Game Of Thrones season 7 এবং এর ভবিষ্যৎবানী

639863 ad-223752259 C29BCcpWEAUUAVD game-of-thrones-s6-e10-fleet-670-380 game-of-thrones-season-7-mega-spoiler-report-jon-dany-davos-tyrion-gendry game-of-thrones-set-filming-in-zumaia got kit-harington-and-emilia-clarke-filming-game-thronesGame Of Thrones, বলা যায় টেলিভিশন ইতিহাসের অন্যতম সেরা সিরিয়াল । এমন একটি সিরিয়াল যা আপনাকে ঘণ্টার পর ঘণ্টা আটকে রাখবে এর কাহিনীর মূর্ছনায় । বহুল প্রতিক্ষিত season 6 শেষ হয়েছে গত বছরেই । এখন GOTহেডরা season 7 এর আশায়ে ব্যাকুল হয়ে অপেক্ষা করছেন । চলছে অনেক জল্পনা কল্পনা, কি হবে season 7 এ ?
তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আসছে জুলাইতেই প্রচার হবে season 7 ।
Season 7 নিয়ে GOTহেডরা অনেক গবেষণা করেছেন, তৈরি হয়েছে অনেক বিতর্কের । তবুও যেহেতু উপন্যাস থেকে অনুপ্রানিত হয়ে তৈরি হয়েছে এ বিখ্যাত টিভি সিরিয়াল, সেহেতু বই থেকেই অনেক ভবিষ্যৎ আঁচ করা যায়ে । বিভিন্ন ক্রিটিক সংস্থা এবং সিনেমাবোদ্ধারা যে সম্ভাব্য ভবিষ্যৎ বানি করেছেন season 7 এর ব্যাপারে তা শুধুমাত্র তুলে ধরছি, আমি জানি GOTহেডরা খুব সিরিয়াস কি ঘটবে না ঘটবে এইসব ব্যাপার নিয়ে । কতটা সিরিয়াস টার একটা উধাহরন দিলেই বুঝবেন । সারসেই এর ভূমিকায়ে অভিনয় করা লেনা হেডই একবার শপিং এ গিয়েছিলেন, যেহেতু উনি সেলিব্রেটি তাই ওনাকে নিয়ে হই চই পড়ে যায় । সেদিন নাকি অনেকেই অনাকে bitch আর whore বলে গালি দিয়েছিলেন । যারা দিয়েছিলেন তারা তাহলে কতটা সিরিয়াসলি নেন এই টিভি সিরিয়ালটাকে তা এই ঘটনা থেকেই বোঝা যায় । আমাদের বাংলাদেশেও কিন্তু এরকম একবার বিরাট প্রতিবাদী মিছিল বের হয়েছিল হুমায়ূন আহমেদ এর পরিচালিত জনপ্রিয় নাটক কেউ কোথাও নেই তে বাকের ভাইএর মৃত্যুর প্রতিবাদে । সেদিন কিন্তু কাউকে টাকা দেয়া লাগেনি, সেদিন কিন্তু কাউকে অনুরোধ করা লাগে নাই আসো মিছিল করি বাকের ভাইকে ফিরিয়ে আনার জন্য । কোথায় গেল সেই সোনার দিনগুলো কেউ বলতে পারেন !!!!! ?……যাই হোক বাদ দেই,

আগেই বলে নিচ্ছি এগুলো শুধুমাত্র গুজব । season 7 প্রকাশ হলেই বোঝা যাবে কতটা কি সত্য ।

Huge spoiler Alert, so brace yourself……

১। আমরা season 6 থেকে জেনেছি ইউরন গ্রেজয় দিনারিস টারগারিয়ানকে জাহাজ উপহার দিয়ে বিয়ে করতে চায় । কিন্তু না, ইউরন গ্রেজয় আসলে সারসেই এর সাথে সন্ধি করবে । শুধু তাই নয়, ইয়ারা গ্রেজয় এবং ডরনের বর্তমান প্রধান ইলারিয়াকে গ্রেফতার করে কিংস ল্যান্ডিং এর রাস্তা দিয়ে নিয়ে আসবে ইউরন গ্রেজয় । ইউএফসি এর চ্যাম্পিয়ন ফাইটার কোনর ম্যাকগ্রেগর ইউরনের সৈনিকদের মধ্যে একটা রোল পাবে বলে ধারনা করা হচ্ছে । শুধু এই কারনেই বোঝা যাচ্ছে ইউরনের বাহিনী অনেক শক্তিশালী হবে । ইউরনের সাথে থিওনের ও যুদ্ধ হবে একসময় । অনেকটা চাচা ভাতিজা যুদ্ধ ।

২। জন স্নো এর সাথে দিনারিস এর ড্রাগনস্টোনে দেখা হবে । অনেকে বলছেন জন স্নো হচ্ছে দিনারিস এর ভাই । আমারও তাই মনে হচ্ছে । জন স্নো এর সাথে থিওনেরও দেখা হবে, দিনারিস, জন স্নো আর থিওন একসাথে যুদ্ধও করতে পারে । অবশেষে রবার্ট বারাথিওন এর বাস্টার্ড সন্তান গেনড্রাই ড্রাগনস্টোনে ফিরে আসতে পারে ।

৩। কিংস ল্যান্ডিং এর ড্রাগনপিটে সমস্ত প্রধান চরিত্র গুলোকে একসময় একসাথে হতে দেখা যাবে । ওই সিনে একটা জীবন্ত হোয়াইট ওয়াকারকে ড্রাগনপিটে নিয়ে আসা হবে নর্থ এর আসল হুমকির প্রমান হিসেবে ।

৪। সানসা, আরিয়া এবং ব্রান স্টার্ক শেষ পর্যন্ত একসাথে মিলিত হবে । এবং অবশেষে বেঞ্জেন স্টার্ক যে কিনা জন স্নো এর আঙ্কেল, হোয়াইট ওয়াকারদের হামলায় অর্ধেক মানুষ অর্ধেক হোয়াইট ওয়াকার হয়ে গেছেন, তাঁকে আবার ফিরে আসতে দেখা যাবে, ওনাকে অবশ্য season 6 এ ই দেখা গিয়েছিল ।

৫। আমারা আবার ক্যাস্টারলি রক এবং হাই গার্ডেন দেখতে পাব । গ্রে ওরমকে সম্ভবত ক্যাস্টারলি রকে হামলা চালানোর লিডার হিসেবে দেখা যাবে এবং লানিস্টাররা হাই গার্ডেন রেইড দেবে । কিন্তু লানিস্টাররা ডোথরাকিদের দ্বারা অ্যামবুশড হবে । এতেই বোঝা যাচ্ছে লানিস্টাররা শেষ । নতুন লানিস্টার এর লায়ন সিজিল ঝুলতে দেখা যাবে আয়রন থ্রোনে, এবং কিংস গার্ডের লোহার পোশাক একটু অন্যরকম হবে ।

৬। জোরাহ মরমন্ত ওল্ডটাউনে যাবে এবং স্যাম এর সাথে দেখা হবে এবং সম্ভবত সে ইব্রস নামের এক আর্কম্যাইসটারের কারনে সুস্থ হয়ে যাবে ।

সর্বশেষে, যা যা লিখলাম তা সত্য কিনা তা জানতে হলে season 7 এর জন্য অপেক্ষা করা ছাড়া বিকল্প নাই ।

ভাল লাগলে বা যদি কোন পয়েন্ট এর সাথে আপনার মতের মিল না হয় তাহলে যুক্তিসহ কমেন্টে জানান । আমি শার্লক আপন, ভবিষ্যতে আরও রিভিউ নিয়ে লিখব, সময় করে কষ্ট করে এত বড় লেখা পড়ার জন্য অনেক ধন্যবাদ

(Visited 655 time, 1 visit today)

এই পোস্টটিতে ১টি মন্তব্য করা হয়েছে

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন