The Gifted: বন্ধুত্ব আর পরশ্রীকাতরতার অদ্ভুত এক গল্প!
Share on Facebook184Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

মাঝে মাঝে ইউটিউব ঘাটতে ঘাটতে আমি নানা দেশের মজার মজার সব মুভির দেখা পেয়ে যাই। The Gifted মুভিটাও এমনইভাবেই পাওয়া। যারা মাঝে মাঝে হলিউড আর বলিউডের সীমানা ভেঙ্গে অন্যান্য দেশের মুভি দেখতে ভালবাসেন তারা এই মুভিটি দেখতে পারেন।The Gifted মুভিটি একটি ফিলিপাইন মুভি।
মুভি মুলতঃ কমেডি টাইপ হলেও আমাদের বাস্তব জীবনের সাথে অনেক মিল আছে এই মুভির।আমাদের অনেকেরই স্কুল-কলেজ বা ভার্সিটি জীবনে অনেক কাছের বন্ধু হয়েছে। কিন্তু আজকের এই কম্পিটিশনের যুগে এমন কি একবারও হয়নি যে আপনার বন্ধু আর আপনার মাঝে মুখে না বললেও রেজাল্ট নিয়ে মানসিক একটা কম্পিটিশনের সৃষ্টি হয়েছে? বিশেষ করে স্কুল জীবনে এটা খুবই স্বাভাবিক একটা ব্যাপার। কিন্তু নিজেরই বেস্টফ্রেন্ড কে হারাতে কতটুকু বিপথে যেতে পারেন আপনি? জানতে হলে এই মুভিটি দেখতে হবে আপনাদের।

The-Gifted
মুভির গল্প দুই বেস্ট ফ্রেন্ড আইকা আর জোয়িকে নিয়ে যারা স্কুলজীবন থেকেই পড়ালেখায় তুখোড়। কিন্তু ক্লাশের বাকি সবার সাথে তাদের বনিবনা খুব একটা হয় না। মুভির কাহিনী জোরাল হয় যখন দুই বান্ধবী নামে তাদের স্কুলের সেরা ছাত্রী হবার কম্পিটিশনে! আইকাকে হারানোর নেশায় হুট করেই জোয়ি যেন পরিণত হয় পুরো অন্যরকম এক মানুষে।আইকাকে হারাতে জোয়ি সাহায্য নেয় ক্লাশের এক হার্টত্থ্রব ছেলের।এরই জের ধরে নষ্ট হয় দুজনের বন্ধুত্বেরও। মুভির ইন্টারভালের পর শুরু হয় অনেক বছর পর আইকা আর জোয়ির স্কুল রিইউনিয়নের সময় আবারো দুই বান্ধবীর নতুন করে শুরু হওয়া যুদ্ধের কাহিনী।মুভিতে নায়ক তো আছে, তবে নায়কের ভূমিকা খুব একটা বেশি না! আর নায়কের সাথে ভালবাসার চেয়ে দুই বান্ধবীর বন্ধুত্বই বেশি প্রাধান্য পেয়েছে। আর আমি এখানে মুভির পোস্টারের ছবি দিলাম, এটা দেখে যদি মনে হয় মুভির দুই নায়িকা Ugly Duckling তাহলে বলে নেই, সব Ugly Duckling ই একদিন সুন্দর রাজহাঁসে পরিণত হয়। যারা মুভি দেখবেন তারা নিজেরাই বুঝবেন কিভাবে হয়!
মুভির কমেডি এক মুহূর্তও একঘেয়ে লাগবে না। আমি একবসায় মুভি দেখা শেষ করেছি। মুভি দেখার সময় যদি ভুল করে নিজের কোন ভালো বন্ধুর সাথে আইকা আর জোয়ির অবস্থা মিলে যায় তাহলে দোষ আমার না! মুভির IMDB রেট 7.1, তবে যদি কমেডি প্রেমিক না হন তাহলে মুভি দেখে খুব একটা ভালো নাও লাগতে পারে।

মুভির ইউটিউব লিঙ্কঃ https://www.youtube.com/watch?v=J5sIZnXlcv4

The Gifted (2014)
The Gifted poster Rating: 7.1/10 (81 votes)
Director: Chris Martinez
Writer: Chris Martinez
Stars: Anne Curtis, Cristine Reyes, Sam Milby, Arlene Muhlach
Runtime: N/A
Rated: N/A
Genre: Comedy, Horror, Romance
Released: 03 Sep 2014
Plot: Childhood best friends who are both geniuses in school eventually become bittersweet rivals for campus athlete Mark Ferrer. Zoe Tuazon is a rich, overweight and aggressive mestiza, while ...

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন