ক্রিশ্চিয়ান বেল , বেন অ্যাফ্লেক এবং ব্যাটম্যান নিয়ে কিছু কথা

1229888_643135265705442_1015039061_n

 

বেন অ্যাফ্লেক  ব্যাটম্যান হওয়াতে ম্যাক্সিমাম মানুষ অসন্তুষ্ট । সেটাই স্বাভাবিক । ক্রিশ্চিয়ান বেল ছাড়া ব্যাটম্যান চিন্তা করাই যায় না ।

কিন্তু …………………………

 

1342903953_christian-bale-g

 

আপনি কী চান বেল এমন এক মুভিতে ব্রুস এর রোল প্লে করুক যেখানে সে তার স্বাভাবিক পরিবেশ পাবে না ? যেখানে ব্রুস এর পাশাপাশি আরো এক সুপারহিরো থাকবে ? যেখানে নোলান থাকবে না ?

নোলানের দ্য ডার্ক নাইট ট্রিলজি এর আগের ৪ টা মুভি কে কে দেখেছেন ?? সেই মুভিগুলার সাথে নোলানের মুভিগুলার তুলনা করতে যাবেন কেউ ? মনে হয় না । জর্জ ক্লুনি কে ব্রুস ওয়েইন হিসেবে কেমন লেগেছে ?

প্রশ্নগুলা এমনেই মাথায় এলো । নিজেকেও করলাম প্রশ্নগুলা । উত্তর এর কথায় আসছি পরে ।
নোলানের ট্রিলজি শেষ হবার পর চেয়েছিলাম ২০৩০ এর আগে জেনো কোনো ব্যাটম্যান মুভি না দেখি । কারণ , নোলানের এই মুভি ৩ টা অনেক বছর যাবত মনে থাকবে সবার । নতুন কোনো মুভি করে ব্যাটম্যান এর এই ইমেজ নষ্ট করার কোনো দরকার নাই । কিন্তু , হায় ……………

 

 

Christian-Bale-Batman

বেল কে যে ভাবে দেখেছেন লাস্ট ৩ টা ব্যাটম্যান মুভিতে , নিউ মুভিতে সেভাবে দেখতে পাবো তার কোনো নিশ্চয়তা আছে ? না পাওয়ার চান্সই বেশি । ম্যান অব স্টিল যারা দেখেছেন তারাই উত্তর দিতে পারবেন ভালো । নোলান আর জ্যাক এক না । নোলান যেভাবে ব্যাটম্যান এবং বেল কে প্রেজেন্ট করেছেন জ্যাক এর তা না  পারার চান্সই বেশী । তখন , ব্যাটম্যান ফ্যান হিসেবে আমার খারাপ লাগবে , এটাই নরমাল । বেল আমার প্রিয় অভিনেতা । বেল ফ্যান হিসেবেও আমি চাই না , বেল কে যেভাবে দেখে ফ্যান হয়েছি , সেই ধারণা বদলে যাক । আর , বেল নিজেই আর ব্রুস এর রোল প্লে করতে চাচ্ছিলো না ।

সো , ব্যাটম্যান এবং বেল এর অসম্ভব রকমের ভক্ত হয়েই বেন কে শুভকামনা এন্ড হি ইজ এ গুড এক্টর । হিথ লেজারকেও কম কথা শুনতে হয় নি জোকারের রোল প্লে করার জন্য । বাকিটা ইতিহাস !!!!!

 

ben_affleck_beard_grey_hair1

উত্তর জানা নেই আমার । শুধু আশা করি , ভালো মুভি পাবো এবং নোলানের ট্রিলজি এবং বেল আজীবন এভাবেই থাকবে আমার মনে ।

(Visited 112 time, 1 visit today)

এই পোস্টটিতে ২ টি মন্তব্য করা হয়েছে

    • Waqar Sakif says:

      আগের সেই উদ্দীপনা ক্রমশ কমে যাচ্ছে , লেখালেখির কথা না, এমনিতেই একটু সমস্যায় আছি । আশা করি , সেই বড় লেখার স্টাইলে অতি শীগ্রি ফিরবো ।

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন