কিরা বনাম এল !!! Kira v/s L !!! ডেথ নোট

>>>>>>> ডেথ নোট <<<<<<<

1 >>> The human whose name is written in this note shall die.
2 >>> This note will not take effect unless the writer has the person’s face in their mind when writing his/her name. Therefore, people sharing the same name will not be affected.
3 >>> If the cause of death is written within the next 40 seconds of writing the person’s name, it will happen.
4 >>> If the cause of death is not specified, the person will simply die of a heart attack.
5 >>> After writing the cause of death, details of the death should be written in the next 6 minutes and 40 seconds

 

death-note-025

এগুলা হচ্ছে ডেথ নোটের প্রাথমিক শর্ত / নিয়ম !!!

ডেথ নোট হচ্ছে এমন একটি নোটবুক যাতে কেউ যদি কারো নাম লিখে তার চেহারা মনে করতে পারে তাহলে সেই ব্যক্তির মৃত্যু অনিবার্য !!!

একদিন এক মৃত্যু দেবতা তাদের জগত থেকে একটা ডেথ নোট পৃথিবীতে ফেলে দেয় । সেটি এসে যায় লাইট কুন এর হাতে । অসম্ভব ভালো ছাত্র এবং মেধাবী এবং অত্যন্ত প্রখর বুদ্ধিসম্পন্ন একজন মানুষ । সে ডেথ নোট নিয়ে প্রথমে হেসে উড়িয়ে দিলেও , ক্রাইম এবং ক্রিমিনালদের প্রতি প্রচণ্ড আক্রোশের জন্য পরীক্ষা করতে গিয়ে এর ভয়াবহ সত্যি আবিষ্কার করে । সে এটি ব্যবহার করে একের পর এক খুন করে যেতে থাকে , তবে সব কুখ্যাত ক্রিমিনালদের । তার সাথে দেখা করতে আসে সেই ডেথ নোট যে মৃত্যু দেবতা ফেলে দিয়েছিলো সেই রিউক । দুইজনে মিলে বেশ ভালোভাবেই ক্রিমিনালদের নিধন করে চলছিল । কিন্তু জাপান সরকারের টনক নড়ে । তারা কোনোভাবেই তদন্ত আগাতে পারছিলো না । বাধ্য হয়েই তাদের সাহায্য নিতে হয় এক পৃথিবী বিখ্যাত গোয়েন্দা L এর । যার আসল নাম কেউ জানে না এবং যার চেহারা কেউ দেখেনি ।

শুরু হয় কিরা ( লাইট ) এবং এল এর ইঁদুর বিড়াল খেলা !!!

death_note_poster_by_metaknightmare1234-d5ad5z3.png

কেউ কারো চাইতে কম নয় । লাইটের অসম্ভব বুদ্ধিসম্পন্ন প্ল্যান গুলাকে এল অতি সহজেই বুঝে ফেলছে এবং এল এর অসম্ভব মেধাবী প্ল্যান গুলাকে স্কিপ করে লাইট অতি সহজেই তার কাজ করে চলেছে ।

কিরা বনাম এল !!! এইরকম বুদ্ধির ডুয়েল এর আগে কক্ষনো দেখিনাই । একজন শার্লক হোমস হইলে আরেকজন এরকুল পোয়রো !!!

walls-animes-death-note_566103

এই অ্যানিমের পরতে পরতে টুইস্ট , তার উপরে আবার টুইস্ট !! স্পেশালি , দর্শকদের লাইট কুনের প্রতি সহমর্মিতা জাগবে । লাইট কুন কীভাবে একটা একটা নতুন সমস্যায় আক্রান্ত হয় এবং কীভাবে সেগুলি ছাড়িয়ে যায় , সেইটা দেখার মত । আমার প্রথম দিকে লাইট কে অনেক বেশি ভালো লাগলেও পরে এল এর অসম্ভব বুদ্ধির জন্য লাইটের পাশাপাশি এল কেও ভালো লেগেছে । এখনও , আমার প্রোফাইল পিক এবং কভার পিকে এল এর ছবি !!!

light-yagami-wallpaper_145929-1280x800

নাম >>> Death Note
মাই পার্সোনাল রেটিং >>> ৫/৫

eaf388a51286206458426d9c9dd204ce

(Visited 189 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন