নিজের খুনের রহস্য নিজেই বের করলে কেমন হতো ?

যদি নিজের খুনের রহস্য নিজেই বের করার সুবর্ন সুযোগ পেলে কেমন লাগবে ?? ভালই তো লাগার কথা। একটা এডভেঞ্চার হয়ে যেতো তাই না।

দৌড় আর দৌড়……।।

নিজের নগ্ন শরীর টা দেখছে কাতো। মর্গে রাখা সাদা ধব ধবে নিজের নগ্ন  লাসটি ভাল করে দেখছে। যারা পোষ্টমডেম করে তারা লাসটি কাটাকুটি শুরু  করছে। নিজের চোখের সামনে নিজের লাশ কাটা দেখাটা ভালো দেখায় না। তাই কাতো চলে গেলো। কিছুদিন আগে হোটেল বেয়ো সেজর থেকে দৌড়ে পালিয়ে ছিলো

। কাতোর বাবা মা খুব আপসেট। কাতরের খোজ নেই তাই। কাতো তার মার সামনে । মা কে জড়িয়ে ধরলো, কথা বললো , বললো আমি এসেছি মা । কিন্তু  কোন লাভ হলো না। তার মা কিছুই শুনে নাই বুঝে নাই আর মৃত মানুষকে কি দেখা যায় ?? তার কথা কি শুনা যায় ??  কিন্তু শুধু কয়েক জন কাতোকে দেখতে পারে। কিন্তু কেন ?? কি সেটার রহস্য।

তারা নিজেরাও জানেনা কিন্তু  খুব খুশী যে কাতো জীবিত। কিন্তু তাদের কথা কেউ বিশ্বাষ করে না।  এদিকে কাতোর লাশ পাওয়া যায়। কাতোর মা অঝোরে কাঁদতে লাগলো। কাতো ধীরে ধীরে বুঝতে পারে সে মৃত। কাতো চার্জে ভিতরে, তার বাবা মা আত্মীয় বন্ধু বান্ধব সবাই আছে। এমনকি যারা দেখতে পেতো তারাও আসছে। তখন অবাক হলো বুঝতে পারলো কাতো মৃত। আর কাতোকেও দেখলো কেন দেখতে পাচ্ছে সেই রহস্য কেউ বুঝল না। কেনই এই চার পাচ জনই দেখতে পায় ?? সেখানে তার লাশটাও আছে  যেটা কিনা দাফন করা করা হবে। পার্থনা হচ্ছে। ডায়রীতে লিখে রাখলো মারা যাওয়ার কারন সমুহ। সেখানে কাতোর এক্স বয় ফ্রেন্ড ও ছিলো। পুলিশ তদন্ত শুরু করেছে। কাতোও পুলিশের সাথে সাথে থাকছে মাঝে মাঝে। নিজেও নেমেছে তদন্তে কে তাকে হত্যা করলো। তার ইছুই  মনে পরছে না। কে তার হত্যাকারী ??

হটাত কাতোরের জ্ঞান ফিরে আসলো। মাথায় আঘাত পেয়েছে, রক্ত পরছে। বাথরুমে গেলো। নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না। একটা মৃতদেহ পরে আছে বাথ টাবে। নিজের মৃত দেহ। আর কারো নয়। মাথা দিয়ে রক্ত পরছিলো হয়ত। ভয় পেলো। পালিয়ে গেলো হটেল থেকে । দৌড়াতে লাগলো। দৌড় আর দৌড়।

খুব সিম্পল কিন্তু ভাল একটা  সিরিজ। বেলজিয়ামেও এতো সুন্দর সিরিজ হয় তা দেখেলাম। ড্রামা আর ক্রাইম আর ইমোশনের  সংমিশ্রন ভালই হয়েছে। কিন্তু কিছু জায়গায় একটু বোরিং। লোকেশন, গল্পটা অসাধারন আর সবার অভিনয়ই কম বেশি ভালই ছিলো।

Beau Séjour (2018….) , Country : Belgium
season Episode 10
Error: No API key provided.

(Visited 588 time, 1 visit today)

এই পোস্টটিতে ২৭ টি মন্তব্য করা হয়েছে

  1. লল রিভিউ লিখেছে অথচ মুভির নামটাই লিখেনি

  2. লল রিভিউ লিখেছে অথচ মুভির নামটাই লিখেনি

  3. লল রিভিউ লিখেছে অথচ মুভির নামটাই লিখেনি

  4. blog er likha te prochur gondugul dhora porlo.. arektu guchiye likha jeto

  5. blog er likha te prochur gondugul dhora porlo.. arektu guchiye likha jeto

  6. blog er likha te prochur gondugul dhora porlo.. arektu guchiye likha jeto

  7. Tasnim Israt says:

    Eta TV series right? Dekhte hobe to ..always horror story gula amake tane

  8. Tasnim Israt says:

    Eta TV series right? Dekhte hobe to ..always horror story gula amake tane

  9. Tasnim Israt says:

    Eta TV series right? Dekhte hobe to ..always horror story gula amake tane

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন