তেলুগু সিনেমাঃ কোন হিরোর বর্তমান পজিশন কি রকম?? কে কেমন জনপ্রিয়??
Share on Facebook523Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

Xf9L6YF0
পাওয়ান কালিয়ানঃ টলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা হচ্ছে পাওয়ান কালিয়ান। তেলাঙ্গানা রাজ্য ও অন্ধপ্রদেশে তার ফ্যানবেজ অন্য যে কারো থেকে অনেক বেশি। প্রতিদ্বন্দী মহেশ বাবুও বেশ পিছিয়ে। শোনা গেছে, তার অনেক ফ্যান তাকে পূজা পর্যন্তও করে! নিজ রাজ্যে পাওয়ানের ফ্যানবেজকে স্পর্শ করাও অন্য হিরোদের পক্ষে মুশকিল! দুঃখের বিষয়, আমাদের দেশের পাওয়ানের ফ্যান তেমন নেই বললেই চলে। হাতে গোণা দু-একজন। পাওয়ানের উল্লেখোযোগ্য সিনেমা- গাব্বার সিং, থোলি প্রেমা, আত্তারি. দারেদি ইত্যাদি।

সম্পূর্ণ ব্যক্তিগত মত– পাওয়ানকে আগে খারাপ বলতো। এখন কেনো জানিনা, অনেক ভালো লাগে। তারপরেও, একটু অভাররেটেড মনে হয়। 😛

@Akash@ Mahesh 73
মহেশ বাবুঃ নিজ রাজ্যে কিছুটা পিছিয়ে থাকলেও, ওয়ার্ল্ডওয়াইড মহেশ আর পাওয়ানের ফ্যানবেজ প্রায় সমান, সামান্য কম-বেশি হবে হয়তো। অনেক অ্যাওয়ার্ডস জিতেছেন। টপ রেটেড মুভির লিস্টে মহেশের মুভিই সর্বাধিক। কয়েকটা ফ্লপ থাকলেও, বক্স অফিসে তার অনেক সিনেমাই দারুণ ব্যবসা করেছে! এসব বিবেচনায়, মহেশই তেলুগুর সেরা অভিনেতা। উল্লেখযোগ্য সিনেমা- আথাড়ু, ওয়ান, বিজনেসম্যান, পকিরি, ডকুডু, ওক্কাডু, সিথাম্মা ভাকিতলো স্রীমাল্লে ছিট্টু, খালেজা ইত্যাদি।

সম্পূর্ণ ব্যক্তিগত মত– আমার ২য় প্রিয় অভিনেতা। আমার ফেভারিট মুভির তালিকায় মহেশের মুভি সর্বাধিক। আমি মনে করি, সে ভারতের সবচেয়ে হ্যান্ডসাম ব্যক্তি। পাওয়ান-মহেশ বিতর্কে, মহেশকে আমি অনেকটা এগিয়ে রাখবো। :*

@Akash@ Bunny 205
জুনিয়র এনটিআর, আল্লু অর্জুনঃ বছর দুয়েক আগেও, ৩য় নাম্বার পজিশনে এনটিআরের নামটিই উচ্চারিত হতো। কিন্তু আল্লু অর্জুনের বর্তমান সাফল্যে, কে ৩য় আর কে ৪র্থ- এ বলা মুশকিল। দুজনেই আবার অসম্ভব ভালো ড্যান্সার! ড্যান্সে পুরো ভারতেই তাদের প্রচুর সুনাম আছে। তবে কে সেরা এটা বলা মুশকিল! বিভিন্ন সাইটের বিভিন্ন সাইটের পোলসে দেখা গেছে, কখনো আল্লু বেশি ভোট পেয়েছে, কখনো এনটিআর। যখন যার ড্যান্স দেখবেন, তখন হয়তো তাকেই সেরা মনে হবে। বলা যায়, আল্লু অর্জুনের বক্স অফিস সাফল্য সবচেয়ে বেশি। অ্যাওয়ার্ডসও পাইছে অনেক। তো… বক্স অফিস, অ্যাওয়ার্ডস, সিনেমার রেটিং ইত্যাদি পরিসংখ্যানে আল্লু অর্জুন হয়তো ১ম/২য় অবস্থানে থাকবেন। স্যোশাল মাধ্যমগুলোতেও আল্লু বেশি জনপ্রিয়। আল্লু অর্জুনের উল্লেখযোগ্য সিনেমা- আরিয়া, আরিয়া টু, ভিদাম, রেস গুররাম, হ্যাপি, জুলায়ী, সারাইনোড়ু ইত্যাদি। এনটিআরের উল্লেখযোগ্য সিনেমা- স্টুডেন্ট নং ওয়ান, সিমহাদ্রি, যমদোঙ্গা, বৃন্দাবন, ওওসারাভেল্লি, টেম্পার, নান্নাকু প্রেমাতো ইত্যাদি।

সম্পূর্ণ ব্যক্তিগত মত– এনটিআর আমার প্রিয় ৩ অভিনেতার ১ জন। অ্যাকশান-মাসালা মুভিতে সে অনন্য! আর আল্লু অর্জুন হচ্ছে আমার দুনিয়া। ♥ তাকে নিয়ে নতুন করে কি কিইবা বলবো। তেলুগু ইন্ডাস্ট্রির মিঃ পারফেক্ট কে?? এমন প্রশ্নের জবাবে এ দুজনের নামই আমার মাথায় আসে।

@Akash@ Prabhas 56
প্রভাসঃ অনেক প্রভাস ফ্যানই মনে করেন, প্রভাসই মনে হয় বেশি জনপ্রিয় আর সেই বোধহয় সেরা। কেননা, বাহুবলি ৬০০+ কামাইছে। তাদের বলে রাখি, এক মুভি দিয়েই রাতারাতি শীর্ষে ওঠা যায়না। প্রভাস ভালো এবং জনপ্রিয়। তবে জনপ্রিয়তার ভিত্তিতে আপাতত তার পজিশন থাকে ৫ম। ভবিষ্যতে হয়তো আরো এগোতে পারে। তবে, সেটা পরের ব্যাপার। উল্লেখযোগ্য সিনেমা- বাহুবলি, মিরসি, রেবেল, ডার্লিং ইত্যাদি।

সম্পূর্ণ ব্যক্তিগত মত– "মিরসি" আমার অসম্ভব প্রিয় সিনেমা। একসময় প্রভাস ছিলো আমার ২য় প্রিয় অভিনেতা। এখন একটু নিচে নামলেও, ফেভারিট ঠিকই আছে। অপেক্ষায় আছি "বাহুবলি: দ্যা কনক্লুসন" এর। 🙂

@Akash@ Ram Charan 115
@Akash@ Ravi 74
রামচরণ, রবি তেজাঃ মাগাধীরার কল্যাণে রামচরণও অনেক জনপ্রিয়। জনপ্রিয়তার ভিত্তিতে তার অবস্থান ৫ম/৬ষ্ঠ হবে। এদিকে, রবি তেজারও অনেক ফ্যান রয়েছে। রবি তেজার মুভিগুলোই দেখা যায় বেশি রিমেক হয়ে থাকে অন্যান্য ভাষায়।

সম্পূর্ণ ব্যক্তিগত মত– রাম চরণ ভালো। তবে আরেকটু উন্নতি দরকার। আর, রবি তেজা হচ্ছে কমেডি সিনেমার গুরু! তার সিনেমাই বেশি এনজয় করি। সাউথে আমার প্রিয় ৫ অভিনেতার ১ জন। 😉

এছাড়া ন্যানি, গোঁপিচাদ, নিথিনসহ আরো কয়েকজন অ্যাক্টর আছে, যারা বেশ জনপ্রিয়। চিরঞ্জীবি, নাগার্জুনার মতো লেজেন্ড অভিনেতাদের এই লিস্টে এনে, তাদের অপমান করতে চাইনা।

লিস্টটা করার আগে, নেট ঘেটে বিভিন্ন তথ্য নিয়েছি। আমার কিছু হায়দ্রাবাদী ফ্রেন্ড থেকেও জেনেছি যে, কার ক্রেজ কেমন। তাই, বলতে পারেন… উপরের সব ঠিকই আছে। এক-আধ ধাপ আগ-পাছ হতে পারে। 🙁

কার জনপ্রিয়তা কেমন ঐটা বিষয় না। আমি আল্লু ফ্যান, আমার কাছে আল্লুই সেরা। যে প্রভাস ফ্যান, তার কাছে প্রভাস সেরা। কেউ নাগা চৈতন্য ফ্যান হয়ে থাকলে, তার কাছে সেই সেরা। তবে বিষয় হচ্ছে… অনেকসময় অন্যের ফ্যানের সাথে আমরা তর্কে জড়িয়ে পড়ি আর অতিরঞ্জিত হয়ে যায়। উত্যক্ত হবেন না… যে অভিনেতার পজিশন যেমন, সেটুকুর মধ্যেই থাকুন। অনেক ফ্যানেরা এমন এমন কথা বলে যে, সে কথা যদি উক্ত সেলেব্রেটি শোনে, তবে সে সেলেব্রেটি নিজেই লজ্জায় মুখ ঢাকবে!! যুক্তিবিহিন কথা-বার্তা বলে নিজের প্রিয় মানুষটিকে সেরা বানাতে যাবেন না। প্রিয় মানুষটিকে নিজের মতো করে ভালোবাসুন। এড়িয়ে চলুন তর্ক-বিতর্ক। সর্বোপরি, আমরা সবাই-ই সাউথ ফ্যান। 😀

এই পোস্টটিতে ২০ টি মন্তব্য করা হয়েছে

  1. কিং খানের শিকারী দেখুন ৷ https://youtu.be/pwurcDTqrBE

  2. Md Al-amin says:

    আপনি শুধু শুধু বায়স্কোপেরর এডমিন মনে হয়, আপনার ধারণা নিতান্তই শিশু সুলভ। এনটিআর, পাওয়ান, রবি তেজা, এরা কি আল্লু, রামচরন এদের সাথে যায়? মহেশ অনেক পুরনো অভিনেতা, তবে ওয়ার্ল্ডওয়াইড জনপ্রিয়তা পেয়েছে খুব বেশি দিন হয় নি, আপনি মিঃ পারফেক্ট বলছেন আল্লু অর্জুনকে, অথচ তেলেগু মিঃ পারফেক্ট বলা হয় বিজয়কে যার নাম আপনি তালিকাতেই রাখেন নি, হোয়্যাট এ জোক! আর এনটিআর জুনিওর মানেই নিঃসন্দেহে বক্সঅফিস হিট তাও আপনি তাকে আল্লুর সাথে রেখেছেন!! আর প্রভাসেরর কথা যদি বলি তবে প্রভাসের ক্রেজটা একটু আলাদা ঘরনার। আপনি জেনে নিন সিরিয়াল:
    ১। মহেশ বাবু
    ২। বিজয় (মি: পারফেক্ট)
    ৩। এনটিআর জুনিওর।
    ৪। রামচরন
    ৫। আল্লু অর্জুন
    তালিকায় পাওয়ান আর রবি তেজাকে না রাখার কারণ তারা সিনিওর। আর প্রভাসকে না রাখারর কারণ কিছু মানুষ থাকে যাদের কোন র‍্যাংক থাকে না, তারা সব জায়গার।

  3. Jasmin Ajom says:

    Bai apnader kaia daia kam nai
    First of all ei hero gulare keu chine kina eitai confuse
    Apnara Jan eder putki chaten

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন