@ 18 All Time দৌড়ের উপর
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

@18-All-Time-Dourer-Upor

পরিবেশনা : এয়ারটেল

পরিচালনা : আদনান রাজিব

অভিনয় : মিশু সাব্বির, তৌসিফ মাহবুব, কাজি অপু, ইরেশ জাকের, মম, শবনম ফারিয়া

চ্যানেল : এনটিভি

জেনর : রোমান্স/কমেডি

 

বাপ্পি, যে বয়সে বড় সবার চেয়ে। তার কাজ হলো খুব ভোরে ঘুম থেকে ওঠা, সারাদিন নানারকম বৈ পড়ে জ্ঞান আরোহন করা আর সেই জ্ঞানগুলো নানাভাবে প্রয়োগ করা। সব জান্তা ভাব নিয়ে চলা আর সর্বোপরি সবকিছুতেই বেশ ভালোভাবে সাকসেস হওয়া। বিপদে-আপদে বন্ধুদের পাশে দাড়িয়ে তাদেরকে রক্ষা করাও অন্যতম কাজ তার।

নিয়াজ, বেশ ভোলাভালা টাইপ ছেলে। সব সময় মাথা ঠান্ডা রেখে চিন্তা-ভাবনা করবে আর বেশ কিপটা স্বভাবের। অবশ্য তার এই স্বভাবটাই অনেক সময় তাকে সহায়তা করে থাকে। নিজে কোন বিপদ ডেকে আনবেনা কিন্তু কেমন করে যেন সে সব সময় বিপদের সম্মুখীন হয়ে পড়ে।

ইমরান, বেশ নায়ক নায়ক ভাবের একটা ছেলে। সারাদিন রাত ল্যাপটপেই বসে থাকে। নিজের মনে হাসতে থাকে আর কুটুর কুটুর করতে থাকে ল্যাপটপের কি বোর্ডে। তার কারণ প্রায় এক বছর ধরেই বন্ধুত্ব একজনের সাথে অনলাইনে। তাকে ইমরান কখনো বাস্তবে দেখেনি। ফেইসবুকে চ্যাট আর ফোনালাপেই তাদের সম্পর্ক সীমাবদ্ধ।

এই তিন তরুণ একি সাথে একি ফ্ল্যাটে থাকে। সারাক্ষণ হৈচৈ আর দুষ্টুমি করেই তাদের সময় কাটে। কখনো তা ছোটখাট ঝগড়ায় রুপ নিলেও তা আবার ভালবাসায় পরিবর্তন হয়ে যায়। এই তিন তরুণকে নিয়েই তৈরী হয়েছে টেলিফিল্ম @18 All Time দৌড়ের উপর।

safe_image

এর মধ্যেই একদিন হঠাৎ করেই ইমরানের মন খারাপ দেখা যায়। বাপ্পি আর নিয়াজ বুঝে উঠতে পারেনা কেন ইমরানের মন এত খারাপ।পরে তারা জানতে পারে ইমরানের সাথে পরিচিতা সেই মেয়ে, অহনি তার সাথে সম্পর্ক শেষ করে লন্ডন চলে যেতে চাচ্ছে। ব্যস আর যায় কোথায়? বাপ্পির কথামত তিনজন রওয়ানা হয় সিলেটে অহনির সাথে দেখা করার উদ্দেশ্যে। সেই থেকেই তাদের দৌড়দৌড়ি শুরু। নানা রকম ঝামেলা পোহাতে হয় এই তিন তরুণকে। যা খুব মজার মজার। তবে কোন কোন ক্ষেত্রে অবশ্য আমার কাছে একটু বাড়াবাড়ি মনে হয়েছে।

যাই হোক, অনেক ঝামেলা পেড়িয়ে অবশেষে তারা পৌছে সিলেটে। কিন্তু সেখানে গিয়ে তারা আবিষ্কার করে অন্য রকম আরেক ঘটনার।

কি সেই ঘটনা আর কেমনি বা সিলেটের পথে তাদের অভিজ্ঞতা জানতে হলে দেখে ফেলুন ভালবাসা দিবসে এনটিভি তে প্রচারিত এয়ারটেল পরিবেশিত বিশেষ টেলিফিল্ম @18 All Time দৌড়ের উপর।

Desktop3

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন