রহস্যে ঘেরা গভীর জঙ্গল আর এক রহস্য
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

. জঙ্গল যত গভীর রহস্য তত গভীর হয়। রহস্য যত গভীর সসমাধান তত নিকটে । জেনিফার নিখোঁজ। শুরু হয় তাকে খুজা।   এই ঘটনার সাথে দশ বছর আগের নিখোজের ঘটনা মিলে যাছে। সেই দশ বছর আগের নিখোজের রহস্য এখনো উদঘাটন হয়নি। কিন্তু কেনো ??? জেনিফারের লাশ পাওয়া গেলো গভীর জঙ্গলে। লাশটা পোষ্টমডেম করা হলো। আঘাতের চিহ্ন আছে আর রেপ করা হয়েছে বলে ধারনা। কদিন পর দেখা গেলো  মায়া ও ওসিয়েন কে পাওয়া যাছে না।  জঙ্গলে এক লোক থাকত পাগল টাইপ কথা বলতে পারে না । তাকে ধরে নিয়ে জজ্ঞেস করা হলো । শুধু বলে জো জো। কে এই জো??

এদিকে বিশ বছর আগে ফ্রেঞ্চ টিচার ইভকে ছোট বেলায় আহত আবস্থায় খুজে পাওয়া গেছিলো । কিন্তু তার পরিচয় জানা যায়নি। ইভকে দক্তক নেওয়া হয়ছিলো। কে এই ইভ ??

তিন বান্ধবী  মায়া জেনিফার ওসিয়েন মধ্যে হটাত কেন যেনো  সম্পর্কের অবনতি হলো। মায়ার মা ভার্জিনিয়া পুলশ অফিসার আর বাবা ভিসেন্তে বিজনেসম্যান। ভিসেন্তের মধ্যে কেনো যেনো দুশ্চিন্তার ভাব দেখা যায়। ভার্জিনিয়া খুঁজছে তার মেয়ে মায়া আর মেয়ের বান্ধবী অসিয়েন কে।  বেসিঙ্গে হাত পরিস্কার করছে মায়া। হাতে রক্ত । কিসের রক্ত?? মায়া কেনো যেনো বাবা মার আরালে চলে যায়  আর কি যেনো ভয় কাজ করে তার মধ্যে। কে যেনো জেনিফার কাপড় মায়া র মা ভার্জিনিয়ার বাসার সামনে দিয়ে যায় নিখোজের ঠিক আগে আর সিসি কেমেরায় দেখা যায় জেনিফারের কাজ । কিন্তু কেন জেনিফার এই কাজ করলো। জেনিফারের মোবাইল ঘেটে পুলিশ হেনরি ভি নামে একজনের নাম্বার পায় কিন্তু কে এই হেনরি ভি। মায়াকে জিজ্ঞেসবাদ করেও জানা যায়নি। পুলিশ হেনরি ভি কে তা জানার চেষ্টা করছে। সাইকেলে করে জেনিফার গভীর জঙ্গলে যাচ্ছে। হটাত করে তার  স্কুলের টিচার ইভের মোবাইলে ফোন আসে। ফোনে জেনিফারের চিৎকার শুনতে পায়।  মায়া আর ওসিয়েন কোথায় যেনো চলে গেলো……………..শুরু হলো  জঙ্গলের রহস্য।

জঙ্গলের রহস্যে আরেক রহস্যা ইভ। মুলত ইভ সেই গভীর জঙ্গলের রহস্যের গন্ধ পায়। আর সেই রহস্যের গন্ধে চলে যায় গভীর বনে। আর ইভই পুলিশদের সাহায্য করে। কেনই ইভ রহস্যা সেটাও সিরিজ দেখলেই রহস্যের কারন জানা যাবে।

নেটফ্লিক্স যখন নিজের ব্যনারে নিয়েছে তখন তো আর একদম খারাপ হতে পারে না। ট্রেইলার দেখেই সিরিজটি দেখার আগ্রহ জাগে। আর ফ্রান্সের সিরিজ বলে কথা ভাল তো হতেই হবে। কারন ইউরোপের যেসব দেশে ভালো সিরিজ হয় তার মধ্যে ফ্রান্স একটি। যাই হোক তবে থ্রীলিংটা আরেকটু বেশি হলে খারাপ হতো না।

La Foret or The Forest (2017….) Country : France
Season 1 Episode 6

Error: No API key provided.

এই পোস্টটিতে ২ টি মন্তব্য করা হয়েছে

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন