মুক্তির আগেই যেসব ইতিহাস গড়লো ডুব (NO BED OF ROSES)

বাংলাদেশ, ভারতসহ্‌ বিশ্বব্যাপী একযোগে মুক্তি পাচ্ছে মোস্তফা সারোয়ার ফারুকীর ”ডুব”। স্টার সিনেপ্লেক্স-এ রেকর্ড ব্রেকিং শো!

-রমিজ, ২৬-১০-১৭

মোস্তফা সারোয়ার ফারুকী পরিচালিত, ইরফান খান এবং তিশা অভিনীত ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত ডুব (NO BED OF ROSES) বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে আগামীকাল ২৭ অক্টোবর। আর মুক্তির আগেই ছবিটি বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে নতুন নতুন রেকর্ড যোগ করছে।

এই প্রথম বাংলাদেশী কোন ছবি একযোগে বড় পরিসরে মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশ, ভারত (কলকাতা, দেল্লি, মুম্বাইসহ্‌ বড় শহরগুলো), অষ্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র, ফ্রান্সসহ্‌ বিশ্বের বিভিন্ন দেশে। যাকে বলে সত্যিকারের বিশ্বব্যাপী রিলিজ।

ডুব বক্স অফিস

অন্যদিকে বাংলাদেশের সব বড় সিনেমাহলগুলোতে মুক্তি পাওয়ার পাশাপাশি স্টার সিনেপ্লেক্সে ওপেনিং ডে তে রেকর্ড ব্রেকিং ১৩ টি শো দখল করেছে ছবিটি। এর আগে কোন বাংলা ছবিতে এমন ঘটনা দেখা যায়নি। শুধু তাই না। দিনে ১৩ টা শো রাখার পরও আজ এডভ্যান্স বুকিং এ ছবিটির রেকর্ড সঙ্খ্যক টিকেট বিক্রি হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল ৫ টা পর্যন্ত আগামীকালের বিকেল এবং সন্ধ্যার সবগুলো শো এর ৯০% এর বেশী টিকেট বিক্রি হয়ে গেছে। সকালের এবং দুপুরের শো গুলোরও প্রায় ৬০% টিকেট ইতিমধ্যে বিক্রি হয়ে গেছে। বিকেল পাঁচটার পরেও অনেককে ডুবের এডভ্যান্স টিকেটের জন্য লাইনে দাঁড়াতে দেখা গেছে। অর্থাৎ আগামীকালের বিকেল এবং সন্ধ্যার সব শো এডভ্যান্সেই হাউজফুল বা প্রায় হাউজফুল হয়ে যাওয়ার কথা। একই অবস্থা শ্যামলী সিনেমা হলেরও। এ হলটিতেও আগামীকালের মর্নিং শো বাদে বাকি শো গুলোর টিকেট এডভ্যান্স বিক্রিতেই প্রায় শেষ।   কাল শুক্রবার ছুটির দিনে যে টিকেটের জন্য এসব হলে হাহাকার শুরু হবে তাতে কোন সন্দেহ্‌ নেই।

ঢাকা এটাকের পর আরেকটি বিগ ধামাকা আসছে বলাই যায়। তবে স্টার সিনেপ্লেক্সের রেকর্ড ব্রেকিং সেল দেখে মনে হচ্ছে ডুব নিকট অতীতের সব বিগ ধামাকাকেই ছাড়িয়ে যাবে।

ডুব নিয়ে আমার করা প্রিভিউটি নিচের লিঙ্কে গিয়ে দেখতে পারেন …

(Visited 566 time, 1 visit today)

এই পোস্টটিতে ৩ টি মন্তব্য করা হয়েছে

  1. ডুব সিনেমা দর্শককে সিনেমা হলে নিতে পারবে না। কারন এখানে না আছে গল্প না আছে দর্শককে হলে টানার মতো আকর্ষণ। এই সিনেমা দেখে আমার কাছে মনে হলো এটা সিনেমা না বলে টেলিফিল্ম বললে ভালো হয়।
    একটা সিনেমা দর্শকের কাছে কিছু ভালো-মন্দ মেসেজ দিয়ে থাকে কিন্তু ডুব এর মধ্যে আমি কোন প্রকার মেসেজ পাইলাম না। সিনেমা শুরু হওয়ার পরপর-ই আমার কাছে মনে হয়েছিলো এই সিনেমা আমাকে মুগ্ধ করতে পারবে না শেষ পর্যন্ত তাই হলো।

  2. সারা সিনেমা জুড়ে গল্প খুজতে গিয়ে সিনেমা দেখাটাই একটা গল্প হয়ে গেল।

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন