DEATH NOTE – সুন্দর পৃথিবী গড়ার লড়াই

সব মানুষের একটা আশা থাকে একটি সুন্দর পৃথিবীতে বাস করার। যেখানে থাকবে না কোন অন্যায়, অবিচার এবং ভেদাভেদ। কিন্তু বাস্তবে কি তা হয় !!!!!!! অনেক ভাবতে পারেন এটা তো একটি কল্পনা ছাড়া কিছু না।

কিন্তু ভেবে দেখুন যদি আসলেই এমন কিছু করা যেত। আর সেই ক্ষমতা যদি দেয়া হয় আপনার কাছে তাহলে কি করবেন আপনি?

এখন বলতে পারেন কি সেই ক্ষমতা? যার জোরে আপনি এই মারামারির পৃথিবীতে শান্তি এবং ভারসাম্য নিয়ে আসবেন, সুশাসন কায়েম করবেন !!!

এমন একটি চিন্তার উপর ভিত্তি করে গড়ে উঠে

=================> DEATH NOTE <=================

এর কাহিনী………

লাইট ইয়াগমি এমনই একজন যুবক যার ইচ্ছা এরকম একটি পৃথিবী গড়ার। হঠাৎ করে হাতে পেয়ে যায় একটি নোটবুক। যেন তেন নোটবুক না এটি, এটি হল “DEATH NOTE”।

চলুন জেনে নেই অল্প কিছু DEATH NOTE সম্পর্কেঃ—-

>> যার নাম এই নোটবুকে লেখা হয়ে থাকে সে পরবর্তী ৪০ সেকেন্ডের মধ্যে মৃত্যু বরণ করবে। (কি করে ঘটে এটির জানার জন্য আপনাকে বেশি না খুব ৩-৪ এপি দেখতে হবে )

>> এই নোটবুকে চাইলেই কোন ব্যক্তি কিভাবে মারা যাবে তা উল্লেখ করে দেওয়া হলে সেই ব্যক্তি ঠিক সেইভাবেই মারা যাবে। (৮-১২ এপি গেলে বুঝবেন এটি কি করে কাজ করে)

>> যে এই নোটবুকটা ছুয়ে দেখবে সেই শিনিগামী দেখতে পাবে। ( শিনিগামী কি ? জানতে হলে দেখতে হবে প্রথম ৩ এপি )

>> যদি কেউ এই নোটবুক ৪৫ দিন স্পর্শ না করে তাহলে আগের সব সৃতি ভুলে যাবে। (এটার জন্য শেষ পর্যন্ত অপেক্ষা করা লাগবে)

►এবার চলুন একটু কাহিনী ঘুরে আশা যাক কিরা এবং এল এর জগত থেকে 🙂

নতুন বিশ্ব গড়ে তোলার জন্য লাইট একের পর এক অপরাধীদের নাম নোটবুকে লিখতে থাকে আর তারা মারা যেতে থাকে। জাপানিজ গোয়েন্দা সংস্থা ও পুরো বিশ্ববাসীর টনক নড়ে যায়। লাইট নিজেকে কিরা নামে আখ্যায়িত করে। কিরা ধরার জন্য এবং কি করে সে মানুষ হত্য করছে তা জানার জন্য মাঠে নামে আর “এল” নামক এক ডিটেক্টিভ..যাকে কেউ কোনদিন চোখে দেখেনি। শুরু হয় এল ও কিরার লড়াই।10926200_10202399179379116_4956054437569475726_n

আপনি ভাবছেন কিরাতো চাইলেই তাহলে এলকে মেরে ফেলতে পারে তাহলে মারছে না কেন? হে হে বলেছি না এজন্য আপনাকে দেখতে হবে “DEATH NOTE”।

কিরা এবং এল এরা দুজনেই অসম্ভব বুদ্ধিসম্পন্ন। আপনি দেখে অবাক হবেন তাদের চিন্তার লেভেল দেখে। কখনো কিরা এলকে হারিয়ে দিচ্ছে আবার কখনো এল কিরাকে। তাহলে কি হবে? জয়ী কে হবে? কিরা কি গড়তে পারবে তার সেই আকাঙ্ক্ষিত নতুন বিশ্ব। জানতে হলে দেখতে হবে। এতটুক বলব বোর হবেন না , ৩৭ টা এপিসোড কখন আপনি শেষ করে ফেলবেন নিজেও বুঝতে পারবেন না। আর সিরিজের মাঝে মিসা আমানি নামক একটি সুইট মেয়ে অবশ্যয়ই আপনার নজর কাড়তে সক্ষম হবে।
=====================================================
►নামঃ DEATH NOTE

►টাইপঃ Japanese manga series

►IMDb: 9/10

►My Rating: 9/10

►Full Online Watch ( English Dubbed & Sub): click

(Visited 473 time, 1 visit today)

এই পোস্টটিতে ৫ টি মন্তব্য করা হয়েছে

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন