ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে আলোচিত ৮ টি সিনেমা

২০১৬ এর শুরুটা বেশ ভালোই হল বলিউডে। বছরের প্রথম মাসেই মুক্তি পাওয়া অক্ষয় অভিনীত এয়ারলিফট বক্স অফিসে ঝড় তুলেছে। অলরেডি ১০০ কোটি এর বেশি আয় করে বছরের প্রথম সুপার হিট সিনেমা হিসেবে নাম লিখিয়েছে।

এবার ফেব্রুয়ারি মাসে মুক্তি পেতে যাচ্ছে ৮ টি আলোচিত সিনেমা।

সানাম তেরি কাসাম

sanam teri kasam

ভালোবাসার মাসে বছরের প্রথম রোম্যান্টিক সিনেমা হিসেবে ৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে রাধিকা রাও ও বিনয় সাপ্রু পরিচালিত সানাম তেরি কাসাম সিনেমাটা। এই সিনেমার মাধ্যমে অভিষেক হচ্ছে নবাগত হার্শবর্ধন রানে ও নবাগতা মাওরা হোসেন এর।

ট্রেইলার

 

ঘায়েল ওয়ান্স এগেইন

ghayal-once-again-movie-poster-3-560x280

বার বার রিলিজ ডেট চেঞ্জ করে অবশেষে ৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে সানি দেওল অভিনীত ঘায়েল এর সিকোয়াল ঘায়েল ওয়ান্স এগেইন। সিনেমাটি প্রযোজনা ও পরিচালনা করেছেন সানি দেওল। প্রধান চরিত্রে আছে সানি দেওল, সোহা আলী খান, শিভম পাতিল, আচল মুঞ্জাল, ডায়না খান, রিশাব আরোরা।

ট্রেইলার

 

ফিতুর

fitoor

১২ ফেব্রুয়ারি মুক্তি পাবে রক অন ও কাই পো ছে খ্যাত অভিষেক কাপুর পরিচালিত নতুন সিনেমা ফিতুর। প্রধান চরিত্রে আছে আদিত্য রয় কাপুর, ক্যাটরিনা কাইফ, টাবু।

ট্রেইলার

 

সানাম রে

sanam re

১২ ফেব্রুয়ারি মুক্তি পাবে টি সিরিজ প্রযোজিত সানাম রে। ইয়ামি গৌতম, পুল্কিত সম্রাট, উর্বশী রৌতেলা অভিনীত এই সিনেমা পরিচালনা করেছে ইয়ারিয়ান খ্যাত দিব্যা খোসলা কুমার।

ট্রেইলার

 

নীর্জা

neerja

১৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে বছরের প্রথম বায়োপিক নীর্জা। রাম মাধবনি পরিচালিত এই সিনেমায় প্রধান চরিত্রে আছে সোনাম কাপুর, নবাগত শেখর রাব্জিয়ানি।

ট্রেইলার

 

লাভ শুদা

loveshhuda

কয়েকবার ডেট চেঞ্জ এর পর অবশেষে ১৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে লাভ শুদা। বৈভব মিশ্র পরিচালিত এই সিনেমায় প্রধান চরিত্রে আছে গিরিশ কুমার, নবাগতা নবনীত কৌর ধিলন।

ট্রেইলার

 

তেরে বিন লাদেনঃ ডেড অউর অ্যালাইভ

tere bin laden dead or alive

১৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে তেরে বিন লাদেন এর সিকোয়াল তেরে বিন লাদেনঃ ডেড অউর অ্যালাইভ। অভিষেক শর্মা পরিচালিত এই সিনেমায় প্রধান চরিত্রে আছে মনিশ পৌল, সুগন্ধা গার্গ, প্রধুমান সিং, সিকান্দার খের।

ট্রেইলার

 

আলীগড়

ali

২৬ ফেব্রুয়ারি মুক্তি পাবে শহীদ ও সিটিলাইটস খ্যাত হানসাল মেহতা পরিচালিত বায়োপিক আলীগড়। প্রধান চরিত্রে আছে মনোজ বাজাপাই, রাজকুমার রাও।

ট্রেইলার

 

ফেব্রুয়ারিতে মুক্তি পেতে যাওয়া বেশির ভাগ সিনেমা রোম্যান্টিক ও বায়োপিক। এর মধ্যে কোন সিনেমা বক্স অফিসে শেষ হাসি হাসবে সেটা আসছে সময়ই বলে দিবে।

(Visited 484 time, 1 visit today)

এই পোস্টটিতে ৩ টি মন্তব্য করা হয়েছে

  1. Love”দিও But ঝাপ দিও না,
    কিস দিও But বিষ দিও না”
    <3

    মালা দিও But জ্বালা দিও না,,
    হাসি দিও But ফাঁসি দিও না"

    আশা দিও But কাউকে মিথ্যা "
    ভালোবাসা দিও না,,
    <3
    মনে রেখো……….
    " মন is Not সরকারী
    it is very দরকারি . . . .।

  2. আকর্ষণীয় ডিজাইনের চশমা ও সানগ্লাস ঘরে বসে পেতে চাইলে ক্লিক করুন ড্রিমারস অনলাইন শপ

    ফেসবুক পেজ থেকে বেছে নিন পছন্দের চশমা বা সানগ্লাস আর অর্ডার করুন ফেসবুক থেকেই। সরাসরি পৌঁছে যাবে আপনার ঠিকানায়। পন্য হাতে পেয়ে মুল্য পরিশোধ করুন।

    ভিসিট করুন https://www.facebook.com/dreamersdreambd

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন