সীমানাহীনের সীমা ছাড়াতে নেই বাকি বেশিদিন

vlcsnap_2013_01_03_15h05m40s11

আর মাত্র কটা দিন। তারপরই আসবে ১৪ই ফেব্রুয়ারি। হ্যা অবশ্যই অনেকের কাছেই তা বিশেষ দিন। তবে এই তারিখটির জন্য রয়েছে অনেকের অপেক্ষা। তা কেন? কারন ১৪ই ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত চলচ্চিত্র সীমানাহীন। প্রবাসে তৈরী আর নতুন নতুন মুখের আগমনে চলচ্চিত্রে নতুন ধারা যোগ হতে যাচ্ছে।

 

সীমানাহীনের গানগুলো তো বোধহয় এতদিনে শোনা হয়ে গেছে অনেকের। আর তো রয়েছে ট্রেইলার। যারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদেরকে আর বেশিদিন অপেক্ষা করতে হবেনা। তো কেমন লাগছে সীমানাহীনের গানগুলো? আমার কাছে কিন্তু দারুন লেগেছে। প্রতিটি গানের কথা আর সুর লেগেছে অসাধারণ। অনেকেই ভাবছেন গানগুলো শুনে নাকি প্রেমে পড়তে ইচ্ছে করে। আমার কাছেও তেমন লেগেছে। আর এর কারণ গানগুলো শুনলেই বোঝা যাবে। গানের কথাগুলো এত সুন্দর করে সাজানো যে মনে হয় আসলেই তো এভাবেই তো ভাবি অথবা একেবারেই মনের মত কথা। গানের কথাগুলোকে প্রাণ দেয়া সম্ভব হয়েছে রুনা লায়লার মত কন্ঠশিল্পীর কন্ঠ যোগ হওয়াতে এছাড়া প্রবাসী শিল্পী যারা কন্ঠ দিয়েছেন তাদের কন্ঠ অসম্ভব ভালো লেগেছে। সেক্ষেত্রে সঙীত পরিচালক রুশো মাহতাব এর সম্পূর্ণ ক্রেডিট পান বলে আমি মনে করি।

 

আমেরিকার শিকাগোর বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে কেভিন দালভি ও রিয়া মাহতাবের রোমান্টিক এই ছবি সীমানাহীন। প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রবাসী অভিনেতা ও অভিনেত্রী রাহসান ইসলাম ও ইসমত আলমগীর। প্রযোজনা প্রতিষ্ঠান নেকুয়া স্টুডিও।

 

গানগুলো শুনতে ডাউনলোড করতে পারেন আইটিউন থেকে অথবা দেখতে পারেন ইউটিউবে। আর ট্রেইলার না দেখে থাকলে তাও দেখে নিতে পারেন ইউটিউবে।

tK4nu

 

 

(Visited 31 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন