Jomonte Suvisheshangal : দুল্কার ভক্তদের জন্য দুল্কারের আরো একটি হৃদয়ছোঁয়া উপহার
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

আমি আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে অনুমান করতে পারছি সালমানের ভক্তরা যারা এই মুভির সাবটাইটেলের জন্য চরম আগ্রহে প্রতীক্ষা করেছিলেন তাদের জন্য কালকের দিনটি ঠিক কতোটা আনন্দঘন ছিলো।আমি নিজে সেই ১৯ জানুয়ারি থেকে প্রতিদিন প্রতিটি মুভি সংক্রান্ত গ্রুপে চোখ রাখতাম যে এই মুভির সাবটাইটেল রিলিজ সংক্রান্ত কোন পোস্ট দেওয়া হয়েছে কিনা।অতঃপর গতকাল কোন একটি গ্রুপ থেকে এই মুভির সাব চলে এসেছে শুনে লিংকটা পেয়ে সাথে সাথেই নামিয়ে নিলাম মুভিটা।যদিওবা কাল নিজের পড়াশুনার জন্য দেখার সুযোগ হয়ে উঠেনি, তবে আজ ব্যস্ততা থেকে একটু রেহাই পেয়েই নিজের আরামকে উপেক্ষা করে দেখেই নিলাম মুভিটা।

আচ্ছা, অনেক তো হলো নিজের কথা বলা।এবার চলুন সালমানের কাছ থেকে ঘুরে আসি। ওহ! দুঃখিত, খুশির ঠ্যালায় কি সব যে বকছি। চলুন মুভির গল্পতে ঘুরে আসি।মুভির গল্প একটি বিত্তবান বেশ বড়সড় পরিবারকে কেন্দ্র করে। এই পরিবারে শুধু অর্থ- সম্পত্তির দিকেই উচ্চস্থানে তা নয় পারিবারিক বন্ধনের দিকেও তারা অনেক উচ্চস্থানে। এই পরিবারের ছোট ছেলে আমাদের স্বপ্নের নায়ক সালমান।মুভিতে ওঁর নাম, জমন।জমনের পরিবারের বাকি সবাই অনেক কর্মঠ ও নিজ নিজ পদে উন্নতি লাভ করলে জমন ছিলো বাস্তবতা সম্পর্কে সম্পূর্ণ অজ্ঞাত। তার জীবন কোন রকম আমোদ প্রমোদের মাঝেই বেশ কেটে যাচ্ছিলো। তারপর একদিন তার জীবনে আসে ক্যাথরিন।জমন এর আগে অনেক মেয়ের সাথে মিশলেও ক্যাথরিনের সাথেই এই প্রথম ভালবাসার সম্পর্কে আবদ্ধ হয়।কিন্তু তাদের এই প্রেমের পরিণতি সুখকর ছিলো না, যার কারণ জমনের পরিবারের উপর হঠাৎ নেমে আসা একটি কালবৈশাখী ঝড়। তারপর? তারপর কি আমি আর বলবো না। বাকিটা জেনে নেওয়ার দায়িত্ব আপনাদের।

এবার মুভি নিয়ে আমার নিজের কিছু মতামত দেই।আমার কাছে কেন জানি সালমানের এই মুভিটি ও “Ustad Hotel”, “100 days of love”, “Vikramadithyan” এই মুভিগুলোর মাঝে একটি কমন মিল রয়েছে মনে হয়।আর তা হচ্ছে, এই সবগুলো মুভিতে সালমানকে প্রথমে জীবন সম্পর্কে ও নিজের ভবিষ্যৎ কিংবা নিজের মনের মাঝে কি স্বপ্ন লালিত আছে তা উপলব্ধি করতে অপারগ দেখানো হয়েছে।তারপর কোন এক ঘটনা কিংবা কোন এক বিশেষ ব্যক্তির কল্যাণে ওঁর জীবনের মোড় সাফ্যলোর দিকে ঘুরে দাঁড়ানোর গল্প বলা হয়েছে। যদিওবা প্রতিটি মুভিই ছিলো অনন্য এবং হৃদয় ছুঁয়ে দেওয়া কাহিনীর উপর নির্মিত।

যাইহোক, আমি নিচে লিংক দিয়ে দিচ্ছি। যারা এখনো দেখেননি, প্লিজ নামিয়ে দেখে নিবেন।

Movie : Jomonte Suvisheshangal
Release Date: 19 January, 2017
Genre: Comedy,Drama, Family
Director: Sathyan Anthikad
Writer: Ikbal Kuttipuram
Starring : Dulquer Salman, Anupama Parameshawara, Aishwarya Rajesh, Mukesh
Language : Malayalam
Running Time: 156 minutes
Imdb Rating: 7.6/10

ডাউনলোড লিংক : Jomonte Suvisheshangal +Esub
Direct- http://www.indishare.me/76t4rnglap5f [800]
Torrent- http://tamilrockers.mx/…/52366-jomonte-suvisheshangal-2017…/
500MB- http://tamilrockers.mx/…/52371-jomonte-suvisheshangal-2017…/
Direct- https://bdupload.info/nxpkjxo15xk8 [500MB]
ESUB- http://www.indishare.me/f9hgiq3rmwn4


এই পোস্টটিতে ১টি মন্তব্য করা হয়েছে

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন