ওয়াল্ট ডিজনির পেরেন্ট ট্র‍্যাপ

The Parent Trap

 

ডিরেক্টরঃ ন্যান্সি মেয়ার্স

অভিনয়ঃ লিন্ডসে লোহান, ডেনিস কুয়াড, নাতাশা রিচার্ডসন

মুক্তিকালঃ ২৮শে জুলাই, ১৯৯৮

এ্যানি আর হ্যালি ১১ বছরের দুটি মেয়ে। গ্রীস্মকালীন ছুটিতে দুজনের আগমন সামার ক্যাম্পে। ক্যাম্পের একটি খেলায় অংশগ্রহণের মাধ্যমে দুজনের প্রথম দেখা। প্রথম দেখাতেই দুজন অবাক। কারণ? দুজনের অবিকল একি চেহারা। তবে প্রথম সাক্ষাতে দুজন অবাক হলেও সাক্ষাতটি সুখকর ছিলনা মোটেও।

সেই থেকে শুরু হয় একে অপরের প্রতি বিরুপ ধারনা আর লেগে থাকা নানা বিষয় নিয়ে। এভাবে চলতে থাকে দিন। তবে যত দিন যায় তত একে অপরের কাছে আসতে থাকে তারা। একসময় দুজনই অবিস্কার করে দুজনের জন্ম একি তারিখে। এমনকি দুজনের কাছে একটি ছবির দুটো ছেড়া অংশ। আর তখনি দুজন আবিস্কার করে তারা দুই যমজ বোন। আর তাদের মা বাবার বিচ্ছেদের ব্যাপারটিও। তারপর শুরু হয় তাদের নিজেদের পরিকল্পনা। তাদের মা বাবাকে একত্র করার এক অভিনব মজার  পন্থা।

সামার ক্যাম্প শেষ হবার পর দু বোন ফিরে যায় যার যার বাড়িতে। আর এখানেই মজা! দুই বোনের পরিকল্পনা মোতাবেক দুজনই অদল বদল হয়ে যায়। একে একে ঘটতে থাকে মজার সব ব্যাপার।

মজার এই ছবির মজার মজার ঘঠনাগুলো দেখতে হলে দেখতে হবে দ্যা  পেরেন্ট ট্র‍্যাপ। ওয়াল্ট ডিজনির এই ছবিটি ১৯৬১ সালের একি নামের ছবির রিমেক।

আলোচিত  অভিনেত্রী লিন্ডসে লোহান এর ছোট বেলার ছবি এটি। ছোট্ট লোহানের দারুন অভিনয় প্রতিভা দেখার এক অনবদ্য সুযোগ। তাহলে আর দেরি কেন?

(Visited 21 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন