আজ আসছে প্রিয়াঙ্কা-দিপিকার নাচের লড়াই, পিঙ্গা

রমিজ, ১৪-১১-১৫

পিঙ্গা এক ধরনের মারাঠি নাচ। যে নাচের মাধ্যমে মারাঠি নারীরা ব্রত থাকাকালীন নাচের প্রতিযোগীতায় লিপ্ত হয়।

মারাঠি নারীরা স্বামী বা ভালোবাসার মানুষের মঙ্গল কামনায় বিশেষ দিনে রাত জেগে ব্রত পালন করে। আর এসময় যেন তাদের ঘুম না আসে তাই তারা নিজেদের মধ্যে নাচের প্রতিযোগীতা করে থাকে। এমনই এক নাচের প্রতিযোগীতায় এবার দেখা যাবে ভারতের জনপ্রিয় দুই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং দিপিকা পাদুকোনকে।

সময়ের সবচেয়ে সফল এই দুই অভিনেত্রী তাদের নতুন ছবি ”বাজিরাও মাস্তানী” তে পিঙ্গা নাচের তালে দর্শক মন তো মাতাবেনই; একই সঙ্গে প্রথম বারের মতো নিজেদের মধ্যে পর্দা লড়াইটাও সেড়ে ফেলবেন।

Priyanka Chopra and Deepika Padukone in Pinga

প্রিয়াঙ্কা এবং দিপিকা

এমনিতে পর্দার বাইরে তাদের দুজনের বন্ধুত্ব বেশ ঘনিষ্ঠ। দুই নায়িকার বন্ধুত্ব হয়না; এমন কথাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে তারা টুইটারে একে অপরকে ভালোবাসা পাঠান প্রায়ই। সোশ্যাল মিডিয়ার বাইরেও তাদের বন্ডিং দেখা গেছে অনেক বার। তবে পর্দায় যে তারা একে অপরের প্রতিযোগী।

তাই ধারনা করা হচ্ছে, দুই নায়িকার এই পর্দা লড়াই বেশ প্রতিযোগীতাপূর্নই হবে।

এখন দেখার বিষয় কে এই লড়াইয়ে দর্শকদের ভালোবাসা অর্জনে এগিয়ে যায় আরো এক ধাপ।

এর আগে ভানশালীর ছবি ” দেবদাস ” এ বিশ্বসুন্দরী ঐষরিয়া রাই এবং ধাক ধাক গার্ল মাধুরী দিক্ষিত ” ঢোলা রে ” গানের তালে মেতে উঠেছিলেন নাচের প্রতিযোগীতায়। সেবার অবশ্য দুজনেই জিতেছিলেন।

এবার পিঙ্গার তালে পিসি, দিপির মধ্যে কে জিতবেন তা জানা যাবে আজ রাতেই। কেননা আজই অনলাইনে মুক্তি পাবে আলোচিত এই নাচের লড়াইটি।

রমিজ, ১৪-১১-১৫

(Visited 62 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন