মহিলাদের ওয়াসরুমে লোকটি……।।
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

দাড়িওয়ালা এক লোক তাড়াহুড়া করে মহিলাদের ওয়াসরুমে প্রবেশ করলো। স্বাভাবিক ব্যাপার। মেয়ে তো মেয়েদের ওয়াসরুমেই ঢুকবে।

 

বমি করতে লাগলো লোকটি আয়নায় তাকালো। তার পর নিজের হাত পায়ের দিকে তাকালো। মুখে হাত দিলো। অনুভব করলো মুখে অনেক দাঁড়ি।  ভয় পেলো। ভয়ে কাঁপছে। একি দেখছে জুন। নিজেকে দেখে বিশ্বাস করতে পারছে না কি করে ছেলেদের চেহারা হয়ে গেলো। জুন হোটেলে ফিরে গেলো।  তার বয় ফ্রেন্ড হেরি লোকটিকে দেখে বলল জুন কোথায় ?? লোকটি বললো এই তো আমি। হেরি রেগে  গেল। লোকটি জোর করে হেরিকে আয়নার সামনে নিয়ে গেলো।আয়নায় দেখলো জুন তাকে পিছন থেকে জড়িয়ে ধরে আছে কিন্তু পিছনে তাকিয়ে দেখে সেই লোকটি জড়িয়ে ধরে আছে। হেরি ভয় পেলো। কি হচ্ছে বুঝতে পারছে না। দাড়িওয়ালা লোকটি আয়নার সামনে বসা। হেরি যখন আয়নার দিকে তাকায় তখন দেখে জুনকে। হঠাৎ হঠাৎ শরীরে কাঁপুনি। ধীরে ধীরে আগের মতন হয়ে যায় জুন।

জ্ঞান ফিরে আসে সেই দাড়িওয়ালা লোকের। নিজেকে একটি  চলন্ত গাড়ীর ভিতর দেখতে পায়। কিন্তু সেই  দাড়িওয়ালা কে??? কেনই  জুনকে খুজতেছে ?? ড্রাইভারকে সব খুলে বলে সেই দাড়িওয়ালা লোকটি। কিভাবে সে আহত হলো।  কিন্তু তার মোবাইলে জুনের মায়ের ভিডিওই বা কি করে এলো??

একদিন পার্টিতে জুন একটি মেয়ের সাথে নাচ্ছিলো। মেয়েটি হটাত সেন্সলেস হয়ে যায়। জুনের চেহারা সেই মেয়েটির মত হয়ে যায়। কি হচ্ছে এসব বুঝতে পারলো না হেরি। কি করে জুন অন্যের শরীর নিয়ে ফেলে তার কোন রহস্য জুন জানেনা।  জুন একা জুনের মত আরে দুই জন আছে যারা অন্যের শরীর নিয়ে নিতে পারে।

সেই বিজ্ঞানীর কাছে কেনই বন্দী জুনের মা?? হটাত একদিন জুন চলে গেলো সেই বিজ্ঞানীর বাড়ী। মা মেয়ের দেখা হলো। কিন্তু মা মেয়ে একই ররকম হয়ে গেলো। মা  আর  মেয়ের মধ্যে কে তাহলে জুন ?? কেনই বা বিজ্ঞানী জুন  কে চায় ?কেনই সেই দাড়িওয়ালা লোকটি বিজ্ঞানীকে মারতে চায়।

হেরি আর জুন বাসা থেকে পালিয়ে গেলো ।গাড়ীতে করে যাচ্ছে। হটাত গাড়ি থামালো। কে যেন সাহায্য চাইলো। হেরি গাড়ী থেকে বের হলো।জুন একটু পর বের হলো গাড়ী থেকে। দেখলো সেই দাড়িওয়ালা লোকটাকে। জুনকে জোড় করে নিয়ে যেতে চাইলো। তারপর…।।

কিন্ত কি করে এমন হচ্ছে  তা জানতে দেখতে হবে আটটি এপিসোড।

জুন মেয়েটার অভিনয় ভালই লেগেছে। ট্রেইলার যতটা মন মাতিয়েছে টিভি সিরিজ ততোটা মাতাতে পারেনি। তার মানে এদম বাজে না। ভালো । তবে থ্রিলিং ছিলো দূর্বল। এই সিরিজ ছয় পর্বের হলেই হত। টেনে একটু বড় করা আর কি। তবে এ জন্যই দেখলাম যে কেন চেহারা এরকম হয় আর কোথাকার পানি কোথায় গিয়ে গড়ায়।

Innocents (2018..) , County : UK
season 1 episode 8

Error: No API key provided.

এই পোস্টটিতে ৪ টি মন্তব্য করা হয়েছে

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন