The boy: হররের আড়ালে সাইকোলজিকাল থ্রিলার
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

 

মার্কিন তরুণী গ্রেটা নিজের অতীত ভুলে নতুন করে সবকিছু শুরু করতে বেবীসিটারের চাকরি নিয়ে চলে যায় ইংল্যান্ডের প্রত্যন্ত এক এলাকায়। বিত্তশালী এক প্রবীণ দম্পতির আট বছর বয়সী ছেলে ব্রামসকে দেখাশোনার দায়িত্ব নিতে। বিশাল ম্যানশনে গিয়ে পৌছাবার পরে দেখতে পায়, ব্রামস আসলে ছোট্ট শিশু নয়, বরং ঠিক সেই আকারের একটি চীনামাটির পুতুল।

কিন্তু তাকে হিলশায়ার দম্পতি নিজেদের আসল ছেলের মতোই যত্ন করেন এবং গভীর ভালোবাসেন।ব্রামসের যত্ন কীভাবে নিতে হবে, তা নিয়ে নির্দেশনা দিয়ে একটা লিস্ট গ্রেটার হাতে ধরিয়ে দেন তাঁরা। আর সতর্ক করে দেন, এসব নিয়ম ঠিকঠাক না মানলে পরিণতি ভয়ংকর হতে পারে। তাঁরা গ্রেটাকে পরামর্শ দেন, ‘যদি ওকে ভালোবাসো, বিনিময়ে সেও তোমাকে ভালোবাসবে।’

 

প্রবীণ দম্পতি ছুটিতে চলে যাওয়ার পর গ্রেটা ওই ভুতুড়ে বাড়িতে বিচ্ছিন্ন ও নিঃসঙ্গ হয়ে পড়ে।স্থানীয় মুদি দোকানের একজন কর্মচারী আর ফোনে এক বান্ধবী ছাড়া গ্রেটা কারো সাথে যোগাযোগ করতে পারেনা।এদিকে বুঝতে পারে, প্রতিবার একেকটা নিয়ম ভঙ্গ করার সঙ্গে সঙ্গে বাড়িতে অদ্ভুত কিছু ব্যাপার ঘটে যাচ্ছে। আবার পুতুলটাকে ঠিক যে জায়গায় রাখে, সেখান থেকে সরে অন্য জায়গায় চলে যায়! তাহলে কি পুতুলটা জীবিত? নাকী ব্রামসের আত্মা ভর করেছে পুতুলটার ওপর? গ্রেটা প্রথম প্রথম অবহেলা করলেও পরে ব্রামসের দেখাশোনা করাকে নিজের সেলফ থেরাপী হিসেবে বেছে নেয়।সেই সাথে বদ্ধপরিকর হয়ে পড়ে ব্রামস-রহস্য ভেদ করার জন্য।অবশেষে গ্রেটা জানতে পারে তাঁকে ওই বাড়িতে শুধু ডেকে নেওয়া হয়নি, বরং রীতিমতো পছন্দ করে বাছাই করা হয়েছে!

Supernatural, The Walking Dead খ্যাত লরেন কোহান ( Also BVS এর Martha Wayne) আছেন গ্রেটার চরিত্রে। The Skeleton Key কিংবা The Grudge এর মত কমন কিছু horror trope থাকলেও এই মুভিটি মূলত সাইকোলজিকাল থ্রিলার।আমার রেটিং ৭.৫/১০।

The Boy (2016)
The Boy poster Rating: 6.0/10 (37,908 votes)
Director: William Brent Bell
Writer: Stacey Menear
Stars: Lauren Cohan, Rupert Evans, James Russell, Jim Norton
Runtime: 97 min
Rated: PG-13
Genre: Horror, Mystery, Thriller
Released: 22 Jan 2016
Plot: An American nanny is shocked that her new English family's boy is actually a life-sized doll. After she violates a list of strict rules, disturbing events make her believe that the doll is really alive.

এই পোস্টটিতে ২৬ টি মন্তব্য করা হয়েছে

  1. এটা কি খুব বেশি হরর মুভি? আমি হরর দেখি না ভয়ে। কেও একটু জানাবেন?

    • xen29 xen29 says:

      খুব বেশি ভয়ের কিছু নেই, টানটান উত্তেজনাও নাই। তবে সময় নিয়ে মেঘলা দিনে কিংবা রাতে দেখতে পারেন।অনেকে আবার ভয়ের মুভি মনে করে আশাহত হয়েছেন ।

  2. Ahmed Arafat says:

    I Miss You
    যদি কাউকে ‘ধোঁকা’ দিতে পারো, ভেবনা সে বোঁকা ছিলো, মনে রেখো, সে তোমাকে বিশ্বাস করেছিলো; যার যোগ্য তুমি ছিলেনা।😒I Miss You
    এরকম হাজারো কথা দিয়ে সাজানো হয়েছে I Miss You পেজটি।
    চাইলে লাইক দিয়ে সাথে থাকতে পারেন।
    please like this page…
    I Miss You

  3. প্রথম দিকের থ্রিলারগুলো ভালো লেগেছে কিন্তু শেষের দিকে একদম গুবলেট করে ফেলেছে।

  4. Znj Jnj says:

    Movie ta amar theke ase, but valo lage na dekte, onek ta “Chuky” er moto

  5. koto old ektaaa movie …..admin er ki mone ai aigola dekha baki asa karo parlaa new kono movie review dan.

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন