Man On A Ledge

Nick Cassidy (Sam Worthington) একজন প্রাক্তন পুলিশ অফিসার, যে কিনা হীরা চুরির দায়ে জেলে আছে। জেলে থাকা অবস্থায় তার বাবা মারা যায়। তাই জেল থেকে তাকে একদিনের জন্য বাবার শেষকৃত্য অনুষ্ঠানে যাওয়ার সুযোগ দেয়া হয় পুলিশ পাহারায়। গোরস্থান থেকে Nick পালিয়ে যায়। পরবর্তীতে Nick একটি হোটেলের 21 তলার কার্নিশে নেমে আসে আত্মহত্যা করার জন্য। কিছু মানুষ তাকে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে তাকে রুমের ভিতরে আসতে বললে Nick একজন detective Lydia Mercer (Elizabeth Banks) এর সাথে কথা বলতে চায়। Lydia 30 minutes এর মধ্যে না আসলে Nick ঝাপ দেয়ার হুমকি দেয়। পুলিশ detective Lydia কে নিয়ে আসে। Nick তার সাথে কথা চালিয়ে যেতে থাকে। এমন সময় Nick এর ছোট ভাই Joey (Jamie Bell) এবং তার girlfriend Angie (Genesis Rodriguez) কে দেখা যায় Diamond tycoon David Englander (Ed Harris) এর অফিসের ছাদে, অফিসটি Nick যে বিল্ডিং থেকে ঝাপ দিয়ে আত্মহত্যা করার হুমকি দিচ্ছে সেই বিল্ডিং এর সামনেই…

Nick কেন জেল থেকে পালিয়ে গেল? পালিয়ে কেনইবা আত্মহত্যা করতে চায় সবার সামনে? Nick এর ছোট ভাই Joey এবং Angie কেনইবা David Englander এর অফিসের ছাদে গেল? জানতে হলে দেখে ফেলুন ‘Man On A Ledge’।

অনেকদিন পর একটি অসাধারণ thriller মুভি দেখলাম। মুভির প্রতিটি দৃশ্য টানটান উত্তেজনার। Sam Worthington, যে কিনা James Cameron এর ‘Avatar’ এর নায়ক, যাকে পরবর্তীতে ‘Clash of the Titans’ এ Zeus এর ছেলে হিসাবে দেখা যায়। শোনা যাচ্ছে Sam কে পরবর্তী James Bond হিসাবে cast করা হবে। নানা ধরনের চরিত্রে সফল এই অভিনেতাকে এই মুভিতেও একজন আত্মহত্যা করতে যাওয়া ফেরারি আসামি হিসাবে দেখা গেছে। Nick Cassidy চরিত্রেও Sam পুরোপুরি সফল। মুভিটি দেখুন… আপনাদেরও ভালো লাগবে আশা করি।

 

ডাউনলোড: http://yify-torrents.com/movie/Man_on_a_Ledge_2012

 

(Visited 43 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন