জানুয়ারিতে মুক্তি পাচ্ছে আলোচিত ৫ হিন্দি সিনেমা
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

বলিউডের ইতিহাসের অন্যতম বাজে বছর বলা হচ্ছে ২০১৫ সালকে। বেশির ভাগ বিগ বাজেট সিনেমা গুলোই প্রত্যাশিত সফলতা লাভ করতে ব্যর্থ হয়।

২০১৫ শেষ। শুরু হয়েছে ২০১৬। এই বছরের প্রথম মাস থেকেই আলোচিত ও বিগ বাজেট সিনেমা মুক্তি পাবে।

জানুয়ারিতেই মুক্তি পেতে যাচ্ছে ৫ টি আলোচিত সিনেমা

 

ওয়াজির

Wazir-2016-Movie-Poster-and-Release-Date

৮ জানুয়ারি মুক্তি পাবে জনপ্রিয় প্রযোজক বিধু বিনোদ চোপড়া প্রযোজিত ওয়াজির। পরিচালনা করেছে শয়তান ও ডেভিড খ্যাত বিজয় নাম্বিয়ার। প্রধান চরিত্রে আছে অমিতাভ বচ্চন, ফারহান আখতার, অদিতি রাও হায়দারি, নীল নিতিন মুকেশ, জন অ্যাব্রাহাম সহ আরও অনেকেই।

ফারহান আখতার মূলত পরিচালক ও প্রযোজক হিসেবে বেশি জনপ্রিয় হলেও ভাগ মিলখা ভাগ সিনেমার পর ফারহান আখতার অভিনেতা হিসেবেও ব্যাপক পরিচিতি লাভ করেন। কিন্তু এই সিনেমার পর তার পরের দুই সিনেমা শাদী কে সাইড ইফেক্টস ও দিল ধাড়াকনে দো বক্স অফিসে সফলতা লাভ করতে ব্যর্থ হয়। ওয়াজির হতে পারে তার অভিনয় ক্যারিয়ারের জন্য প্লাস পয়েন্ট।

সিনেমায় ফারহান এর নায়িকা চরিত্রে আছে অদিতি রাও হায়দারি। অদিতি দীর্ঘদিন ধরে ফিল্মে কাজ করলেও কখনোই জনপ্রিয়তা লাভ করতে পারে নি। এই সিনেমার মাধ্যমে সে আলোচনায় আস্তে পারে।

অমিতাভ বচ্চন এখন যা করে তাই আলোচিত হয়। গত বছরের শামিতাভ ও পিকু তার প্রমাণ। এই সিনেমাতেও তার অভিনয় আলোচিত হবে বোঝাই যাচ্ছে।

ট্রেইলার

 

এয়ারলিফট

airlift-movie-poster-7

বছরের প্রথম বিগ মুভি হিসেবে ২২ জানুয়ারি মুক্তি পাচ্ছে টি সিরিজ, নিখিল আদবানি ও অক্ষয় কুমার প্রযোজিত এয়ারলিফট। নবাগত পরিচালক রাজা কৃষ্ণ মেনন পরিচালিত এই সিনেমায় প্রধান চরিত্রে আছে অক্ষয় কুমার, নিমরাত কৌর, পুরব কোহলী সহ আরও অনেকেই।

স্পেশাল ২২ ও বেবি এর পরে আরও একটি ভিন্ন ধর্মী সিনেমায় অক্ষয় কুমার। তার আগের দুই সিনেমার মতো এই সিনেমাও সফলতা পাবে এটা বলাই যায়।

ইরফান খানের বিপরীতে দ্য লাঞ্চবক্স সিনেমায় অসাধারণ ডেব্যু এর পর এবার নিমরাত কৌরকে দেখা যাবে অক্ষয় এর বিপরীতে।

ট্রেইলার

 

ক্যা কুল হে হাম থ্রি

Kyaa kool hai hum 3

২০১৬ এর প্রথম সিকোয়াল মুভি হিসেবে ২২ জানুয়ারি মুক্তি পাবে একতা কাপুর প্রযোজিত হিট মুভি ক্যা কুল হে হাম সিরিজের ৩য় সিনেমা ক্যা কুল হে হাম থ্রি। নবাগত পরিচালক উমেশ ঘাড়গে পরিচালিত এই সিনেমায় প্রধান চরিত্রে আছে তুষার কাপুর, আফতাব শিব্দাসানি, নবাগতা মন্দনা করিমি, নবাগতা জিজেল ঠাকরাল, নবাগতা ক্লাউডিয়া সিয়েসলা সহ আরও অনেকেই।

তুষার কাপুর ও আফতাব শিব্দাসানি বেশ কিছু কমেডি সিনেমায় অভিনয় করেছে এবং সে গুলো সফলও হয়েছে।

এই সিনেমার মাধ্যমে অভিষেক হচ্ছে বিগ বস ৯ ডাবল ট্রাবল খ্যাত মন্দনা করিমি, জিজেল ঠাকরাল এর। আরও অভিষেক হচ্ছে অক্ষয় কুমার অভিনীত খিলাড়ি ৭৮৬ সিনেমায় আইটেম গানে পারফর্ম করে জনপ্রিয় হওয়া ক্লাউডিয়া সিয়েসলা।

ট্রেইলার

 

মাস্তিজাদে

Mastizaade-full-movie-watch-online

২৯ জানুয়ারি মুক্তি পাবে প্রিতিশ নন্দী প্রযোজিত মাস্তিজাদে। নবাগত পরিচালক মিলাপ জাবেরি পরিচালিত এই সিনেমায় প্রধান চরিত্রে আছে সানী লেওনে, তুষার কাপুর, বীর দাস সহ আরও অনেকেই।

এই সিনেমায় প্রথমবার ডাবল রোলে দেখা যাবে সানীকে। তার বিপরীতে আছে তুষার ও বীর।

ট্রেইলার

 

সালা খাড়ুস

Saala-Khadoos-Movie-Poster

২৯ জানুয়ারি মুক্তি পাবে জনপ্রিয় পরিচালক রাজ কুমার হিরানি ও সিদ্ধার্থ রয় কাপুর প্রযোজিত সালা খাড়ুস। নবাগতা পরিচালক সুধা কঙ্গোরা পরিচালিত এই সিনেমায় প্রধান চরিত্রে আছে মাধবন, নবাগতা রিতিকা সিং, নবাগতা মুমতাজ সরকার।

তানু ওয়েডস মানু রিটার্নস এর ব্যাপক সফলতার পর মাধবন বলিউডে বেশ জনপ্রিয়। তার আগের সিনেমার মতো এটাও জনপ্রিয়তা পাবে ভাবা হচ্ছে।

ট্রেইলার

জানুয়ারিতে ভিন্ন ধর্মী কাহিনীর পাশাপাশি সেক্স কমেডি ও অ্যাকশন সিনেমা মুক্তি পাচ্ছে। ৬ টি সিনেমার মধ্যে ৫ টি সিনেমার পরিচালকই নতুন। এই সিনেমা গুলোর মধ্যে কোন কোন সিনেমা বক্স অফিসে বাজিমাত করতে এইটাই এখন দেখার বিষয়।

এই পোস্টটিতে ৪ টি মন্তব্য করা হয়েছে

  1. Sujoy says:

    এয়ারলিফট ফিল্মটি দেখার জন্য প্রস্তুত হয়ে আছি।
    আরেকটি দেশভক্তি মুলক জবরদস্ত ফিল্ম হবে এটা বুঝাই যাচ্ছে।
    হলিডে, বেবী, আর এবার এয়ারলিফট!
    বা অকশয় কুমার, চালিয়ে যাও।

  2. ওয়েটিং ফর ” সালা খাড়ুস “

  3. Asif Ahmed says:

    আকর্ষণীয় ডিজাইনের চশমা ও সানগ্লাস ঘরে বসে পেতে চাইলে ক্লিক করুন ড্রিমারস অনলাইন শপ

    ফেসবুক পেজ থেকে বেছে নিন পছন্দের চশমা বা সানগ্লাস আর অর্ডার করুন ফেসবুক থেকেই। সরাসরি পৌঁছে যাবে আপনার ঠিকানায়। পন্য হাতে পেয়ে মুল্য পরিশোধ করুন।

    ভিসিট করুন https://www.facebook.com/dreamersdreambd

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন