Supernatural(2005-present) এর কিছু মজার এপিসোড (season 1-6 & 1/2)
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0


অক্টোবরেই আসছে আমার প্রিয় সিরিজ সুপারন্যাচারালের ১২ নাম্বার সিজন।

 

মূলত হরর ফ্যান্টাসি ঘরানার হলেও সুপারন্যাচারালের বেশ কিছু হাসির এপিসোড আছে যেই গুলায় এমন কিছু মুহূর্ত আছে যা দেখলে হাসি চেপে রাখা অসম্ভব।
১. Hell house( season 1 episode 17):
কয়েকজন টিনেজার একটা পোড়োবাড়িতে গিয়ে তাদের একজন বন্ধুকে বোকা বানানোর জন্য কিছু সিজিল আঁকতে গিয়ে এক অতৃপ্ত আত্মাকে জাগিয়ে তোলে। স্যাম আর ডিন এই ঘটনার তদন্ত করার পাশাপাশি নিজেদের মধ্যে চালাতে থাকে prank war।

h
২.Tell tales(season 2 episode 15):
এপিসোডের শুরুতেই দেখায় স্যাম আর ডিনের মাঝে এমন কথা কাটাকাটি হয়েছে যে তাদের মুখ দেখাদখি বন্ধ প্রায়। ববি তাই সমাধান করতে সাহায্য করে এমন এক মনস্টার কে মারতে যে কীনা ভিক্টিমদেরকে মারছে বিভিন্ন urban legend এর অনুকরণে (alligator in the sewer), আর ওদের মাঝে লাগিয়ে দিয়েছে ঝগড়া।


3. Hollywood babylon (season 2 episode 18):
স্যাম আর ডিন গেছে হলিউড এর সেটে বেড়াতে। আছে অনেক মুভির রেফারেন্স, মেটা রেফারেন্স। বি-গ্রেডেড হরর মুভির হাস্যকর যুক্তিকে ব্যঙ্গ করা লাইনগুলা ছিলো অনবদ্য।        

                                           

 জ্যারাড প্যাডালেকির আগের শো গিলমোর গার্লসের মেটা রেফারেন্স

জ্যারাড প্যাডালেকির আগের শো গিলমোর গার্লসের মেটা রেফারেন্স

also

4.Bad day at black rock(season 3 episode 3):
স্যাম আর ডিন জানতে পারে তাদের বাবার একটা গুদামঘর থেকে অভিশপ্ত একটা আইটেম চুরি হয়েছে যা তার মালিকের সৌভাগ্য বয়ে আনে কিন্তু হারিয়ে ফেললে মরা ছাড়া গতি নাই। স্যাম হাতে পেয়েও সেটা হারিয়ে ফেলে এক কনমাস্টারের কাছে আর পদে পদে আসে বিপত্তি। যে কাউকে সুপারন্যাচারালের ফ্যান বানাতে আমি এই এপিসোডের সাজেশন দেই।


5.Mystery Spot(season 3 episode 11):
এই নামের এক ওয়ান্ডারল্যান্ডে গিয়ে এক বিজ্ঞানী গায়েব হয়ে যাওয়ার পর তদন্ত করতে গিয়ে ডিন বিভিন্ন দুর্ঘটনায় বারবার মরে(!) যায়। আর তারপরেই ওই দিনের সব ঘটনার পুনরাবৃত্তি হয়, যদিও শুধু স্যামেরই সব মনে থাকে। এই এপিসোড এক কথায় painful for Sam, hilarious for us.


6.Yellow fever(season 4 episode 6):
বিভিন্ন মানুষ এক ভাইরাসের জন্য নানা কারণে ভয় পেতে থাকে এবং অবশেষে হার্টঅ্যাটাক করে মারা যায়। ডিনকে সেই ভাইরাস আক্রমণ করে এবং hilarity ensues. যদি ও স্যামকে বাদ দিয়ে কেবল ডিন কেন এই অবস্থার শিকার হলো সেই কারণ শুনে আমার গায়ের লোম খাড়া হয়ে গিয়েছিল!

y

7.Wishful thinking( season 4 episode 8):
এক শহরে মানুষজনের সব ইচ্ছা পূরণ হয়ে যাচ্ছে, হোক সেটা যতই অদ্ভুত ( অদৃশ্য হয়ে যাওয়া, বালিদ্বীপে চলে যাওয়া
ইত্যাদি)। তবে তার হিউমারাস ডায়লগের জন্য খুবই জনপ্রিয় একটা এপিসোড।

8.Changing channels(season 5 episode 8):
এক লোকের স্ত্রী দাবি করে তার স্বামীকে ইনক্রেডিবল হাল্ক (ঠিক ই দেখেছেন) মেরে ফেলেছে।তার তদন্ত করতে যেয়ে স্যাম আর ডিন ঢুকে পরে টিভি অনুষ্ঠানের জগতে।গ্রে’স অ্যানাটমি, সিএসআই মায়ামি কে ব্যঙ্গ করার পিছনে অবশ্য প্রধান কারণ সুপারন্যাচারালের টিভি রেটিং নিয়ে রেষারেষি। সিজন ফাইভের মেইন আর্কের সাথেও এর কাহিনী জড়িত।

also this


9.The real ghostbusters(season 5 episode 9):
সুপারন্যাচারাল ফ্যানডম আবার খুবই নিবেদিতপ্রাণ। ফ্যান ফিকশন আছে প্রায় লাখখানেক, ফ্যানভিডিও গুলার ইউটিউব ভিউ মিলিয়ন ছাড়িয়ে যায়।আর কোন টিভি শো কিংবা মুভির ই বছরে ২০টা কনভেনশন হতে দেখা যায়না।সেই ফ্যানদের প্রতি উৎসর্গ করে এই এপিসোডে দেখানো হয় ফ্যান কনভেনশনে অতৃপ্ত প্রেতাত্মা আক্রমণ করলে কী হত।


10.Clap your hands if you believe(season 6 episode 9):
সিজনের 
বিশেষ আর্কের কারণে এই এপিসোডে দেখা যায় যে, ডিনকে এলিয়েনরা কিডন্যাপ করে নিয়ে গেলেও স্যাম বিশেষ পাত্তা দেয়না! ডিন নিজে থেকেই ফিরে আসার পর দুইজনে মিলে আবিষ্কার করে আসল কাহিনী।এক্স ফাইলের রেফারেন্স দিয়ে বানানো টাইটেল ক্রেডিট ছিলো দেখার মত।


Supernatural (2005–)
Supernatural poster Rating: 8.6/10 (286,185 votes)
Director: N/A
Writer: Eric Kripke
Stars: Jared Padalecki, Jensen Ackles
Runtime: 44 min
Rated: TV-14
Genre: Drama, Fantasy, Horror
Released: 13 Sep 2005
Plot: Two brothers follow their father's footsteps as "hunters" fighting evil supernatural beings of many kinds including monsters, demons, and gods that roam the earth.

এই পোস্টটিতে ২ টি মন্তব্য করা হয়েছে

  1. Sam Winchester আর Castile বেশি জোস । Dean এর মাথা গরম । S10 আর 11 টা বেশ মজার ছিল । যদিও পুরা দেখতে পারিনাই ।

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন