মার্চে মুক্তি পাচ্ছে আলোচিত চার হিন্দি সিনেমা
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

মার্চ মাসে মুক্তি পেতে যাচ্ছে বেশ কিছু আলোচিত হিন্দি সিনেমা। এর মধ্যে সবচেয়ে আলোচনায় আছে ৪ টি সিনেমা।

 

জয় গঙ্গাজল

jai gangaajal

প্রকাশ ঝা প্রযোজিত ও পরিচালিত জয় গঙ্গাজল মুক্তি পাবে ৪ মার্চ। ২০০৩ সালের অজয় দেবগণ অভিনীত গঙ্গাজল এর সিকোয়াল এই সিনেমায় প্রধান চরিত্রে আছে প্রিয়াঙ্কা চোপড়া, মানব কৌল, রাহুল ভাট, প্রকাশ ঝা।

এর আগে প্রিয়াঙ্কা অভিনীত হিরোইন প্রধান সিনেমা ফ্যাশন, সাত খুন মাফ, হোয়াট’স ইয়োর রাশি, মেরি কম এ তার অভিনীত ব্যাপক ভাবে সমাদৃত হয়েছিল।

ট্রেইলার

 

তেরা সুরুর

TERAA_SURROOR

হিমেশ রেশামিয়া ও টি সিরিজ প্রযোজিত তেরা সুরুর মুক্তি পাবে ১১ মার্চ। ২০০৭ সালের সুপার হিট সিনেমা আপ কা সুরুর এর সিকোয়াল এই সিনেমায় প্রধান চরিত্রে আছে হিমেশ রেশামিয়া, নবাগতা ফারাহ করিমি, নাসিরউদ্দিন শাহ। পরিচালনা করেছে নতুন পরিচালক শাওন অরণ্য।

এই বছর টি সিরিজ প্রযোজিত দুইটা সিনেমা রিলিজ পেয়েছে, এয়ারলিফট ও সানাম রে। দুটো সিনেমা-ই সফলতা পেয়েছে। এটা সফলতা পেলে এই বছর তাদের হ্যাট্রিক হয়ে যাবে।

ট্রেইলার

 

কাপুর অ্যান্ড সন্স

KAS

১৮ মার্চ মুক্তি পাবে করণ জোহর প্রযোজিত কাপুর অ্যান্ড সন্স। এক ম্যা অউর এক তু খ্যাত শকুন বাত্রা পরিচালিত এই সিনেমায় প্রধান চরিত্রে আছে ফাওয়াদ খান, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা, রজত কাপুর, রত্না পাঠক, ঋষি কাপুর।

স্টুডেন্ট অব দ্য ইয়ার এর পর আবার আলিয়া-সিদ্ধার্থ জুটি। সিনেমায় সিদ্ধার্থ এর পাশাপাশি আলিয়া এর বিপরীতে দেখা যাবে খুবসুরত খ্যাত পাকিস্তানী অভিনেতা ফাওয়াদ খানকে।

ট্রেইলার

রকি হ্যান্ডসাম

Rocky_Handsome_Hindi_poster

ভিকি ডোনার ও মাদ্রাজ ক্যাফে এর পর জন অ্যাব্রাহাম প্রযোজিত ৩য় সিনেমা রকি হ্যান্ডসাম মুক্তি পাবে ২৫ মার্চ। জন অ্যাব্রাহাম, শ্রুতি হাসান। সিনেমাটি পরিচালনার পাশাপাশি অভিনেতা হিসেবে অভিষেক হচ্ছে ফোর্স ও দৃশ্যম খ্যাত নিশিকান্ত কামাত এর। ছবিটি কোরিয়ান the man from nowhere এর রিমেক।

গত বছরের হিট সিনেমা ওয়েলকাম ব্যাক এর পর এটা জন-শ্রুতি জুটির ২য় সিনেমা।

ট্রেইলার

মার্চ মাসে মুক্তি প্রতীক্ষিত সিনেমা গুলোর দিকে তাকালে দেখা যাচ্ছে এই মাসে দুইটা রোম্যান্টিক সিনেমা ও দুইটা অ্যাকশন সিনেমা মুক্তি পাবে যার মধ্যে দুইটা সিকোয়াল ও একটি রিমেক। এই চারটা সিনেমার মধ্যে শেষ পর্যন্ত কোনটা বক্স অফিসে বাজিমাৎ করবে সেটাই এখন দেখার বিষয়।

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন