জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৪ ঘোষণাঃ সেরা চলচ্চিত্র বৃহন্নলা; পুরস্কার পাচ্ছে জাহিদুর রেজা অঞ্জন, ফেরদৌস, মৌসুমী, মিম, জেমস
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

ঘোষণা করা হলো জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৪ এর। প্রতি বছরের পুরস্কারের ক্ষেত্রে দেখা যায় ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত সিনেমা গুলো বেশির ভাগ পুরস্কার নিয়ে নেয়। তবে এরা সেটা লক্ষ্য করা যাচ্ছে না। এবার সেরা চলচ্চিত্রের পুরস্কার পেয়েছে এটিএন বাংলা প্রযোজিত মুরাদ পারভেজ পরিচালিত বৃহন্নলা। আর সেরা পরিচালকের পুরস্কার পেয়েছে সরকারি অনুদানের মুক্তিযুদ্ধ ভিত্তিক সিনেমা মেঘমল্লার এর পরিচালক জাহিদুর রহমান অঞ্জন। সেরা অভিনেতা হয়েছে ফেরদৌস, তার প্রযোজিত এক কাপ চা সিনেমার জন্য। একই সিনেমার জন্য মৌসুমী এবং ইমপ্রেস টেলিফিল্ম এর সিনেমা জোনাকির আলো এর জন্য বিদ্যা সিনহা সাহা মিম যৌথভাবে পেয়েছেন সেরা অভিনেত্রীর পুরস্কার।

এবার সেরা গায়ক এর পুরস্কার পেয়েছে জেমস দেশা সিনেমার আসছে দেশা আসছে গানের জন্য। নেকাব্বরের মহাপ্রয়াণ সিনেমার জন্য নিশি পক্ষী গান গেয়ে সেরা গায়িকা হয়েছেন মমতাজ।

সেরা খল নায়কের পুরস্কার তারিক আনাম খান পেয়েছেন দেশা সিনেমার জন্য আর সেরা কৌতুক অভিনেতা হয়েছেন মিশা শওদাগর অল্প অল্প প্রেমের গল্প সিনেমায় অভিনয় করে।

অন্যান্য পুরস্কার

সেরা সংগীত পরিচালক-ড. সাইম রানা।
সেরা পার্শ্ব-অভিনেতা ড. এজাজ (তারকাঁটা)।
সেরা পার্শ্ব-অভিনেত্রী চিত্রলেখা গুহ (জোনাকির আলো)
আজীবন সম্মানন সৈয়দ হাসান ইমাম ও রাণী সরকার (যৌথভাবে)

এই পোস্টটিতে ১টি মন্তব্য করা হয়েছে

  1. আকর্ষণীয় ডিজাইনের চশমা ও সানগ্লাস ঘরে বসে পেতে চাইলে ক্লিক করুন ড্রিমারস অনলাইন শপ

    ফেসবুক পেজ থেকে বেছে নিন পছন্দের চশমা বা সানগ্লাস আর অর্ডার করুন ফেসবুক থেকেই। সরাসরি পৌঁছে যাবে আপনার ঠিকানায়। পন্য হাতে পেয়ে মুল্য পরিশোধ করুন।
    পেজটিতে লাইক দিয়ে একটিভ থাকুন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন। ধন্যবাদ ।

    ভিসিট করুন https://www.facebook.com/dreamersdreambd

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন