Solo: চারটি প্রাকৃতিক উপাদানের সাথে চারটি চরিত্রের মেলবন্ধন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

দুল্কার সালমান! এই যুগের অন্যতম সাউথ ইন্ডিয়ান তারকা। হাজারো তরুণ-তরুণীর প্রিয় সাউথ ইন্ডিয়ান হিরো। আর তার নতুন মুভির ঘোষণা আসামাত্রই শুরু হয়, ভক্তদের অপেক্ষার পালা।কবে হবে মুভি রিলিজ, আর যেহেতু আমাদের হলে গিয়ে মুভি দেখার সুযোগ নেই, তাই মুভি নেটে আসার অপেক্ষা তো আছেই। এই বছরে সালমানের আরও দুইটি মুভি মুক্তি পেলেও, সালমানকে দেখার আশা যেন দর্শকদের মেটেনি। তারপর তিন-চারদিন আগে নেটে আসলো সলো। কী ছিল এই সলো? চলুন, অল্প একটু জেনে আসি।
———————♦ Solo ♦———————
Release Date: October 5, 2017
Genre: Action, Drama, Thriller, Romance
Language: Malayalam
Running Time: 2h 32 minutes
Imdb Rating: 7/10
পানি, বায়ু, আগুন ও মাটি। আমাদের বিশ্বের অন্যতম চারটি উপাদান। আর এই চারটি উপাদানকে চারজন ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্যের সাথে সম্পৃক্তা প্রদান করেই চারটি ভিন্ন গল্প ফুটে উঠেছে এই মুভিতে।
প্রথম গল্পে দেখানো হয়েছে শেখর নামক একটি যুবকের গল্প। শেখরের চারিত্রিক বৈশিষ্ট্যেকে পানির সাথে তুলনা করা হয়েছে। শেখর অনুভূতিশীল, স্বপ্লিল, রহস্যময়, আবেগপ্রবণ, জেদি ও প্রাণবন্ত। শেখরের গল্পটা পুরোপুরি রোমান্টিক ধাঁচের গল্প। শেখর একজন ভার্সিটি পড়ুয়া ছাত্র। দেখতে শুনতে বেশ ভালো। কিন্তু তার একটা খুঁত আছে, সে তোতলা। অন্যদিকে রাদিকা ভার্সিটির অন্যতম সুন্দরি মেয়ে। নাচে পারদর্শী। কিন্তু ওরও একটা খুঁত আছে, ও অন্ধ। শেখর ও রাদিকা যখন একে একে অপরকে ভালবাসলো, তখন এই তোতলামো ও অন্ধত্ব নামের দুটো শব্দ তাদের প্রেমের অভিধান থেকে মুছে গেলো। ভালবাসা ঠিক কতোটা শক্তিশালী ও ঐশ্বরিক হয়, এই গল্প তারই বহিঃপ্রকাশ।
দ্বিতীয় গল্পটা তিলকের। তিলক হচ্ছে, শক্তিশালী, সাহসী, প্রতিশোধপরায়ন, রোমাঞ্চকর, বুদ্ধিদীপ্ত, ব্যগ্র চরিত্রের অধিকারী। তাকে বায়ুর সাথে তুলনা করা হয়েছে। তিলকের গল্পটা একটু থ্রিলারের ভাব এনে দিবে আপনাকে। গল্পটা একটু বললেও স্পয়লার হয়ে যেতে পারে।
তৃতীয় গল্পটা, শিবাকে নিয়ে। শিবা হলো আগুনের প্রতিরূপ। সে ধ্বংসাত্মক, প্রবল উত্তেজনাকর, দুঃসাহসী, কঠোর মানসিকতাসম্পন্ন এক গ্যাংস্টার। তার বাল্যকাল তাকে আজকের এই অবস্থানে এনেছে। শিবার জীবনের গল্পটা আপনাকে একজন পারিবারিক সংঘর্ষের বলি কিশোরের দুরন্ত ও অপ্রতিরোধ্য হয়ে উঠার কাহিনীর মধ্যে এর চূড়ান্ত ফলাফলটা নিয়ে যাবে।
চতুর্থ গল্প রুদ্রের। রুদ্র একজন আর্মি অফিসার। রুদ্র মাটির মতো বাস্তবিক, নিমগ্ন, বিশ্বস্ত, দৃঢ়প্রতিজ্ঞ, বলিষ্ঠ। কিন্তু তবুও তার একটা দুর্বলতা আছে, সেটি তার প্রেমিকা আকশারা। আর কেউ যদি আকশারা তার কাছ থেকে কেড়ে নিতে চায়? তখন?
গল্পগুলা নিয়ে বিস্তারিত লিখা গেলো না।কারণ ফাঁকফোকর দিয়ে হলেও স্পয়লার দিতে চাই না। শুধু বলে রাখি, সবগুলো গল্প নিজ নিজ জায়গাতে বেশ লেগেছে। প্রথমটা যদিওবা সবথেকে প্রিয়। গল্পগুলোর মধ্যে অদ্ভুত একটা মিল আছে। প্রতিটা চরিত্রের মাঝেও। সেটা হলো, প্রতিটাই ভালবাসার গল্প ও প্রতিটা চরিত্রই চরম রকমের একরোখা।
আহামরি মুভি না! তবে খারাপ লাগবে না। কেন জানি মনে হচ্ছিল, প্রতিটা নিয়ে আলাদা মুভি হলে ও কাহিনীকে আরও সম্প্রসারণ করে দেখালে, চমৎকার চারটা মুভি পাওয়া যেতো।

এই পোস্টটিতে ২ টি মন্তব্য করা হয়েছে

  1. সুবর্ণ সুযোগ, মিছ করবেন না। ♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦ আমাদের অভিজ্ঞ হোমিওপ্যাথি ও এ্যালাপথি ডাক্তারের কাছ থেকে পরামর্শ এবং ঔষধ নিন ও সুখি জীবন গড়ুন। মহিলা, পুরুষ ও শিশুদের সকল নতুন,পুরাতন এবং জটিল রোগ থেকে মুক্তির ও প্রতিরোধের টিপস পেতে আমাদের পেজে লাইক দিয়ে একটিভ থাকুন। এছাড়া আপনার রোগ মুক্তির জন্য আমাদের অভিজ্ঞ ডাক্তারের কাছ থেকে ঔষধ নিতেও পারেন(স্বল্প মুল্যে ঔষধ দিয়া হয়ে থাকে।) এমনকি আমরা ঔষধ দেশের যেকোন প্রান্তে সুলভ মুল্যে হোম ডেলিভারিও দিয়ে থাকি। ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ https://facebook.com/healthtips2bd/ ♠♠♠♠♠♠♠♠♠♠♠♠♠♠♠♠♠♠ সব ধরনের যৌন রোগ, মেয়েলি সমস্যা, সহ যেকোন জটিল ও পুরাতন রোগ থেকে মুক্তি পেতে এখনই ইনবক্সে যোগাযোগ করুন(স্বল্প ও সুলভ মুল্যে আমরা ঔষধ দিয়ে থাকি,হোম দেলিভারির সুবিধা প্রদান করে থাকি)।

  2. 1. ustad hotel 2. charle 3 Bangalore days. best movie of dulquer salmaan! My fav hero ever!

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন