প্রিয় একজন অভিনেতা-মার্ক রবার্ট মাইকেল ওয়ালবার্গ
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

মার্ক রবার্ট মাইকেল ওয়ালবার্গ
জন্ম: ৫ই জুন, ১৯৭১ Dorchester, Boston, Massachusetts, USA
Mark Wahlberg is one of a handful of respected entertainers who successfully made the transition from teen pop idol to respected actor.
file (5)
একাডেমি পুরস্কার মনোনীত এবং বাফটা পুরস্কার বিজয়ী মার্কিন চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা, প্রযোজক এবং র‌্যাপার। অভিনয় জীবনের প্রথম দিকে মার্কি মার্ক নামে পরিচিত ছিলেন। “মার্কি মার্ক অ্যান্ড দ্য ফাংকি বাঞ্চ” নামক ব্যান্ড দলের সাথে র‌্যাপ শিল্পী হিসেবে যোগ দেয়ার মাধ্যমেই ১৯৯১ সালে কর্মজীবন শুরু হয়েছিল।
rs_634x1024-140423125704-634.mark-wahlberg-sunglasses-beverly-hills-042314
মার্কি মার্ক থেকে মার্ক ওয়ালবার্গ হবার পথ ছিল প্রচণ্ড সংগ্রামের। ১৬ বছরে স্কুল থেকে ঝরে পড়েন মার্কি। এরপর বিভিন্ন জব শুরু করেন। খুব অল্প সময়ের জন্য ব্রাদার ডনির গ্রুপ ‘নিউ কিড’ এ অংশ হিসেবে থাকেন। তারপর সৃষ্টি করেন নিজের প্যান্টড্রপ র‍্যাপার গ্রুপ ‘ফাঙ্কি বাঞ্চ’। মার্কি মার্ক একইসাথে পরিচিত এবং নিন্দিত হয়েছিলেন ফাঙ্কি বাঞ্চের জন্য। নাহ! আজ আর সেই উরাধুরা টিনেজ বালকটি নেই। ‘বুগি নাইটস’ এ অভিনয় তাকে হলিউডে পরিচিতি দেয়। ‘দি ফাইটার’ এ অসাধারণ অভিনয় তাকে অস্কার দেয়নি। কিন্তু তার সহকারি ক্রিশ্চিয়ান বেল এবং মেলিসিও লিওর অভিনয়কে করেছিল স্বর্ণমণ্ডিত। সেই ফিল্মটি ১৩০ মিলিয়ন ডলার আয় করে। মার্ক ওয়ালবার্গ অভিনয়ের পাশাপাশি প্রডিউস করেছেন চারটি টিভি শো।
mark-wahlberg
সাম্প্রতিক বছরগুলোতে ‘দ্য ডিপার্টেড’, ‘দ্য ফাইটার’, ‘কন্ট্রাব্যান্ড’, ‘টেড’, ‘লোন সারভাইভার’ ছবিতে অভিনয় করে সফল হয়েছেন ওয়ালবার্গ। এখন তিনি কাজ করছেন ‘ট্রান্সফরমার্স’ সিরিজের নতুন ছবিতে কাজ করেছেন তিনি.
তিনি দ্য ডিপার্টেড ছবিতে সার্জেন্ট শন ডিগনাম চরিত্রে অভিনয়ের জন্য সেরা পার্শ্ব অভিনেতা হিসেবে অস্কার মনোয়ন পেয়েছিলেন।
ব্যক্তিজীবনে স্ত্রী রিয়া ডারহ্যামের সঙ্গে তার সংসারে আছে চার সন্তান এলা (১০), মাইকেল (৮), ব্রেন্ডন (৫) ও গ্রেস (৪)।
file (3)

Wahlberg also is a solid comedy actor, proven by his starring role in Ted
Ted Mark Wahlberg
২০১৫ সালে ফরচুন ম্যাগাজিন অনুসারে তার আয় ২২৫ মিলিয়ন ডলার।
মুভি থেকে এক বছরে সর্বোচ্চ আয়: ২৮ মিলিয়ন ডলার
বিখ্যাত মুভি: শুটার, ফোর ব্রাদার্স
সবচেয়ে পারিশ্রমিক পাওয়া মুভি: ট্রান্সফরমার: এইজ অফ এক্সটিঙ্কশন (১৭ মিলিয়ন ডলার)
সবচেয়ে ব্যবসাসফল মুভি: ট্রান্সফরমার: এইজ অফ এক্সটিঙ্কশন (১,১০৪,০৫৪,০৭২ ডলার)
মুভি সহ অন্যান্য উৎস থেকে বছরব্যাপী আয়: ২২৫ মিলিয়ন ডলার

Mark Wahlberg Wallpapers

Mark Wahlberg Wallpapers


অনেক বেশি প্রিয় একজন অভিনেতা আমার
আর এছাড়াও লিওর সাথেঅ অনেক ভাল ফ্রেন্ডশিপ তার
ডিপ ওয়াটার হরিজন দেখার অপেক্ষায় আছি
অনেক বড় বড় অভিনেতাদের মধ্যে হয়তো তাকে নিয়ে তেমন মাতামাতি হয় না
কিন্তু ফর মি হি ইজ আ লিজেন্ড
HOLLYWOOD - FEBRUARY 25:  Leonardo DiCaprio (R) celebrates with Mark Wahlberg after director Martin Scorsese won the award for Best Direction for "The Departed" during the 79th Annual Academy Awards at the Kodak Theatre on February 25, 2007 in Hollywood, California.  (Photo by Kevin Winter/Getty Images)

HOLLYWOOD – FEBRUARY 25: Leonardo DiCaprio (R) celebrates with Mark Wahlberg after director Martin Scorsese won the award for Best Direction for “The Departed” during the 79th Annual Academy Awards at the Kodak Theatre on February 25, 2007 in Hollywood, California. (Photo by Kevin Winter/Getty Images)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন