The Hangover III – Finale Part (কোন স্পয়লার পোস্ট নয়)

tumblr_inline_mnbkdm3pD81qz4rgp

পরিচালনা: Todd Phillips

অভিনয়: Bradley Cooper, Ed Helms, Zach Galifianakis

জেনর: কমেডি

মুক্তিকাল: ২৩শে মে, ২০১৩

1369253124000-HANGOVER-3-MOV-JY-7287-55551085-1305221606_x-large

টড ফিলিপের হ্যাংওভার ট্রিলজির শেষ পর্ব ফিরে এলো। মনে আছে তো মজাদার সেই প্রথম আর দ্বিতীয় পর্বগুলো? তার ব্যাতিক্রম হয়নি শেষ পর্বেও। এ্যালান, ফিল আর স্টু তিন বন্ধুর হ্যাংওভার চলেছে পর্ব ৩ এও। তবে এবার কোন বিয়ের অনুষ্ঠান বা ব্যাচেলার পার্টি নিয়ে ছুটোছুটি নয়। তবে হ্যাংওভার কি নিয়ে? মজা তো সেখানেই।

THE HANGOVER PART III

 

কোন স্পয়লার নয় তবে প্রথম দিক কিছুটা না বললেই নয়। শুরুটা এ্যালানকে দিয়েই। বড়লোক বাবার একমাত্র ছেলে। বলা যায় বখে যাওয়া মানে অর্থ-বিত্তের দিক দিয়ে। যখন যা চায় তা পেয়ে অভ্যস্ত। আর তাই ৪২ বছর বয়সেও বাবার হোটেলেই খেয়ে পরে আছে। তা নিয়ে মা-বাবার চিন্তার শেষ নেই। এমন একটা দুর্ঘটনা ঘটালো এ্যালান যে বাবার তা সহ্য হলোনা। হার্ট এ্যাটাকে প্রাণ হারালেন। কিন্তু নির্বিকার এ্যালান। এই অবস্থায় চিন্তিত পরিবার। এ্যালানকে সঠিক পথে আনতেই হবে, বাবার অবর্তমানে নিতে হবে সব কিছুর দায়িত্ব। তাই সিদ্ধান্ত নেয়া হলো তাকে পাঠাতে হবে রিহ্যাবে। কিন্তু কে বোঝাবে এ্যালানকে। ডাকা হলো তার বন্ধু উল্ফপ্যাকের বাকি দুই সদস্য স্টু আর ফিলকে। এ্যালান রাজি হলো তবে তার সাথে যেতে হবে বন্ধুদেরও, শর্ত এমনি। কি আর করা বন্ধুর ভালোর জন্য তার সাথে আবারো পথে নামলো উল্ফপ্যাক। কিন্তু রাস্তায় নামবে উল্ফপ্যাক আর কোন কিছু ঘটবেনা তা কী হয়? শুরু হলো একের পর এক মজার মজার ঘটনা।

Hangover-3-A-676x281

যথারীতি সবার অভিনয় ছিল দারুন আর মজাদার সব ডায়ালগ। আর বেশি বলতে গেলেই সব বলা হয়ে যাবে আর মজাগুলোই চলে যাবে। তাই আর কিছুই বলা যাবেনা। অপেক্ষা করতে হবে ছবিটি দেখার জন্য। পুরনো পর্বগুলোর সাথে যোগসূত্র রয়েছে অবশ্যই। দেখা যাবে অনেক পরিচিত চরিত্রকেও। তবে আমার মতে প্রথম পর্বই ছিল অনেক বেশি মজার। আর কিছু নাইবা বলি। দেখলেই মজাগুলো বুঝতে পারবেন।

 

(Visited 56 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন