সাউথ ইন্ডিয়ান তিনটি সুন্দর ভালবাসার গল্প
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

আজ আমি একসাথে তিনটি মুভির রিভিউ লিখবো বলে ঠিক করেছি। যেহেতু মুভিগুলা একই ঘরানার তাই একত্রে রিভিউ লিখে আমার রিভিউ পাঠকদের কয়েকটি ভালো মুভির নাম জানিয়ে দেওয়ার এটি একটি সুবর্ণ সুযোগ। এই তিনটি মুভিই রোমান্টিক জনরার তার মধ্যে দুইটি তেলুগু মুভি ও একটি তামিল মুভি। যেহেতু একসাথে তিনটি মুভির রিভিউ, তাই যতটুকু পারি সংক্ষেপে রিভিউ শেষ করার প্রচেষ্টা রইবে।
তাহলে কথা না বাড়িয়ে মুভিগুলোর কাছে চলে যাওয়া যাক।

1. Movie: Vinnaithaandi Varuvaayaa ( 2010)
Genre: Drama, Romance
Imdb Rating: 8/10
সারসংক্ষেপঃ “Vinnaithaandi Varuvaayaa” কথাটির মানে, “Will you cross the sky for me” যার বাংলা অর্থ, “তুমি কি আমার জন্য আকাশ পাড়ি দিতে পারবে?”। এই তামিল মুভিটি একটি খুব সাধারণ কিন্তু হৃদয়ছোঁয়া ভালবাসার গল্প নিয়ে নির্মিত। একই বাড়ির দুটি আলাদা তলায় দুইটি আলাদা ধর্মের পরিবারের বসবাস। আর সেই দুইটি পরিবারের ছেলে ও মেয়ে মধ্যেকার প্রেমের গল্প নিয়েই মুভির প্লট গঠিত। এছাড়া সম্পর্কের টানাপোড়ন, ভালবাসার গভীরতা ও একট আধটু পাগলামি নিয়ে বেশ চমৎকার একটি মুভি। হিন্দি মুভি “Ek Deewana Tha” এই মুভিটির রিমেক।

2. Movie: Malli Malli Idi Rani Roju (2015)
Genre: Romance, Musical
Imdb Rating: 7.5/10
সারসংক্ষেপঃ অতি চমৎকার একটি প্রেমের তেলুগু মুভি। আমার নিজের পছন্দের নায়িকা নিথিয়া মেননের কারণে নাকি জানি না তবে মুভিটি আমার মনকে অনেক বেশি ছুঁয়ে গিয়েছিলো। প্রেম কাহিনী কখনো খুব সাধারণ হয় কখনো অসাধারণ। কিন্তু কিছু প্রেম কাহিনী আপনার মনে এমন একটি রেখা টেনে যাবে যা আপনি চাইলেও মুছতে পারবেন না। এটি এমন একটি প্রেমের গল্প। ভালবাসার মানুষের জন্য একজন মানুষ ঠিক কতদিন অপেক্ষা করতে পারে? জানতে হলে মুভিটি দেখতে হবে। মুভির গল্প গড়ে উঠেছে একজন মুসলমান নারী ও একজন হিন্দু যুবকের পবিত্র ভালবাসার মধ্যে দিয়ে। যার সূচনা একজোড়া চোখ দিয়ে হয়েছিলো আর শেষটা আপনি দেখে জেনে নিয়েন।

3.Movie: Magadheera (2009)
Genre: Action, Romance, Adventure
Drama
Imdb Rating: 7.7/10
সারসংক্ষেপঃ ধরুন, আপনি একজন খুব সাধারণ যুবক যে কিনা বাইক রেস করে জীবনধারা করেন। একদিন আপনি অটোরিকশা করে যাবার সময় আপনার বাইরে বাড়িয়ে দেওয়া হাত রাস্তায় দাঁড়িয়ে থাকা এক রমণীর হাতের সাথে ছুঁয়ে আপনার শরীরে কেমন একটা বিদ্যুৎ চমকে উঠে।আর তার সাথে পুরনো কোন এক অজানা স্মৃতি,সেই নারীর সাথে অন্য কোন এক জন্মের সম্পর্ক আপনার মনের পর্দায় ফুটে উঠে। তারপর ধীরেধীরে বেরিয়ে আসে আপনার জীবনের এমন এক গোপন সত্য যা আপনার জীবনকে পুরোপুরি বদলে দেয়। ৪০০ পূর্বের অন্য এক জন্মের আপনি ও বর্তমানের আপনি আর কিছু দেনাপাওনার হিসাবের মিটমাট। আর এমন একটি গল্প নিয়েই মুভিটি নির্মিত। রাজমৌলি স্যারের মুভি আশা করি বুঝতে পারছেন। আর প্রেমের গল্প হিসেবেও ভালো ছিলো।

এই পোস্টটিতে ১টি মন্তব্য করা হয়েছে

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন