ত হেনস্থা হয়। আত্মবিশ্বা্সহীন কিকি(ক্রিস্টেন বেল), নিজের চাপের বোঝা নিতে না পেরে চিন্তা করে কিভাবে একটু রেস্ট পাওয়া যায় !(“sometimes I fantasize I get into a car accident, not a bad one, but I get injured, so I can stay in the hospital for a couple weeks”)।তাই অ্যামি আর কিকি যোগ দেয় কারলার সাথে, আর ভাঙতে থাকে পারফেক্ট মায়েদের সব নিয়ম। তবে গিন্ডেলিন(ক্রিস্টিনা অ্যাপলগেট) আর তার দলবল (মায়েদের মিন গার্লস) এগিয়ে আসে তাদের এই স্বাধীনতায় বাধা দিতে।

এখনকার জেনারেশনের মায়েরা আছে বিপদে। উচ্চশিক্ষিত চাকরিজীবী মায়েদের কে প্রশংসা করার মানুষ খুব বেশি খুঁজে পাওয়া যাবেনা, কিন্তু ভুল ধরার জন্য যেন সবাই ওত পেতে থাকে। চিন্তায় আর টেনশনে তাদের মাথা খারাপ হবার যোগার, কিন্তু মাথা খারাপ করার মত সময়ও তাদের নাই।নারী স্বাধীনতার জন্য চাকরিক্ষেত্রে গিয়ে তাই মেয়েরা পড়ে গিয়েছে বিপদে, এখন তাদেরকে ঘরে-বাইরে সবদিকেই সবার চাই। প্রত্যাশার পারদ চলে গেছে অনেক উপরে।

এই মুভি দেখার প্রধান দুই কারণ মিলা কুনিস আর ক্রিস্টেন বেল ।Forgetting Sarah Marshall এর প্রায় নয় বছর পর এই দুইজনকে একসাথে দেখে খুবই ভাল লাগল।ক্রিস্টেন বেলকে নার্ড মা হিসেবে খুবই মানিয়েছে। ক্রিস্টিনা অ্যাপলগেটের কূটনামিতেও মজা লেগেছে। সম্প্রতি Gotham দিয়ে ফিরে আসার পর জাডা পিঙ্কেট স্মিথ এই মুভিতেও ফাটিয়ে দিয়েছেন। মাত্র ২০ মিলিয়ন ডলারের মুভিটি বিশ্বব্যাপী আয় করেছে ১৮০ মিলিয়ন ডলার, তাও আবার Suicide Squad, Jason Bourne এর সাথে পাল্লা দিয়ে।
আমার রেটিং ৯/১০

 

 

Bad Moms (2016)
Bad Moms poster Rating: 6.6/10 (15,128 votes)
Director: Jon Lucas, Scott Moore
Writer: Jon Lucas, Scott Moore
Stars: Mila Kunis, Kathryn Hahn, Kristen Bell, Christina Applegate
Runtime: 100 min
Rated: R
Genre: Comedy
Released: 29 Jul 2016
Plot: When three overworked and under-appreciated moms are pushed beyond their limits, they ditch their conventional responsibilities for a jolt of long overdue freedom, fun, and comedic self-indulgence.

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন