দেখে নিন তিনটি দূর্দান্ত রিভেঞ্জ থ্রিলার সিনেমা
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

আজ খুব সংক্ষেপে তিনিটি মুভি সম্পর্কে বলব। তিনটি সিনেমার মিল আছে একটি প্লেসে। তা হল তিনটি সিনেমার জনরা হল থ্রিলার। বলতে গেলে রিভেঞ্জ থ্রিলার আর কি। অনেকেই ভাববেন তাহলে তো স্পয়লার মেরেই দিলাম। আসলে শুরুতেই প্লট খোলাসা করে দিয়েছে তিনটি সিনেমাতে। তবুও আপনি চাইবেন সিনেমা তিনটি দেখতে , এতোটুকু গ্যারান্টি দিতে পারি। একবার শুরু করলে শেষ না করে উঠবেন না।

Law Abiding Citizen (2009)

download

জেলের ভিতর অবস্থান করেও একের পর এক খুন করে চলেছে একজন কয়েদী এমন অভিযোগ উঠে এক কয়েদীর বিরুদ্ধে । স্ত্রী ও কন্যা কে হারিয়ে প্রতিশোধ পরায়ন হয়ে খুন  সে করেছে হত্যাকারীকে। তাহলে কে খুন করছে ? দেখতে চাইলে শুরু করে দিতে পারেন। সিনেমাতে বেশ কিছু এক্সেস ভায়োলেন্স দৃশ্য আছে, দূর্বল বা কোরিয়ান টাইপ সিনেমা দেখার অভ্যাস না থাকলে না দেখাই ভালো।

 

ডাউলোড লিংকঃ ক্লিক করুণ

Edge of Darkness (2010)

Edge_of_Darkness_the_Movie_poster

নিজের চোখের সামনে মেয়েটি শট আউট হতে দেখে ডিটেক্টিভ ক্রেভেন। গুলি বিদ্ধ হবার আগে মেয়ের নাক দিয়ে রক্ত পড়ছিল। শুরু হয় খুনী কে তা বের করার মিশন। ধীরে ধীরে বের হতে থাকে একের পর এক ষড়যন্ত্রের জাল। দেখা যায় জাল ফুড়ে কে বের হয়। ক্রেভেন চরিত্রে অভিনয় করেছেন মেল গিবসন। থ্রিলার হলেও সিনেমাতে প্রগাঢ় হয়েছে বাবা মেয়ের ভালোবাসার সম্পর্ক। সিনেমার শেষ দৃশ্য আমার দারুন লেগেছে। চাইলে দেখতে পারেন।

ডাউনলোড লিংকঃ ক্লিক করুণ

John Doe: Vigilante (2014)

9150685_orig

মাস্ক পরিহিত জন ডো নামে এক ব্যক্তি ৩৩ টি খুন করেছে। এই সিরিয়াল কিলার হিসাবে একজনকে ধরাছে আইন – শৃঙ্খলা বাহিনী। বিচারে তার রায় দেওয়া হবে ঠিক এই মূহুর্তে বিচারালয়ের সামনে বিস্ফোরণ ঘটানো হয়। কিন্তু কেন খুন করে জন ডো? মোটিভ কি? সিনেমা অনেকটা নন – লিনিয়ার টাইপের। একই সাথে ৪ টি দৃশ্য চলতে থাকে, একটি ইন্টারোগেশন সেলে, একটি তদন্ত কর্মকর্তার কক্ষে, একটি টিভি সংবাদিকের সাথে আলাপচারিতা এবং আর একটি দৃশ্যতে জন ডো এর খুনগুলো দেখানো হয়। চলচ্চিত্র সমালোচক ইবার্ট সাহেব এতে ৪ এ ১ দিয়েছেন। আমার কাছে মনে হয়নি সিনেমাটি এতো খারাপ। হয়তো এন্ডিংটা বেশ গোলমেলে করছে। কিন্তু সব মিলিয়ে বেশ উপভোগ্য + ম্যসেজফুল একটা সিনেমা।

ডাউনলোড লিংকঃ ক্লিক করুণ

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন