“বাদশা দ্যা ডন” – মুভি প্রিভিউ
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

বিগ বাটেজের মুভি মানেই ঈদের মুভি, আর সেখানে যদি যুক্ত হয় যৌথ প্রযোজনা তাহলে তো কথায় নেই। অনেকটা তেলো মাথায় তেল দেওয়ার মত। এবারের ঈদের সব থেকে বড় বাজেটের ছবি হল ‘বাদশা -দ্যা ডন’। এই মুভির এতো বিশাল বাজেটের অন্যতম কারণ হল কলকাতার অন্যতম সুপারস্টার জিৎ এই প্রথম যৌথ প্রযোজনার মুভিতে কাজ করছেন। দুই বাংলায় একত্রে ঈদ-উল- ফিতরে মুক্তি পেতে চলেছে বাদশা-দ্যা ডন মুভিটি।

সম্পূর্ণ অ্যাকশন কমেডি ধাঁচের মুভির কাহিনী গড়ে উঠেছে একটি ছোট ছেলের ছোটবেলার স্বপ্নকে কেন্দ্র করে। ছোট থেকেই তার ইচ্ছা সে বড় হয়ে ডন হবে। তাই কথা বার্তা চাল চলন সব কিছুতেই ছোট থেকে ডনের মত করে। ধীরে ধীরে বড় হয় সে, এখনো তার উদ্দেশ্য একটিই ডন হবার। পারবে কি সে সব থেকে বড় ডন হয়ে উঠতে? তা জানতে চাইলে অপেক্ষা করতে হবে ঈদ পর্যন্ত। নাম ভূমিকায় অভিনয় করেছেন কলকাতারা জনপ্রিয় অভিনেতা জিৎ।

13524449_10205128649374160_4429294303397763304_n

মুভির কিছু কিছু দৃশ্যায়ন দু বার করে করা হয়েছে। কিছু দৃশ্য শুধুমাত্র বাংলা দেশের জন্য আবার কিছু দৃশ্য শুধু মাত্র কলকাতার জন্য। যেমন বাংলাদেশে মুক্তিপ্রাপ্ত প্রিন্টে দেখা যাবে জিৎ মান্না’র ভক্ত আবার কলকাতার প্রিন্টে দেখা যাবে তিনি অমিতাভ বচ্চনের ভক্ত। মুভির নায়িকা হিসাবে কাজ করছে জাজের অন্যতম সেরা নায়িকা গ্লামার গার্ল “নুসরাত ফারিয়া মাজহার”। ইতিমধ্যে মুভির টিজার এবং ট্রেলার বের হয়েছে, যা দর্শকদের মনে ব্যপক উদ্দীপনার সঞ্চার করেছে। ট্রেলার দেখে নিন এখানে থেকে –

দুটি গান ইতিমধ্যে রিলিজ পেয়েছে অনলাইনে। প্রিয়া তোরে বিনা এবং ধ্যাত তেরি কি শিরোনামের দুইটি গান বেশ সাড়া ফেলেছে। দুটি গানে ভিন্ন আঙ্গিকে দেখা গিয়েছে জিৎ এবং নুসরাত ফারিয়া কে। প্রিয়া তোরে বিনা মেলোডিয়াস সফট গান। ‘প্রিয়া তোরে বিনা’ গানে সুর দিয়েছে শবাব হাসমি। গোটা গানের শুটিং হয়েছে বিদেশে। ধ্যাত তেরি কি স্ট্রিট বয়দের জন্য বেশ আদর্শ গান। কেউ নতুন প্রেমে পড়েছে কিন্তু সাড়া দিচ্ছে না, তার দৃষ্টি আকর্ষণ করার জন্য বেশ ভালো একটি গান হবে ধ্যাত তেরি কি।

ছবিটি কলকাতার নির্মাতা বাবা যাদব পরিচালিত ও এসকে মুভিজ এবং জাজ মাল্টি মিডিয়া প্রযোজিত। বাংলাদেশের দর্শকদের কাছে জিৎ একটি জনপ্রিয় নাম, সেদিক থেকে বাদশা বেশ এগিয়ে থাকলেও জিৎ কে মুখোমুখি হতে হবে একই প্রযোজনা সংস্থার আর একটি বিগ বাজেটের মুভি “শিকারি” এর সাথে। যেখানে থাকবেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। এখন দেখার বিষয় কে বেশি সাফল্য পাবে এই সেলুলয়েড পর্দার দৌড়ে।


এই পোস্টটিতে ৪ টি মন্তব্য করা হয়েছে

  1. শুধু জিতের নামে এই ছবি বাংলাদেশে ভাল আয় করবে মনে হয়। লেখকের কথার সাথে একমত, এই দেশে জিতের একটা ফ্যানবেজ আছে, এটা আজকের না, সেই ২০০২ এর সাথী থেকে।

  2. বাঙ্গালিরা পারে একটা জিনিস যেটা হইল নকল করা সেটা কলকাতা হোক আর বাংলাদেশ ই হোক :/ । বালামার ।

    এই তামিল মুভিটা A to Z নকল করছে । তাই দেইখা কোন মজাই পাব না । সবগুলাই রবি তেজার মুভির নকল >_<
    https://www.youtube.com/watch?v=3oZqeBkC3_Y

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন