মুভির শর্ট রিভিউ – Oldboy (2003) | Drama, Mystery, Thriller |
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0
Oldboy (2003)

Oldboy (2003) R-Rated |Runtime- 2h |

Top Rated Movies #66 | 26 wins & 16 nominations.

Oldeuboi (original title)

কোরিয়ান এ মুভির শেষ দৃশ্যপট দর্শককে স্তম্ভিত করে দেয়। একজন মানুষ হঠাৎ করে কিডন্যাপ হয়। কিন্তু কেন? এ প্রশ্নের উত্তর নাই। ১৫ বছর পর সে ছাড়া পায়। পরিচয় হয় এক মেয়ের সাথে। সে খুঁজতে থাকে কারনটা কি? কিডন্যাপার নিজেই তাকে সময় বেঁধে দেয় কারন খোঁজার। কারন খুঁজতে গিয়ে কারনটা খুঁজে পায়। দর্শক যখন কিডন্যাপারের সাথে সম্পর্কটা কি মানুষটার এ পরিনতির খুঁজে পায় এবং নিষিদ্ধ ব্যাপারটার জন্য ছিঃ ছিঃ করে তখন স্তম্ভিত হয়ে যায় শেষ দৃশ্যে। কিডন্যাপারের অসাধারন ইবলিসির জোরে এমন একটা ব্যাপারে এ স্বল্প সময়েই যে মানুষটা জড়িয়ে পড়ে যে সে নিজেই কিডন্যাপারের পা ধরে মৃত্যু চায়। কিডন্যাপার এমন একটা প্রশ্ন করে যে প্রশ্নের উত্তর কারও জানা নাই। কিন্তু তারপরও থাকে চমক। আপনি যদি প্রথাগত প্রেমের সম্পর্ক এ বিশ্বাস করেন তবে এমন মুভি দেখে আমাকে আবার দোষারপ করবেন না।

 

মুভিটির  [Dual Audio] [Hindi 2.0 – Korean DD 5.1]  Bluray 720p ডাউনলোড লিঙ্ক দেয়া হলো

 

 

Oldboy (2003)
Oldboy poster Rating: 8.4/10 (299014 votes)
Director: Chan-wook Park
Writer: Garon Tsuchiya (story), Nobuaki Minegishi (comic), Chan-wook Park (screenplay), Chun-hyeong Lim (screenplay), Jo-yun Hwang (screenplay), Joon-hyung Lim
Stars: Min-sik Choi, Ji-tae Yu, Hye-jeong Kang, Dae-han Ji
Runtime: 120 min
Rated: R
Genre: Drama, Mystery, Thriller
Released: 21 Nov 2003
Plot: After being kidnapped and imprisoned for 15 years, Oh Dae-Su is released, only to find that he must find his captor in 5 days.

এই পোস্টটিতে ৬ টি মন্তব্য করা হয়েছে

  1. এ ধরণের মুভি আর যাই হোক আমাদের বাঙ্গালি গড়ানার না। সাইকোলজিক্যাল ব্যাপারের থেকে ‘inc**t’ জিনিসটাই বেশী প্রতীয়মান হয়েছে। শেষ দৃশ্যে পরিচালক সূক্ষ্মভাবে এ ধরণের অযাচারে সুখানুভূতির ইঙ্গিত দিয়েছেন।

    হতে পারে মাস্টারক্লাস মুভি। কিন্তু তার দর্শক আমাদদের সমাজে না থাকলে সে মুভিকে আমাদের সাথে পরিচিত করিয়ে দেয়ার আগ্রহটা আমার বোধগম্য নয়।

  2. shanto019019 says:

    Download link কই ভাই ?

  3. Zinda cinema indian.sanjay dutt.john abraham..same cinema.

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন