‘রকি হ্যান্ডসাম’ মুভি রিভিউ ও Download
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

গতকাল ‘রকি হ্যান্ডসাম’ মুক্তি পেয়েছ।  জে. এ. এন্টারটেইনমেন্ট এবং অ্যাজুর এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পাচ্ছে অ্যাকশন থ্রিলার ‘রকি হ্যান্ডসাম’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন সুনীল খেতেরপাল এবং জন এব্রাহাম। অভিনয় করেছেন জন এব্রাহাম, শ্রুতি হাসান, নাতালিয়া কওর, বেবি দিয়া ছালওয়াড়, নিশিকান্ত কামাট, শারদ কেলকার এবং কাজু প্যাট্রিক তাঙ; একটি বিশেষ নৃত্যদৃশ্যে আছেন নোরাহ ফতেহি। নিশিকান্ত কামাট চলচ্চিত্রটি পরিচালনা করেছেন। সঙ্গীত পরিচালনা করেছেন সানি বাভরা, ইন্দর বাভরা এবং অঙ্কিত তিওয়ারি।

Alfazon-Ki-Tarah-e1457255551116

চলচ্চিত্রটি ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ফিল্ম ‘দ্য ম্যান ফ্রম নোহয়্যার’এর ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে। এটি এমন এক মানুষের গল্প যে এক ড্রাগ মাফিয়ার বিরুদ্ধে এক প্রতিশোধের যুদ্ধে নামে। ‘লখনোভি ইশক’ মুক্তি পাচ্ছে কে. সি. ফিল্মস প্রাইভেট লিমিটেড এবং বিগ কার্টেইন মিডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যানারে। রোমান্টিক ড্রামা ধারার ফিল্মটি প্রযোজনা করেছেন বিজয় কে মিশ্র। আনন্দ রাউতের পরিচালনায় অভিনয় করেছেন অধ্যয়ন সুমন, কারিশমা কোটাক, শরত সাক্সেনা, হেমন্ত পা-ে, মুকেশ খান্না, রতি অগ্নিহোত্রী এবং ব্রজেশ হিরজি। রাজ আশু চলচ্চিত্রটির সঙ্গীর পরিচালনা করেছেন। দুজন মানুষের প্রথম দর্শনে প্রেমে পড়ার গল্প। এই ফিল্মটি বেশ আগে মুক্তি পাবার কথা ছিল। কয়েকবার তারিখ পিছাবার পর কাল মুভিটি মুক্তি পেয়েছে।

আর আপনারা মুভিটি দেখতে চাইলে এই লিংক এ যেতে  হবে 

Rocky Handsome (2016)
Rocky Handsome poster Rating: N/A/10 (N/A votes)
Director: Nishikant Kamat
Writer: Ritesh Shah (screenplay)
Stars: John Abraham, Shruti K. Haasan, Kazu Patrick Tang, Nathalia Kaur
Runtime: N/A
Rated: N/A
Genre: Action
Released: 05 Feb 2016
Plot: When a drug mafia abducts an eight-year old, her dearest man sets out on a mission with a view of returning the compliment.

এই পোস্টটিতে ৪ টি মন্তব্য করা হয়েছে

  1. Osman Farhad says:

    the man from nowhere (original) or rocky handsome (copy)..
    for me original one is best 🙂

  2. আগামীকাল(?) ‘রকি হ্যান্ডসাম’ মুক্তি পেয়েছে

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন