১টি অনন্য সাধারন টেলিফিল্ম “দে জা ভু”
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

গল্পের শুরুতেই মেয়েটি তার বয়ফ্রেন্ডকে নিয়ে হাসবেন্ডকে মেরে বাথটাবে ফেলে রাখে। কিছুক্ষন পর দেখা যায় হাসবেন্ড এসে মেয়েটা আর বয়ফ্রেন্ড ২জনকেই মেরে ফেলে(আজব)!! __ গল্পটা এমনই ছিল। জয়া আহসান ১টা সাপ্তাহিকে কমিকস লিখে,কিন্তু আজ তার এই গল্পটা তার বস প্রবাল পছন্দ করছে না। শুধু যে পছন্দ করছে না তা না,রীতিমত খারাপ ব্যবহার করেছে আবার অফিসের সবার সামনে অপমানও করেছে। জয়ার মাথায় রক্ত চেপে যায় অনেকটা সাইকোর মত,সে অপমানের প্রতিশোধ নিতে চায়। বসের রুমেই কলিগরা ঠাট্টা করে ওর সাথে। রুম থেকে বেরিয়ে (লেখায় আপাতত কোন স্পয়লারনাই, পুরোটা পড়েন বুঝতে পারবেন। ) রিসিপশনিস্ট মেয়েটার সাথে জয়ার কিছু কথা হয়,তারপর আবার বসের রুমে ঢুকে। ঢুকেই ছুরি দিয়ে বসকে আঘাত করে। পরে জয়াকে অফিস থেকে বের করে দেয়া হয়। রাতে সে ১টা ক্লাবে যায়,সেখান থেকে ১টা পিস্তল পেয়ে রাতেই বসের সাথে দেখা করতে অফিসে যায় ও গুলি করে বসকে মেরে ফেলে। অফিস থেকে বের হয়ে আসার সময় র‍্যাব পুলিশের গুলিতে জয়াও নিহত হয়।_____ এটুকু দেখার পরই জয়ার ঘুম ভেঙ্গে যায়, আসলে পুরোটাই দুঃস্বপ্ন।

dejavu-Wallpaper

আজকে তার অফিসে লেখা জমা দেয়ার শেষ দিন,জলদি অফিসে যায়। কিন্তু অফিস যাওয়ার পর শুরু হয় আসল ঘটনা। গতরাতে যা স্বপ্নে দেখেছে তার পুনরাবৃত্তি হতে থাকে। বসের গল্প অপছন্দ -অপমান করা, কলিগদের ঠাট্টা, রিসিপশনের মেয়েটার সাথে একই কথা…. জয়া ব্যাপারটা বুঝতে পারে, সে স্বপ্নের ভয়াবহ শেষ পরিনতির কথা ভেবে ঘটনাকে বদলে দিতে চেষ্টা করে। এতটুকু লেখার পর আমার লেখা উচিত ছিল;”জয়া কি পারবে ঘটনাকে বদলে দিতে?!” কিন্তু না,তা বলছি না। এরপরই শুরু হয় টুইস্ট,আমি অবাক হয়ে টিভি স্ক্রীনের দিকে তাকিয়ে থাকি। গল্প কোথায় থেকে কোথায় যায়!!

লাস্ট টুইস্টটা দেখে আমি পুরা তাজ্জব বনে গেছি। কিসের মধ্যে কি!! মাথা আউলা হয়ে গেছে একদম। এর আগে এমন বাংলা টেলিফিল্ম কখনই দেখি নাই। সবাই অনেক ভাল অভিনয় করেছে,আর জয়া তো জয়াই! তানভীর হোসেন প্রবাল বরাবরই অনেক ভাল ডিরেকশন দেন(অভিনয়ও করেন),আর এটা তো ছিল অসাধারন। সবার অভিনয় ছাড়াও ফিল্মের আনুসাঙ্গীক সব কিছুই ছিল চোখে পড়ার মত। একটু বেশি বাজেট নিয়ে এটা দিয়ে মুভি বানানো যেত।
অভিনয় করেছেন__ জয়া আহসান, তানভীর হোসেন প্রবাল, ইন্তেখাব দিনার, সাজু খাদেম, শামীম শাহেদ সহ অনেকে….
পরিচালনা___ তানভীর হোসেন প্রবাল।

সবার অনুরোধে এটার লিঙ্ক দেয়া হলো__
http://www.amarnatok.com/index.php?page=Bangla_Video_Player&filename=/Natok/Eid_Aug2012/Dejavu_01.wmv
http://www.amarnatok.com/index.php?page=Bangla_Video_Player&filename=/Natok/Eid_Aug2012/Dejavu_02.wmv
http://www.amarnatok.com/index.php?page=Bangla_Video_Player&filename=/Natok/Eid_Aug2012/Dejavu_03.wmv

 

বিশেষ সংযোজনঃ মাঝখানে ব্লগে সমস্যা হওয়ায় এই পোস্ট থেকে সবার সবগুলো মন্তব্য আটো ডিলিট হয়ে গেছে। 🙁

Deja Vu (2006)
Deja Vu poster Rating: 7.0/10 (220570 votes)
Director: Tony Scott
Writer: Bill Marsilii, Terry Rossio
Stars: Denzel Washington, Paula Patton, Val Kilmer, Jim Caviezel
Runtime: 126 min
Rated: PG-13
Genre: Action, Sci-Fi, Thriller
Released: 22 Nov 2006
Plot: An A.T.F. agent tries to save a woman from being murdered.

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন