মুভি রিভিউঃThe Woman in Black (2012)
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

The Woman in Black (2012)


Ratings: 6.5/10

 

এটা Daniel Radcliffe এর প্রথম মুভি হ্যারি পরটার ছাড়া এবং আমি সিউর তাকে নতুন রুপে দেখতে আপনার ভালই লাগবে।বাচ্চা থেইকা পুরা বাপ হইয়া গেছে 😆 ছোট করে কাহিনি টা বলি। Arthur kipps(Daniel Radcliffe) একজন তরুন আইনজীবী,একটা ছেলে আছে। ছেলে জন্ম দিতে মা মারা যায়। যাই হোক সে তার অফিস থেকে একটা বাড়ির কাগজপত্র তৈরি করতে(বিক্রি করার জন্য) তাকে এক জায়গাতে পাঠানো হয় এবং তাকে বলা হয় সে যদি কাজটা ভাল মতো করতে না পারে তবে তার চাকরি খতম!!! . সে যায়। কিন্তু কেও তাকে সেই বাড়ীতে জেতে দিতে চায় না। কিন্তু চাকরী বাচাতে দৃঢ় প্রতিজ্ঞ আরথার সেই বাড়ীতে যায়, এবং একটা মহিলা এর ছায়া দেখে যার পরনের কাপড় কাল। পরদিন সে গ্রামে আসে এবং তার সামনেই এক বাচ্চা মেয়ে মারা যায়।

আরথার যখন কাজ শেষ করতে আবার সেই বাড়ীতে ফিরে যেতে চায় কিন্তু গ্রামের লোক যেতে দিবে না। কিন্তু এই টাইপ ভুতুরে ব্যপারে বিলিভ করে না এমন একজন লোক(যার নিজের সন্তানও সেই অতৃপ্ত আত্মার শিকার) আরথার কে সেই বাড়ীতে দিয়ে আসে তার কাজকর্ম শেষ করার জন্য। সেই রাতে আরথার তো সেই ছায়াটা দেখেই সেই সাথে তার ভয়ানক ভৌতিক অভিজ্ঞতা হয়, সকালে যখন আবার আরথার গ্রামে ফিরে আসে তখন দেখে এক বাড়ীতে আগুন লেগেছে এবং একটা বাচ্চা ভিতরে আটকা পড়েছে। আরথার আগুনের মাঝেই তাকে বাচাতে চলে যায় এবং গিয়ে দেখে সেই ছায়া সেখানে আছে।।মেয়েটা নিজের গায়ে আগুন ধরিয়ে মারা যায় (সেই ছায়া টা বাচ্চাদের মন কে কন্ট্রোল করে তাদের কে আত্মহত্যা করায় আর কি)। পরে আরথার জানতে পারে কেন তাকে কেও ওই বাড়ীতে যেতে দিতে চায়না (কে চায় নিজের বাচ্চা কে হারাতে??)।

সেই বাড়ীতে একটা মহিলা এর প্রেতাত্তা আছে। তার সন্তানের লাশ চোরাবালি তে ডুবে আছে। কেও তা উদ্ধার করতে পারে নাই। লাশের সৎকার হয় নাই। এই জন্য তার আত্মা অতৃপ্ত। কেও যদি তার সেই অতৃপ্ত আত্মা টার দেখা পায় তার পরেই গ্রামে একটা বাচ্চা কোন না কোন ভাবে

 

 

মারা যায়। তাই আরথার কে কেও সেই বাড়ীতে যেতে দিতে ।সেই অতৃপ্ত আত্মা এর দ্বারা মারা যাওয়া একজন শিশু তার মায়ের ওপর ভর করে আরথার কে জানিয়ে দেয় এরপর টার্গেট আরথার এর ছেলে।এরপর আরথার সিদ্ধান্ত নেয় যে কারনে আত্মা অতৃপ্ত সেই কারন টার সমাধান সে করবে।আরথার কি করে তার নিজের ছেলেকে বাচানর জন্য? সে কি পারে তার ছেলে কে বাচাতে এবং সেই সাথে সি অতৃপ্ত আত্মার কবল থকে গ্রামের বাচ্চাদের বাচাতে? জানতে চাইলে পুরা মুভি দেখেন। সব কি আমি কইয়া দিমু নাকি? তবে বলে রাখি শেষ ১ মিনিট দেখে যদি ধাক্কা না খান তাইলে পয়সা ফেরত।

 

মুভি টা দেখেন ভাল লাগবে। আর Daniel Radcliffe কে নতুন রুপে দেখতেও ভাল লাগবে। অনেক ভাল অভিনয় করছে এখানে সে।

ডাউনলোড লিঙ্কঃ http://kat.ph/the-woman-in-black-2012-720p-brrip-x264-600mb-yify-t6357433.html

আমার লেখা প্রথম রিভিউ। ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রইল

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন