Mysterious Island (TV series)
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

বিটিভি স্বর্ণ যুগের কথা মনে আছে? সেই ১৯৯০ থেকে ২০০০ সাল। তখন যাকে বলে ক্লাসিক যুগ। বিদেশি টিভি সিরিজগুলো বাংলাতে ডাবিং করে দিতো। রাত ৮ টার বাংলা খবর অথবা রাত ১০ টার ইংরেজী খবরের পর শুরু হত এইসব সিরিজগুলো। টান টান উত্তেজনা ও ভালোলাগা নিয়ে বসে থাকতাম দেখার জন্য। ভাবতেই কেমন জানি লাগে তাই না?

চলুন তবে একটু নস্টালজিক করে দি সবাইকে আরেকবার। বিটিভিতে প্রচারিত হত Mysterious Island (TV series)​, 1995 সালের কানাডিয়ান এই টিভি সিরিজটিতে মাত্র একটি সিজন ছিল, পর্ব ছিলো ২২ টি। বিটিভিতে ৩০ মিনিট করে একটা পর্বকে ২ পর্ব করে দেখনো হত। প্রতিটি পর্বের আলাদা আলাদা নাম ছিল। কিন্তু আলাদা নাম থাকলেও ছিলো গল্পের ধারাবাহিকতা।

13432329_10205028794557852_2726158273878440834_n

যুদ্ধের বন্ধীশালা থেকে বেলুনে করে পালিয়ে আশা কয়েকজন নারী পুরুষ ও যুবককে নিয়ে শুরু হয় প্রথম পর্ব জেনোসিস। এরপর কয়েকদিন মেঘের সাগরে ভাসার পর দেখতে পায় একটি দ্বীপ। প্রাণপন চেষ্টা করি বেলুনকে শুন্য থেকে মাটিতে নামিয়ে আনে। কিন্তু নামার সময় ক্যাপ্টেন পানিতে ঝাঁপ দেয়। সবাই ওই দ্বীপে পৌঁছাতে পারলেও ক্যাপ্টেন হারিয়ে যান। কিন্তু ক্যাপ্টেন ফিরে আসে ২য় পর্বে, তিনি বর্ননা করেন এক সবুজ আলোর কথা, যা তিনি পানিতে ডুবে যাবার সময় দেখছেন। ধীরে ধীরে দ্বীপের অন্যরাও সবুজ আলোর দেখা পেতে থাকে কিন্তু এই সবুজ আলোর রহস্য কি? চলতে থাকে অভিযান, রহস্য ভরা এই দ্বীপের মাঝে।

যদি দেখে না থাকেন তো দেখে ফেলুন, আর আগে দেখে থাকলে অতীতকে রোমন্থন করার জন্য আবার দেখা শুরু করুণ কানাডিয়ান এই টিভি সিরিজ টি।

অনলাইন ওয়াচ (সাব সহ):

এই পোস্টটিতে ১টি মন্তব্য করা হয়েছে

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন