এপ্রিলে আসছে ডিটেকটিভ ব্যোমকেশ বকশী, এক পহেলি লীলা ও মিস্টার এক্স

৩ এপ্রিল মুক্তি পাচ্ছে ইয়াশ রাজ ফিল্মস ও দিবাকর ব্যানার্জি প্রযোজিত ডিটেকটিভ ব্যোমকেশ বকশী। দিবাকর ব্যানার্জি পরিচালিত এই সিনেমায় প্রধান চরিত্র গুলোতে অভিনয় করেছে সুশান্ত সিং রাজপুত, আনন্দ তিওয়ারি, নবাগতা স্বস্তিকা মুখার্জি, নবাগতা দিব্যা মেনন।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায় এর জনপ্রিয় গোয়েন্দা চরিত্র ব্যোমকেশ বকশী নিয়ে টলিউডে একাধিক সিনেমা নির্মিত হলেও এই প্রথম বলিউডে নির্মিত হচ্ছে।

সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে কাই পো ছে, শুদ্ধ দেশি রোমান্স ও পিকে মুভিতে অভিনয় করে আলোচিত ও জনপ্রিয় হওয়া তরুণ অভিনেতা সুশান্ত সিং। সুশান্ত এর বিপরীতে দুইজন নবাগতা নায়িকার অভিষেক হচ্ছে। টলিউডের জনপ্রিয় মুখ স্বস্তিকা ও দিব্যা মেননকে। অজিত চরিত্রে দেখা যাবে আনন্দ তিওয়ারি।

খোসলা কা ঘোষলা, ওয়ে লাকি লাকি ওয়ে, লাভ সেক্স অউর ধোঁকা, শাঙ্ঘাই, বোম্বে টকিজ এর পর ডিটেকটিভ ব্যোমকেশ বকশী, দিবাকর ব্যানার্জি এর ৬ষ্ঠ সিনেমা।

মেরে ইয়ার কি শাদী হে মুভিতে প্রথমবার প্রধান চরিত্রে নতুন মুখ নিয়ে আসে ইয়াশ রাজ ফিল্মস। এই সিনেমার ব্যাপক সফলতার পর মোহাব্বাতে, চাক দে ইন্ডিয়া, রাব নে বানা দি জোড়ি, বদমাশ কোম্পানি, ব্যান্ড বাজা বারাত, লেডিস ভার্সেস রিকি বল, লাভ কা দ্য এন্ড, ইশাকজাদে, মেরে ড্যাড কি মারুতি, মুঝসে ফ্রেন্ডশিপ কারোগে, কাবুল এক্সপ্রেস, দম লাগাকে হাইশা মুভিতে তারা নতুন মুখ উপহার দেয়। এই মুভিতেও তারা দুইজন নতুন মুখ উপহার দিচ্ছে। স্বস্তিকা ও দিব্যা মেনন। নতুন মুখ তাদের জন্য সব সময় লাকি চার্ম।

পরিচালক দিবাকর ব্যানার্জি, ব্যোমকেশ সিরিজের সব গুলো বই কিনে নিয়েছে সিনেমা বানানোর জন্য। এই সিনেমা সফল হলে পরবর্তীতে সব গুলো নিয়ে সিনেমা বানাবেন তিনি।

 

ট্রেইলার

সিনেমার প্রমোশনাল গান

এক পহেলি লীলা

টি সিরিজ প্রযোজিত এক পহেলি লীলা মুক্তি পাবে ১০ এপ্রিল। নবাগত পরিচালক ববি খান পরিচালিত এই সিনেমায় প্রধান চরিত্রে আছে সানী লিওন, জয় ভানুশালি, রাজনিশ ডুজ্ঞাল, মোহিত আহলাওয়াত।

রাগিনি এমএমএস ২ এর ব্যাপক সফলতার এক বছর দুই মাস পর রিলিজ পাচ্ছে সানী অভিনীত নতুন সিনেমা। সিনেমায় তাকে তিনটি ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাবে। তার বিপরীতে অভিনয় করেছে হেট স্টোরি ২ খ্যাত জয়; খাত্রো কি খিলাড়ি ৫ এর বিজয়ী রাজনিশ ও জেমস মুভি খ্যাত মোহিত।

টি সিরিজ সব সময় লো বাজেট মুভি বানিয়ে প্রফিট করে থাকে। গত তিন বছরে তাদের প্রযোজিত সব গুলো মুভিই সফলতা পেয়েছে। তুম বিন, লাকি, ইয়ারিয়ান, হেট স্টোরি ২ ও রয় এর পর তারা এই সিনেমার মাধ্যমে নতুন পরিচালক উপহার দিচ্ছে।

 

ট্রেইলার

দেশি লুক গান

ঢোল বাজে গান

মিস্টার এক্স

মহেশ ভাট প্রযোজিত সায়েন্স ফিকশন সিনেমা মিস্টার এক্স মুক্তি পাবে ১৭ এপ্রিল। বিক্রম ভাট পরিচালিত এই সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে এমরান হাশমিকে। তার বিপরীতে আছে ইশাক সিনেমায় অভিনয় করা আমাইরা দাস্তুর।

মহেশ ভাট ও বিক্রম ভাট এর সাথে এমরান এর আগের মুভি রাজ থ্রি ব্লকবাস্টার হিট ছিল। এরপরে তার অভিনীত ৫ তা সিনেমা রাশ, এক থি ডাইয়েন, ঘঞ্চক্কর, রাজা নটরওয়াল ও উংলি রিলিজ পেয়েছে যার সব গুলোই ফ্লপ ছিল। আশা করা হচ্ছে এই সিনেমার মাধ্যমে আবার সে ব্যাক করবে আগের মতো।

ট্রেইলার

তু জো হে গান

 

সুশান্ত সিং, সানী লেওন ও এমরান হাশমি এর মধ্যে কার সিনেমা বক্স অফিসে বাজিমাত করবে এইটাই এখন দেখার বিষয়।

(Visited 204 time, 1 visit today)

এই পোস্টটিতে ২ টি মন্তব্য করা হয়েছে

  1. ভাই পিলিয লাগে … সানি লিওনের বুক দেখার জন্য আমরা এই পেজ এ নাই … অরে ক্লাস ৮ থেইকা চিনি …
    মুভিস্টার না … পর্ণ স্টার হিসাবে …
    অরে ছিঃ নেমা তে আইনা বলিউড আমার হো*** বা** ছিঁড়ছে …
    এ তো পর্ণেও ঠিক মত ইমোশন দিতে পারে না … ছিঃ নেমায় দিবে কেম্নে … >:(

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন