টেড দা লস্ট এক্সপ্লোরার (এক গুপ্তধন শিকারীর কাহিনী )

ছোটবেলা থেকে টেড এর সপ্ন সে একজন গুপ্তধন শিকারী হবে, কিন্তু সফলতা তাকে দেখা দেয় না।
একদিন কনস্ট্রাকসন এর কাজ করার সময় টেড কিছু একটা খুঁজে পায় যেটা সে মেট্রোপলিটন মিউসিয়াম এর আর্কীয়লোজিস্ট প্রফেসর হামবার্গ এর কাছে নিয়ে যায় কিন্তু প্রফেসর তাকে জানায় ঐটা একটা বাতিল জিনিস ছাড়া আর কিছু নয়, টেড হতাশ হয়ে পরে কিন্তু পর মুহুর্তে তার মনে পরে প্রফেসর এর জন্য তার কাছে একটা চিঠি আছে। সে চিঠি তা প্রফেসর কে দেয় এবং প্রফেসর সেটা পরে খুব খুসি হয়ে যায়, কারণ তার বন্ধু ”পাইটিডি” খুঁজে পায় যেটা কিনা অনেক পুরনো গুপ্তধনের সন্ধান দিতে পারে।
৫০০ বছর আগে যখন ইনকারা বুঝতে পারে স্পানিয়ার্দ রা তাদের সমস্ত স্বর্ণ নিয়ে নিতে চায় তখন তারা মাদার নেচার থেকে সাহায্য চায়। মাদার নেচার তাদের সমস্ত স্বর্ণ একটা লুকানো জায়গায় লুকিয়ে ফেলে এবং  তাদের কে একটা স্বর্ণের মূর্তি উপহার দেয় যেই মূর্তির সাহায্যে ওরা অমর হয়ে স্বর্ণ গুলো পাহারা দিবে।
এখন প্রফেসস এর গন্তব্য মাচুপিচু, কিন্তু একটা দুর্ঘটনায় প্রফেসর এর স্থলে টেড চলে যায় ওখানে। কিন্তু ওখানে আরো প্রতিদ্বন্দিতা অপেক্ষা করছে আরো মানুষ ওই গুপ্তধনের পিছে লেগে আছে। একটা পর্যায়ে টেড সেই লুকানো জায়গায় প্রবেশ করে, কিন্তু ওটা কিসের আওয়াজ ?? ওখানে কে ??

 

Tad, the Lost Explorer

 

IMDB Rating : 5.5/10

Download Link : http://1337x.org/torrent/461468/0/

 

======================================================

 

 

 

 

 

 

 

(Visited 99 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন