“The Return (2003)” – বাবার ভালোবাসাসিক্ত রাশিয়ান থ্রিলার

বাবার ভালোবাসা পেতে কার না ইচ্ছা করে???? সবারই ইচ্ছা করে বাব মা পরিবার নিয়ে একত্রে থাকতে। আর যদি সেই সৌভাগ্য কারো না হয় তাহলে???? এমনি পিতাহীন দুইভাইয়ের কাহিনী নিয়ে সাজনো আমাদের আজকের ফরেন সেকশনের মুভি।

☛মুভিঃ “The Return (2003)”

☛ভাষাঃ রাশিয়ান

☛পরিচালকঃ Andrey Zvyagintsev

☛অভিনয়ঃ Vladimir Garin, Ivan Dobronravov, Konstantin Lavronenko, Natalia Vdovina এবং আরো অনেক নাম না জানা অপরিচিত প্রমূখ।

☛IMDB: ৮/১০

☛নষ্ট টোমেটোঃ ৯৫%

thereturn1

কাহিনী হল, দুই ভাই দাদী ও মার সাথে থাকে। হেসে, খেলে মরামারি করে দিন কেটে
যায়। হঠাৎ একদিন এসে দেখে বাসায় একজন মানুষ। জানতে পারে এসেছে তাদের বাবা, হাতে নিয়ে ছোলা। ১২ বছর পর এলো, চিনলো না তারা কেহ। এক ভাই খুশিতে আর অন্য ভাই অপার বিস্ময়ে তাকিয়ে মিলিয়ে যাওয়া ফটোগ্রাফের সাথে বাবার চেহারার মিল খোঁজার চেষ্টা করে যাচ্ছে।
তা বাবা ফিরেছে, ছেলেদের এতোদিন পর কাছে পেয়েছে, একটু তো ভালাবাসা মনে জাগ্রত হবে এটাই স্বাভাবিক। তাদের বাবা বলল চল ঘুরে আসি। ছেলেরা ভাবলো বন্ধে হয়তো মাছ ধরে যেতে চাইছে। তো ভ্যাকেশনটা একটু ঘুরে কাটালে মন্দ কি??? বের হল তিনজন। তারপর কি !!!!!!!!!!!! আচ্ছা লোকটা এতোদিন পর এসে ছেলেদের নিয়ে বের হল শুধুই কি ভালবাসার জন্য?????

ছেলে দুইটির অভিনয় দেখার মত ছিলো। বিশেষ করে ইভান যখন চিৎকার করে বনের মাঝে দৌড়টা দিল তখন যা লেগেছিল না। থাক আর বলব না। একটু না হয় দেখলেন এই রাশিয়ান মুভিটি। আমার কাছে অসাধরণ লেগেছে।
The Return (2003) 5

ডাউনলোড লিংকঃ http://bit.ly/1WlVpYt (সাব সহ)

আমি ইউটিউব থেকে ডাউনলোড করে এরপর সাব নামিয়ে দেখেছি। আপনি চাইলে সেটাও করতে পারেন।

ইউটিউব লিংকঃ http://bit.ly/1ANfiZu
সাবটাইটেলঃ http://bit.ly/1KKUF3e

(Visited 115 time, 1 visit today)

এই পোস্টটিতে ২ টি মন্তব্য করা হয়েছে

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন