Game Of Thrones season 7 এবং এর ভবিষ্যৎবানী
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

639863 ad-223752259 C29BCcpWEAUUAVD game-of-thrones-s6-e10-fleet-670-380 game-of-thrones-season-7-mega-spoiler-report-jon-dany-davos-tyrion-gendry game-of-thrones-set-filming-in-zumaia got kit-harington-and-emilia-clarke-filming-game-thronesGame Of Thrones, বলা যায় টেলিভিশন ইতিহাসের অন্যতম সেরা সিরিয়াল । এমন একটি সিরিয়াল যা আপনাকে ঘণ্টার পর ঘণ্টা আটকে রাখবে এর কাহিনীর মূর্ছনায় । বহুল প্রতিক্ষিত season 6 শেষ হয়েছে গত বছরেই । এখন GOTহেডরা season 7 এর আশায়ে ব্যাকুল হয়ে অপেক্ষা করছেন । চলছে অনেক জল্পনা কল্পনা, কি হবে season 7 এ ?
তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আসছে জুলাইতেই প্রচার হবে season 7 ।
Season 7 নিয়ে GOTহেডরা অনেক গবেষণা করেছেন, তৈরি হয়েছে অনেক বিতর্কের । তবুও যেহেতু উপন্যাস থেকে অনুপ্রানিত হয়ে তৈরি হয়েছে এ বিখ্যাত টিভি সিরিয়াল, সেহেতু বই থেকেই অনেক ভবিষ্যৎ আঁচ করা যায়ে । বিভিন্ন ক্রিটিক সংস্থা এবং সিনেমাবোদ্ধারা যে সম্ভাব্য ভবিষ্যৎ বানি করেছেন season 7 এর ব্যাপারে তা শুধুমাত্র তুলে ধরছি, আমি জানি GOTহেডরা খুব সিরিয়াস কি ঘটবে না ঘটবে এইসব ব্যাপার নিয়ে । কতটা সিরিয়াস টার একটা উধাহরন দিলেই বুঝবেন । সারসেই এর ভূমিকায়ে অভিনয় করা লেনা হেডই একবার শপিং এ গিয়েছিলেন, যেহেতু উনি সেলিব্রেটি তাই ওনাকে নিয়ে হই চই পড়ে যায় । সেদিন নাকি অনেকেই অনাকে bitch আর whore বলে গালি দিয়েছিলেন । যারা দিয়েছিলেন তারা তাহলে কতটা সিরিয়াসলি নেন এই টিভি সিরিয়ালটাকে তা এই ঘটনা থেকেই বোঝা যায় । আমাদের বাংলাদেশেও কিন্তু এরকম একবার বিরাট প্রতিবাদী মিছিল বের হয়েছিল হুমায়ূন আহমেদ এর পরিচালিত জনপ্রিয় নাটক কেউ কোথাও নেই তে বাকের ভাইএর মৃত্যুর প্রতিবাদে । সেদিন কিন্তু কাউকে টাকা দেয়া লাগেনি, সেদিন কিন্তু কাউকে অনুরোধ করা লাগে নাই আসো মিছিল করি বাকের ভাইকে ফিরিয়ে আনার জন্য । কোথায় গেল সেই সোনার দিনগুলো কেউ বলতে পারেন !!!!! ?……যাই হোক বাদ দেই,

আগেই বলে নিচ্ছি এগুলো শুধুমাত্র গুজব । season 7 প্রকাশ হলেই বোঝা যাবে কতটা কি সত্য ।

Huge spoiler Alert, so brace yourself……

১। আমরা season 6 থেকে জেনেছি ইউরন গ্রেজয় দিনারিস টারগারিয়ানকে জাহাজ উপহার দিয়ে বিয়ে করতে চায় । কিন্তু না, ইউরন গ্রেজয় আসলে সারসেই এর সাথে সন্ধি করবে । শুধু তাই নয়, ইয়ারা গ্রেজয় এবং ডরনের বর্তমান প্রধান ইলারিয়াকে গ্রেফতার করে কিংস ল্যান্ডিং এর রাস্তা দিয়ে নিয়ে আসবে ইউরন গ্রেজয় । ইউএফসি এর চ্যাম্পিয়ন ফাইটার কোনর ম্যাকগ্রেগর ইউরনের সৈনিকদের মধ্যে একটা রোল পাবে বলে ধারনা করা হচ্ছে । শুধু এই কারনেই বোঝা যাচ্ছে ইউরনের বাহিনী অনেক শক্তিশালী হবে । ইউরনের সাথে থিওনের ও যুদ্ধ হবে একসময় । অনেকটা চাচা ভাতিজা যুদ্ধ ।

২। জন স্নো এর সাথে দিনারিস এর ড্রাগনস্টোনে দেখা হবে । অনেকে বলছেন জন স্নো হচ্ছে দিনারিস এর ভাই । আমারও তাই মনে হচ্ছে । জন স্নো এর সাথে থিওনেরও দেখা হবে, দিনারিস, জন স্নো আর থিওন একসাথে যুদ্ধও করতে পারে । অবশেষে রবার্ট বারাথিওন এর বাস্টার্ড সন্তান গেনড্রাই ড্রাগনস্টোনে ফিরে আসতে পারে ।

৩। কিংস ল্যান্ডিং এর ড্রাগনপিটে সমস্ত প্রধান চরিত্র গুলোকে একসময় একসাথে হতে দেখা যাবে । ওই সিনে একটা জীবন্ত হোয়াইট ওয়াকারকে ড্রাগনপিটে নিয়ে আসা হবে নর্থ এর আসল হুমকির প্রমান হিসেবে ।

৪। সানসা, আরিয়া এবং ব্রান স্টার্ক শেষ পর্যন্ত একসাথে মিলিত হবে । এবং অবশেষে বেঞ্জেন স্টার্ক যে কিনা জন স্নো এর আঙ্কেল, হোয়াইট ওয়াকারদের হামলায় অর্ধেক মানুষ অর্ধেক হোয়াইট ওয়াকার হয়ে গেছেন, তাঁকে আবার ফিরে আসতে দেখা যাবে, ওনাকে অবশ্য season 6 এ ই দেখা গিয়েছিল ।

৫। আমারা আবার ক্যাস্টারলি রক এবং হাই গার্ডেন দেখতে পাব । গ্রে ওরমকে সম্ভবত ক্যাস্টারলি রকে হামলা চালানোর লিডার হিসেবে দেখা যাবে এবং লানিস্টাররা হাই গার্ডেন রেইড দেবে । কিন্তু লানিস্টাররা ডোথরাকিদের দ্বারা অ্যামবুশড হবে । এতেই বোঝা যাচ্ছে লানিস্টাররা শেষ । নতুন লানিস্টার এর লায়ন সিজিল ঝুলতে দেখা যাবে আয়রন থ্রোনে, এবং কিংস গার্ডের লোহার পোশাক একটু অন্যরকম হবে ।

৬। জোরাহ মরমন্ত ওল্ডটাউনে যাবে এবং স্যাম এর সাথে দেখা হবে এবং সম্ভবত সে ইব্রস নামের এক আর্কম্যাইসটারের কারনে সুস্থ হয়ে যাবে ।

সর্বশেষে, যা যা লিখলাম তা সত্য কিনা তা জানতে হলে season 7 এর জন্য অপেক্ষা করা ছাড়া বিকল্প নাই ।

ভাল লাগলে বা যদি কোন পয়েন্ট এর সাথে আপনার মতের মিল না হয় তাহলে যুক্তিসহ কমেন্টে জানান । আমি শার্লক আপন, ভবিষ্যতে আরও রিভিউ নিয়ে লিখব, সময় করে কষ্ট করে এত বড় লেখা পড়ার জন্য অনেক ধন্যবাদ


এই পোস্টটিতে ১টি মন্তব্য করা হয়েছে

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন