The Shannara Chronicles: ফ্যান্টাসি সিরিজের জগতে নতুন সংযোগ

যারা ফ্যান্টাসি মুভি বা সিরিজের ভক্ত তাদের অলস দুপুরে The Shannara Chronicles সিরিজটি ভালো সময় কাটানোর উপায় হতে পারে। আমি নিজে যখনি বাস্তব জগত থেকে দূরে পালাতে চাই ফ্যান্টাসি মুভি বা সিরিজই আমার ভরসা! The Shannara Chronicles সিরিজটির কাহিনী মুলত “The Shannara series of fantasy novels by Terry Brooks” এর উপর ভিত্তি করে গড়ে উঠেছে। প্রথম সিজনের সব পর্বই প্রচার করা শেষ। খুব শীঘ্রই এর পরের সিজনও চলে আসবে।
প্রথম সিজনের শুরুটা হয় এলফ রাজকন্যা এম্বারলির এলক্রিস রক্ষাবাহিনীতে যোগ দেওয়া নিয়ে। প্রথম সিজনের পুরো কাহিনী আবর্তিত হয়েছে এলক্রিস নামের পবিত্র গাছ যা “Four Lands” নামের রাজ্যের রক্ষা করে আসছে তার রক্ষা করা নিয়ে, যার দায়িত্ব পড়ে রাজকন্যা এম্বারলি, শানারা বংশের শেষ পুত্র উইল এবং এরেত্রিয়া নামের এক মানবকন্যার উপরে। এলক্রিসের অসুস্থতার সুযোগে Four Lands কে ঘিরে চলতে থাকে ডেমন বা রাক্ষসদের নানা আয়োজন যারা এতদিন এলক্রিসের জন্য বন্দী অবস্থায় ছিল। আর এই মুহূর্তে এই তিনজন যুবক-যুবতীর একমাত্র সাহায্যকারী হিসেবে থাকেন এই রাজ্যের শেষ ড্রুইড এলানন।

w1jSDsqsqzc.market_maxres
সিরিজের প্রতিটি পর্ব খুব সুন্দরভাবে সামনে এগিয়েছে যা সিরিজের প্রতি দর্শকদের টান ধরে রাখার জন্য যথেষ্ট।শেষপর্বের কাহিনী দেখলে যে কেউ পরের সিজনের জন্য অপেক্ষা না করে পারবে না। গল্পের সবথেকে বড় এবং অদ্ভুত সুন্দর ব্যাপার হচ্ছে এম্বারলি, উইল আর এরেত্রিয়ার মাঝে ত্রিভুজ প্রেম এবং তিনজনের মাঝে অদ্ভুত এক ভালবাসা যা তাদের কাউকে কারও থেকে আলাদা করতে পারে না। প্রথম সিজনের কাহিনী The Shannara series of fantasy novels এর The Elfstones of Shannara- বইটির কাহিনী নিয়ে এগিয়েছে।বইয়ের কাহিনীর সাথে সিরিজের কাহিনীর কিছু বিচ্যুতি থাকলেও তা নিয়ে আসলে সিরিজ প্রেমিকদের মাথা না ঘাটালেও চলবে।
সিরিজটির IMDB রেটিং : 7.6/10 ( খুব বেশি খারাপ না!)
তবে ফ্যান্টাসি সিরিজ হিসেবে এটি অনেকেরই নজর কেড়ে নিয়েছে। Game of Thrones এর যুগে আসলে এখন ফ্যান্টাসি সিরিজ হিসেবে খুব কম সিরিজই কারো ভালো লাগে। সিরিজের অভিনেতা-অভিনেত্রীরা খুবই সাবলীলভাবে তাদের চরিত্র তুলে ধরেছে। আর প্রতি পর্বের গল্পে বৈচিত্র্য আছে বলে আমার মনে হয়েছে। আগেই বলে নিচ্ছি যে সিরিজটি হয়তো সবার ভালো নাও লাগতে পারে। তবে ফ্যান্টাসি প্রেমিকদের জন্য এটা খুব একটা হতাশাজনক হবে না। বলতে বাধ্য হচ্ছি যে আমি নিজে একজন “Flash, Arrow, Daredevil”- কমিক সিরিজের ফ্যান হওয়া সত্ত্বেও ওগুলোর নতুন সব সিজন না দেখে আমি এই সিরিজটি দেখেছি শুধুমাত্র নতুন কিছু দেখার জন্য। আর ওগুলো জমা রেখেছি দুঃখের দিনের সাথী হিসেবে।
আমি বরাবরই অনলাইনে সিরিজ/মুভি দেখি তাই এই সিরিজের ডাউনলোড লিঙ্ক নেই আমার কাছে। আমি দেখেছি “www.putlocker.com” এ। চাইলে www.thewatchseries.to -তেও দেখতে পারেন সিরিজটি। আর kickassTorrent এ ঢু মারলেই সিরিজের প্রতিটি পর্ব পেয়ে যাবেন বলে আশা রাখছি।

The Shannara Chronicles (2016–)
The Shannara Chronicles poster Rating: 7.6/10 (26,673 votes)
Director: N/A
Writer: Alfred Gough, Miles Millar
Stars: Austin Butler, Ivana Baquero, Manu Bennett, Aaron Jakubenko
Runtime: 42 min
Rated: TV-14
Genre: Adventure, Fantasy, Sci-Fi
Released: 05 Jan 2016
Plot: Series of adventures, war, and evil that occur throughout the history of the Four Lands.

(Visited 205 time, 1 visit today)

এই পোস্টটিতে ৪ টি মন্তব্য করা হয়েছে

  1. বেশ ভালো লেগেছে সিরিজ টা

  2. MK Bappy says:

    এই ওয়েবসাইট থেকেও নতুন নতুন মুভি দেখতে পারবেন http://www.latestmoviesweb.com/

  3. Mk Bappy says:

    এই ওয়েবসাইট থেকেও নতুন নতুন মুভি দেখতে পারবেন http://www.latestmoviesweb.com/

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন