লাভ ছাড়া বন্ধুত্ব নাইঃ ফ্রেন্ডস উইথ বেনেফিট
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

সিনেমাটায় এমা স্টোন অভিনয় করেছে বলে দেখতে শুরু করেছিলাম। এর আগে এমা স্টোনের “Easy A” সিনেমাটা দেখে তার অভিনয়ে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। কিন্তু কিছুদূর এগিয়ে যেতেই দেখি এমা স্টোন সিনেমায় ছিল মাত্র কয়েক মিনিটের জন্য।
তবে কাহিনী মজা লেগে যায় তাই উপভোগ করতে থাকি। খারাপ হয়নি। ভাল অভিনয় করেছে। ছোট্ট একটা লাভের আশায় সম্পর্ক তৈরি হয় গল্পের নায়ক ও নায়িকার। এর বেশি কিছু যেন না হয় তার প্রতিজ্ঞা করেছিল দুজন। কারণ এর বেশি কিছু না হওয়াটাই দুই ভিন্ন ভিন্ন অবস্থানে থাকা দুজনের জন্য মঙ্গলের। কিন্তু একটু আধটু রসায়ন ঘটতে থাকে। এটা ওটা হতে থাকে। কোনো ইমোশনাল কিছু সম্পর্কে নেই বলে দুজনে মুখে মুখে বললেও ভেতরে কী আর তা চলে? এটা নিয়ে একটা সিদ্ধান্তও নেয়া যায় না। অন্তত নিজেকে তো আর প্রশ্ন করা যায় না- তুমি কিসে বিশ্বাস করো?।
আর ফুটে ওঠে পশ্চিমাদের বৈচিত্রময় জীবন। মায়ের সাথে মেয়ের কী ব্যাতিক্রমি এক সম্পর্ক। সন্তানের বাবা কে এই প্রশ্নে মার কাছ থেকে একেকবার একেক ধরনের নাম ওঠে আসে। মা ঠিক ঠিক জানে না সন্তানের পিতা রাশিয়ান, নাকি এশিয়ান নাকি জাপানিজ, নাকি… । এ নিয়ে চলে মা মেয়ের মাঝে দারুণ মজা।
নিজের স্বাধীনতাকে মনভরে উপভোগ করা, মনের দোটানা, হ্যা-না’র সাথে দ্বন্দের সাথে যুদ্ধ করা সহ নাটক ধাঁচের এই সিনেমাটিতে আরও অনেক কিছুই ছিল ভাল লাগার মতো।

 

Friends with Benefits (2011)
Friends with Benefits poster Rating: 6.6/10 (227,604 votes)
Director: Will Gluck
Writer: Keith Merryman (screenplay), David A. Newman (screenplay), Will Gluck (screenplay), Harley Peyton (story), Keith Merryman (story), David A. Newman (story)
Stars: Justin Timberlake, Mila Kunis, Patricia Clarkson, Jenna Elfman
Runtime: 109 min
Rated: R
Genre: Comedy, Romance
Released: 22 Jul 2011
Plot: While trying to avoid the clichés of Hollywood romantic comedies, Dylan Harper and Jamie Rellis soon discover however that adding the act of sex to their friendship does lead to complications.

এই পোস্টটিতে ৭ টি মন্তব্য করা হয়েছে

  1. Mila Kunis এর জন্য দেখসি। এবং হতাশ হই নাই। ভাল্লাগসিলো। 😀

  2. Jupiter’s Ascending টাও জোস .. (y) <3

  3. মিলা কুনিস রে এমা স্টোন বানাই দিলেন?

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন