পহেলা বৈশাখ এক্সক্লুসিভ মিউজিক ভিডিও

বেশ কয়েক বছর থেকেই আমাদের দেশীয় গানে অডিও গানের পাশাপাশি ভালো মানের মিউজিক ভিডিও বানানোর প্রচলন চালু হয়। এক জীবন, এক জীবন ২, না বলা কথা, না বলা কথা ২, তোমার পরশ, খুঁজে খুঁজে, শুধু তোরে, মাতোয়ালি, এর বেশি ভালোবাসা যায় না, প্রত্যাবর্তন, নিঝুম রাত, সুনীল বরুনা, ডিস্কো বান্দর, বাবুরাম সাপুড়ে, যাত্রা বালা সহ বেশ কিছু গান শুধু মাত্র দারুণ মিউজিক ভিডিও নির্মাণের কারণেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।

তবে গত দুই তিন বছর ধরে খুব নিম্নমানের মিউজিক ভিডিও নির্মিত হতে থাকলে মিউজিক ভিডিও নিয়ে অনেক সমালোচনা করা হয়। গত বছরের চার ছক্কা, শেষ সূচনা, হৃদয় আমার ও আনমনা ছাড়া সব ভিডিও ব্যাপক সমালোচিত হয়েছিল।

তবে এই বছরের শুরু থেকে আবার দারুণ দারুণ সব ভিডিও নির্মিত হতে শুরু হয়েছে। ইতোমধ্যে ভালোবাসা দিবসে বের হওয়া বেসামাল, তুমি চোখ মেলে তাকালে, ভালবাসলে কেন খিদে পায়না, দিল আমার, সুরাইয়া, শুধু তোমার জন্য ভিডিও গুলা ব্যাপক ভাবে আলোচিত ও জনপ্রিয় হয়েছে।

এবার পহেলা বৈশাখ উপলক্ষেও বের হয়েছে দারুণ কিছু মিউজিক ভিডিও। তবে এবার সঙ্গীত প্রেমীদের জন্য সুখবর হচ্ছে দীর্ঘদিন পর এবার তাহসান ও হাবিব এর নতুন মিউজিক ভিডিও বের হলো। সেই সাথে বের হয়েছে ইমরান, পূজা সহ আরও অনেকের দারুণ কিছু ভিডিও।

হারিয়ে ফেলা ভালোবাসা

শিল্পী-হাবিব অয়াহিদ

পরিচালক-তানীম রহমান অংশু

 

কে তুমি

শিল্পী-তাহসান

পরিচালক-মোহাম্মদ কনক

 

বলতে বলতে চলতে চলতে

শিল্পী-ইমরান

পরিচালক-আশিকুর রহমান

 

রঙিলা বৈশাখ

শিল্পী-বেলাল খান ও পূজা

পরিচালক-শুভব্রত সরকার

 

হৃদয় পুড়ে যায়

শিল্পী-ইলিয়াস হোসেন ও ফারাবী

 

যদি মেঘে চাঁদ ডাকে

শিল্পী-ইমরান ও জান্নাত

পরিচালক-শুভব্রত সরকার

 

(Visited 47 time, 1 visit today)

এই পোস্টটিতে ২ টি মন্তব্য করা হয়েছে

  1. Ramiz Raza says:

    ইমরানের বলতে বলতে চলতে চলতে সবচেয়ে বেশী ভালো লেগেছে … যদিও হাবীব আর তাহসানের ফ্যান আমি সেই ছোটবেলা থেকে তবে ইমরানের কাছে এবার তারা হেরে গেছে … হাবীবের ভিডিওটা মোটামুটি ভালো হলেও তাহসানেরটা একেবারেই ভালো হয়নি ………।।

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন