রোমান্টিক কমেডি কাকে বলে জানেন ? না জানলে দেখে নিন Crazy, Stupid, Love
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

নামঃ Crazy, Stupid, Love ( 2011 )
পরিচালকঃ Glenn Ficarra, John Requa
অভিনয়ঃ Steve Carell, Ryan Gosling, Julianne Moore এবং Emma Stone.
IMDB :
http://www.imdb.com/title/tt1570728/

 
প্রথমেই বলে রাখি এটা আমার লেখা প্রথম রিভিউ । রিভিউ লেখার নিয়ম কানুনগুলো খুব ভালভাবে জানি না । তাই , ভুলগুলি ক্ষমা করে দিয়েন । আর কিভাবে আমার লেখার মানের উন্নতি করতে পারি সেই ব্যাপারে কিছু উপদেশ আশা করছি ।এবার মুভির প্রসঙ্গে আসা যাক । নাম শুনেই বুঝতে পারছেন যে এটি একটি রোমান্টিক কমেডি মুভি । মুভিটি মূলত স্টিভ ক্যারলকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে । অন্যান্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জুলিয়ান মুর , রায়ান গোসলিং এবং এমা স্টোন ।
 
কাহিনী সংক্ষেপ : ক্যাল ওয়েভার (Steve Carell) এবং এমিলি ওয়েভার (Julianne Moore) ২০ বছর যাবত তাদের সুখী বিবাহিত জীবন অতিবাহিত করছিল । হঠাত্‍ একদিন এমিলি ক্যালকে বলে যে তার অন্য কারো সাথে অ্যাফেয়ার আছে এবং ডিভোর্সের আবেদন করে । এই কথা শুনে ক্যাল আপসেট হয়ে পড়ে   :brokenheart: এবং দুঃখ ভোলার জন্য নিয়মিত নাইট ক্লাবে যাতায়াত শুরু করে । সেখানে জ্যাকব (Ryan Gosling) নামক এক womanizer এর সাথে পরিচয় হয় । ক্যালের এই অবস্থা দেখে জ্যাকব তাকে সাহায্য করতে চায় এবং ক্যালকে আস্তে আস্তে তার মত womanizer বানিয়ে দেয় । কিন্তু একসময় ক্যাল বুঝতে পারে যে এমিলিই তার soul mate . অনেকদিন পর ক্যাল এবং এমিলির দেখা হয় তাদের ছেলে রবির (Jonah Bobo) স্কুলে , কিন্তু একটি ঘটনায় তাদের দুজনের সম্পর্কের আরো অবনতি ঘটে । এদিকে ক্যালের ছেলে রবি তার চেয়ে ৪ বছরের বড় তার বোনের ব্যাবিসিটার জেসিকার (Analeigh Tipton) প্রেমে হাবুডুবু খাচ্ছে । জেসিকা আবার মনে মনে ক্যালকে ভালবাসে । 🙁  আর ক্যালের বন্ধু জ্যাকব অনেক মেয়ের সাথে টাইম পাস করার পর সত্যিকারের ভালবাসা হান্নাহকে (Emma Stone) খুঁজে পায় ।   :love:
 
 
 
এরপর আর বললে আপনাদের দেখার জন্য কিছু থাকবে না । তাই , ডাউনলোড দিয়ে নিজ দ্বায়িত্বে দেইখা ফেলেন ।
 
অভিনয় সম্পর্কে বলতে গেলে স্টিভ ক্যারল অসাধারন অভিনয় করেছেন ।শুধুমাত্র তার অভিনয়ের জন্য হলেও মুভিটি দেখতে পারেন । জুলিয়ান মুর , রায়ান গোসলিংয়ের অভিনয়ও ভাল ছিল । এমা স্টোন আমার প্রিয় একজন অভিনেত্রী । এখানে তিনি তেমন সুযোগ পান নি , তবে যে টুকু সুযোগ পেয়েছেন , তার মাঝেই নিজের জাত চিনিয়েছেন ।
 
মুভির শেষের দিকে বেশ কিছু হাসির এবং ইমোশনাল দৃশ্য আছে । আর হ্যা , একটা ছোট্ট টুইস্টও অপেক্ষা করছে আপনার জন্য । তাহলে আর দেরি না করে কষ্ট করে ডাউনলোড করে দেখে ফেলুন । না দেখলে একটা চরম জিনিস মিস করবেন ।  8)
 

 

Download Link : http://ganool.com/?s=crazy+stupid+love

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন