Lucky Number Slevin (2006) টুইস্টের ধাক্কায় ভাসিয়ে দেয়া মুভি

মুভি রিভিউ: Lucky Number Slevin (2006)

Genre: Crime | Drama | Mystery

 

IMDb rating: 7.7/10

MY rating: 8.5/10

IMDb link: http://www.imdb.com/title/tt0425210/

Lucky Number Slevin

কাহিনী সংক্ষেপ: এমন একটা মুভির রিভিউ দিতে বসলাম যে কাহিনী বলার মত এমন কিছুই নাই, যেটা পড়ে আপনাদের আগ্রহ সৃষ্টি হবে মুভিটা দেখার এবং কাহিনী আসলে যতটুকুতে আছে, অতটুকু বলে দিলেই স্পয়লার হয়ে যাবে, তাও যেন তেন না – একেবারে সাংঘাতিক স্পয়লার। তারপরেও দেখি আসলে কতটুকু আপনাদের আগ্রহ সৃষ্টি করতে পারি, শুধু শুধু তো আর এত রেটিং পায় নাই, ঘাবলা তো আছেই।

 

মুভির শুরুতেই ৩টা খুনের ঘটনা। ২ই জন খুন হয় অন্ধকারে এবং খুন হবার পর তাদের কাছে থাকা ২ই টা বই এক জনকে নিয়ে যেতে দেখা যায়। ৩য় খুনের ঘটনাটি ঘটায় একজন, স্নাইপার দিয়ে।

 

পরের দৃশ্যপট, বাস টার্মিনালে একজনকে Max নামক একজন মানুষের নিজের ও পরিবারের খুন হবার ঘটনা বলছেন Goodkat (Bruce Willis) নামক একজন। কিন্তু কাহিনী শেষ করেই ওই মানুষটাকে মেরে ফেলেন Goodkat।

 

নিওইয়র্ক – Slevin Kelevra নামক এক যুবককে ভুল বুঝাবুঝির কারণে ধরে নিয়ে আসে এক গ্যাংস্টার দল। সেই শহরে আছে আবার আরেকটা গ্যাংস্টার দল। ২ই দলের কেউ কাওকে দেখতে পারে না। দা-কুমড়া সম্পর্ক। ঘটনা ক্রমে ছেলেটা ২ই দলের সাথেই জড়িয়ে পরে। এরপর ঘটতে থাকে আরও কিছু ঘটনা এবং আস্তে আস্তে ছেলেটা ২ই দলেরই আস্থা অর্জন করে। তবে এর পরেই ঘটনা মোর নেয় অন্যদিকে – টুইস্টের ধাক্কায় যদি ভেসে যেতে চান, তাহলে দেড়ি না করে মুভিটা দেখে ফেলুন যত তাড়াতাড়ি সম্ভব।

 

আমার মুভিটার প্রথম প্রায় অর্ধেক খুবই বোরিং লাগসে, কারণ আগা মাথা কিছুই মাথায় ঢুকতেছিল না। কিছুরই তাল পাচ্ছিলাম না কিন্তু বিলিভ মি শেষের আধা ঘণ্টা পরিচালক যা দেখাইল , শরীরের প্রতিটা লোম দাঁড়াইয়া গেসে। একেবারে পিটাইয়া দিসে মুভিটা, সিম্পল একটা কাহিনী নিয়া যে কি মুভি বানানো যায় আর কি থ্রিল দেয়া যায় পরিচালক সেটা বুঝাইয়া দিলেন।

 

সবার অভিনয়ই ছিল বেশ। বিশেষ করে ছবির কেন্দ্রচরিত্র Bruce Willis ও Josh Hartnett চরম অভিনয় করসেন। বিশেষ করে ব্রুস উইলস ঠাণ্ডা মাথায় যা দেখাইলো। দেড়ি না করে দেখে ফেলেন তাড়াতাড়ি। আর দেখলে তো ভাল। 🙂

 

ডাউনলোড লিংকঃ

 

টরেন্ট – http://yify-torrents.com/movie/Lucky_Number_Slevin_2006  (720p, 750MB)

ডিরেক্ট – http://uptobox.com/x4pu8517vlcc (720p, 750MB –  yify)

(Visited 129 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন