বলিউড ক্লাশ অফ টাইটানস্‌ ২০১৬

বলিউড ক্লাশ অফ টাইটানস্‌ ধারাবাহিক সিরিজটিতে বলিউডের বড় ছবি গুলোর মধ্যকার আলোচিত বক্স অফিস সংঘর্ষ এবং তার ফলাফল ফিরে দেখা হবে

আজকের পর্বে এ বছর অর্থাৎ ২০১৬ সালের বক্স অফিস ক্লাস গুলো ফিরে দেখছি …

১- এয়ারলিফট বনাম ক্যায়া কুল হ্যায় হাম ৩

শুনতে এখন অনেকটা হাস্যকর লাগলেও ছবি মুক্তির আগে বছরের প্রথম ক্লাশ হিসেবে এটি বেশ খানিকটা আলোচিত ছিলো। অক্ষয় কুমার অভিনীত সিরিয়াস ড্রামার সাথে একই দিনে পপুলার সেক্স কমেডি ক্যায়া কুল হ্যায় হাম এর পার্ট ৩ মুক্তি দেয়া হয়। কিন্তু দু এক দিনের ব্যাবধানেই পুরো বক্স অফিস যুদ্ধকে এক তরফা করে নেয় এয়ারলিফট্‌। ক্যায়া কুল হ্যায় হাম ৩ দর্শকদের কাছ থেকে বাজে রেস্পন্স পায়। অন্যদিকে এয়ারলিফট অসম্ভব রকম প্রশংসিত হয়। এ বছরের ২২ জানুয়ারীর ঘটা এই বক্স অফিস যুদ্ধ বিশাল ব্যাবধানে জয় করে নেয় এয়ারলিফট্‌।

 

২- মোহেঞ্জো দারো বনাম রুস্তম

mohenjo daro vs rustom

বছরের দ্বিতীয় বক্স অফিস যুদ্ধটি হয়েছে এ সপ্তাহে। শুরুর দিনেই যুদ্ধের ফলাফল পরিষ্কার হয়ে গেছে।৩ খানের পরে বলিউডের সবচেয়ে জনপ্রিয় দুই স্টার, ঋতিক রোশান ও অক্ষয় কুমার ১২ আগষ্ট মুখোমুখি হয় বক্স অফিস যুদ্ধে। ঋতিকের মোহেঞ্জো দারো নেগেটিভ রিভিউ পেলে প্রথম দিনেই ছবিটি হেরে যায় অক্ষয়ের রুস্তমের কাছে। রুস্তম দর্শক ও সমালোচকদের প্রশংসায় সিক্ত হওয়ার পাশাপাশি বক্স অফিসেও দারুন সাড়া ফেলে।

এ বছরে আর একটি মাত্র বক্স অফিস যুদ্ধ হওয়ার সম্ভাবনা আছে।
অজয় দেভগনের শিভে এবং করন জোহরের রোমান্টিক ড্রামা ” ইয়ে দিল হ্যায় মুশকিল ” দিওয়ালি তে (২৮ অক্টোবর) মুক্তির প্রস্তুতি নিচ্ছে।
শিভের ট্রেলার ইতিমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। অন্যদিকে করন জোহর আসছেন রনবির কাপুর, আনুশকা শর্মা এবং ঐষরিয়া রাই বচ্চনের মতো জনপ্রিয় তারকাদের সাথে নিয়ে।

বছরের শেষ ক্লাশটি তাই হতে যাচ্ছে খুবই রোমাঞ্ছকর। ফলাফলের জন্য অপেক্ষা করার পাশাপাশি দুই ছবির প্রতিই রইলো শুভ কামনা ।

 

(২০১৫ সালের বক্স অফিস যুদ্ধ নিয়ে লেখা থাকবে এই সিরিজ লেখাটির পরবর্তী পর্বে)

— রমিজ – ১৫/০৮/১৬

(Visited 2,814 time, 1 visit today)

এই পোস্টটিতে ২ টি মন্তব্য করা হয়েছে

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন