‘22 Jump Street’ রিভিউ – Entertainment ! Entertainment ! Entertainment !
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

1

একটা ভালো মুভির ৩ টি বিশেষ গুণ –Entertainment ! Entertainment ! Entertainment ! । এগুলোর দর্শন ভালভাবেই পেলাম 22 Jump Street এ । অনেকটা ভয়ে ভয়ে ছিলাম যে এটা 21 Jump Street এর নামটা রক্ষা করতে পারে কিনা । আজকাল বেশিরভাগ সিক্যুয়ালগুলোই হতাশ করে । কিন্তু হতাশ করেনি 22 Jump Street । 21 এর মতই এন্টারটেইনিং । অ্যাকশন, কমেডি, রোম্যান্স, ব্রোম্যান্স –সব মিলিয়ে একটা Full-On Entertainer !!!

2

আগের মিশন সফল হওয়ার পর শ্মিথ (জোনাহ হিল) আর জেঙ্কো (চ্যানিং টাটুম) তো রীতিমতো সুপারস্টার । কিন্তু পরবর্তীতে আরেক মিশনে ড্রাগ-ডিলারদের ধরতে ব্যর্থ হওয়ায় তাদের আবারো পাঠিয়ে দেওয়া হয় ক্যাপ্টেন ডিক্সন (আইস কিউব) এর আন্ডারে সেই আগের মতই একটি মিশনে । এবার ঠিকানা – 22 Jump Street । আবারো তাদের কলেজ স্টুডেন্ট হিসেবে আন্ডার-কাভার করে পাঠানো হয় ‘WHYPHY’ নামক মাদকদ্রব্য পাচারকারীদের ধরতে ।
সব কিছু কত ইজি। পুরোপুরি আগের মতই । Piece of Cake । কিন্তু আসলেই কি এটা এতো সোজা ?

3

একটা বাডি কমেডি তে যা যা থাকা দরকার, তার সবটাই আছে এই মুভিতে । অ্যাকশন, কমেডি, রোম্যান্স, ব্রোম্যান্স –সবকিছু । হিল আর টাটুম -দুজনেরই অ্যাক্টিং ভালোই হয়েছে । তাদের কমিক টাইমিংও পারফেক্ট ছিল (-মাই নেম ইস জেফ !!!) । তার উপর আবার আইস কিউবের উপস্থিতি, ও তার সেই কথা বলার স্টাইল !!! যদিও এই সিক্যুয়েলটাতে ব্রি লারসনকে না দেখতে পেয়ে একটু হতাশ হয়েছি । আরেকটা দিক তুলে না ধরলেই নয় । সেটা হল মুভির শেষের দিকের ক্রেডিটস । এমন একটি মুভি দেখার পর এরকম সারপ্রাইসিং ক্রেডিটস দেখাটা ছিল ‘Icing on the cake’ এর মত ।

4

ব্লকবাস্টার হিট হওয়ার পাশাপাশি রিভিউ-র‍্যাটিং ও খারাপ পায়নি ছবিটি । IMDb তে 7.2, Rotten-এ ৮৪% ফ্রেশ । 21 Jump Street ভালো লেগে থাকলে 22 Jump Street ও হতাশ করবে না আশা করি ।

6

22 Jump Street (2014)
22 Jump Street poster Rating: 7.2/10 (152,099 votes)
Director: Phil Lord, Christopher Miller
Writer: Michael Bacall (screenplay), Oren Uziel (screenplay), Rodney Rothman (screenplay), Michael Bacall (story), Jonah Hill (story), Patrick Hasburgh (television series "21 Jump Street"), Stephen J. Cannell (television series "21 Jump Street")
Stars: Jonah Hill, Channing Tatum, Peter Stormare, Wyatt Russell
Runtime: 112 min
Rated: R
Genre: Action, Comedy, Crime
Released: 13 Jun 2014
Plot: After making their way through high school (twice), big changes are in store for officers Schmidt and Jenko when they go deep undercover at a local college.

এই পোস্টটিতে ৬ টি মন্তব্য করা হয়েছে

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন