Oldboy (2003). Imprisoned for 15 years, 5 days to seek revenge(আমার ১ম পোস্ট। পরে কেমন লাগসে জানাইয়েন।) :)
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

oldboy একটি সাউথ কোরিয়ান মুভি। অনেকেই হয়ত দেখসেন। না দেখার কথাও না। এই মুভি টা  IMDB top 250 তে  ৮৭ নাম্বার এ আসে। এক কথাই অসাধারন একটি মুভি। একবার দেখতে বসলে পুরাটা শেষ না করে উঠতে পারবেন না, গ্যারান্টি দিলাম। পোস্ট এর টাইটেল দেখে হয়ত বুঝতে পারবেন মুভি টার মধ্যে revenge নেওয়ার কোন ব্যাপার -স্যাপার আসে। কিন্তু  revenge যে এত ভয়ানক, এত হৃদয়বিদারক এবং এত বিশ্রী রকমের হতে পারে তা আপনি এই মুভি টা না দেখলে কখনই জানতে পারবেন না। মুভি র শেষে গিয়ে চরম একটা টাসকি খাবেন।  আপনাদের কি হবে আমি জানি না……… আমি মুভি শেষ হওয়ার পর ও প্রাই ১০ সেকেন্ড র মত হা করে আমার ল্যাপটপ র স্ক্রীন র দিকে তাকাই ছিলাম। মুভি র ending খুবই  pathetic.

কাহিনি সংক্ষেপঃ উহ-দাই-সু  একজন সাধারন কোরিয়ান নাগরিক যে তার স্ত্রী এবং কন্যা নিয়ে থাকেন। একদিন রাতে মাতাল অবস্থাই সে কিডন্যাপ হয়ে যাই।  তাকে একটি অদ্ভুত কারাগারে বন্ধী করে রাখা হয়। কেও তাকে বলে না সে এখানে কেন আছে এবং তার দোষ কি। কেও তাকে এটাও বলে না যে  কে তাকে এখানে বন্ধী করে রেখেছে। এবং হঠাৎ একদিন ১৫ বছর পর তাকে ছেরে দেওয়া হয় একটা নতুন স্যুট এবং একটি মোবাইল সহ। এবং তাকে ৫ দিন সময় দেওয়া হয় তার শত্রু র পরিচয় খুঁজে বের করার জন্য।

আমি জীবন এও কখনো movie review লিখি নাই।(তা ছাড়া এটা কিন্তু কোন review না। একটা মুভি দেখে ভাল লাগসে, সেটাই শেয়ার করা জাস্ট) তাই হয়ত গুছিয়ে বলতে পারছি না)কিন্তু believe me boss, আপনি যদি এই মুভি না দেখেন তাইলে অনেক বড় একটা কিছু মিস করবেন।  so আমার  অত্যন্ত বাজে পোস্ট দ্বারা প্রভাবিত না হয়ে মুভি টা দেখুন আর অবশ্যই জানাবেন কেমন লাগসে দেখে। download link দিয়ে দিলাম।

download link:
torrent link: http://kickasstorrents.ytsre.eu/search/oldboy%202003%20english/
oldboy_poster

Oldboy (2003)
Oldboy poster Rating: 8.4/10 (299014 votes)
Director: Chan-wook Park
Writer: Garon Tsuchiya (story), Nobuaki Minegishi (comic), Chan-wook Park (screenplay), Chun-hyeong Lim (screenplay), Jo-yun Hwang (screenplay), Joon-hyung Lim
Stars: Min-sik Choi, Ji-tae Yu, Hye-jeong Kang, Dae-han Ji
Runtime: 120 min
Rated: R
Genre: Drama, Mystery, Thriller
Released: 21 Nov 2003
Plot: After being kidnapped and imprisoned for 15 years, Oh Dae-Su is released, only to find that he must find his captor in 5 days.

এই পোস্টটিতে ৭ টি মন্তব্য করা হয়েছে

  1. মাত্র ১ মিনিট হইলো এইতা ডাউনলোড দিলাম 🙂 😀

  2. Last Night e Dekhsi Best Korean Movie Ever 😀 purai Matha Noshto……

  3. Shihan Khan says:

    movie টা আমি বেশ কয়েকবার দেখেছি। বার বার দেখার মত movie.. এর সাথে আর একটা movie দেখতে বলব। I saw the devil(2010).. old boy এর leading actor, Min sik choi ওই movie টার villain.. & most furious villain i have ever seen..don’t miss that

  4. হাবিব রহমান হাবিব রহমান says:

    ভালো হয়েছে, তবে ইংরেজি শব্দ গুলো কম ব্যাবহার করার চেষ্টা করবেন। আর চালিয়ে যান লেখা।

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন