ছবির নাম Challenge 2

কলকাতাতে ইদানীং ভাল ভাল আর্ট সিনেমা তৈরি হলেও। দেব ও জিতের বেশীর ভাগ সিনেমা দক্ষিণ ভারতের( তামিল/ তেলুগু) ছবির অনুকরনে তৈরি করা হয়। দেবের এ পর্যন্ত যত গুলো সিনেমা মুক্তি পেয়েছে তার সব গুলো সিনেমা তামিল/তেলুগুর নকল বা তাদের সিনেমার কাহিনী অনুকরনে তৈরি করা হয়। তেমনি দেবের এইবার পুজাতে আসতেছে Challenge 2।

Challenge 2 ছবিটি পুরোপুরি তেলুগু হিট ছবি Dookudu(২০১১) র নকল। Dookudu ছবিটি দক্ষিণ ভারতে আলোড়ন সৃষ্টি করেছিল। এই ছবিতে Mahesh Babu, Samantha, Prakash Raj, Sonu Sood অভিনয় করেছিল। ছবিটির গান গুলো অত্তাধিক জনপ্রিয় হয়েছিল। তার মধ্যে “Poovai Poovai” আইটেম গানটি হিন্দি আইটেম গান গুলোকে হার মানায়।

তবে দেবের সিনেমার গান গুলো অত্তাধিক জনপ্রিয় হয়। এই সব গানের মুল কারিগর Jeet Ganguly ই। Jeet Ganguly র গান শুধু এখন কলকাতাতে নয়, হিন্দি তে ও জনপ্রিয়।

তার মধ্যে Raaz3/Blood money র ছবি গুলোর গান ব্যাপক হিট করেছেন Jeet Ganguly। কথা হল কলকাতাতে অনেক ভাল ভাল পরিচালক/লেখক আছে তাই শুধু সব ছবি নকল করতে হবে কেন। বিশেষ করে দেবের এ পর্যন্ত  প্রতিটি সিনেমা দক্ষিণ ভারতের নকল। ইদানীং বলিউড  এর অনেক পরিচালক দক্ষিণ ভারতের সিনেমা হিন্দি তে রিমেক করতেছে।তবে  Pooja Bose নামে নুতন এক নায়িকার আরবিভাব হয়েছে Challenge 2 এ। এই নায়িকা এর আগে তেলুগু সিনেমা ও টি ভি সিরিজ এ অভিনয় করেছিল।  Challenge 2 এ অভিনয় করেছে Dev, Pooja Bose, Tapas Paul ইত্যাদি।

(Visited 187 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন