Bogan (2017) তামিল একশন মুভি। “থানি অরুভান” জুটি অরভিন্দ স্বামী ও জয়াম রভি আবার ফিরে এলো, কিন্তু এবার জিতবে কে???
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

#বোগান দেখলাম…

 

“থানি অরুভান” জুটি অরভিন্দ স্বামী ও জয়াম রভি আবার ফিরে আসায় প্রত্যাশায় পারদটা অনেক উচুতে ছিল। যদিও সেটা পূরণে সামান্যকিছু ঘাটতি রয়েই গেলো। অবশ্য সেটার পরিমাণ অতি নগণ্য।

 

=> শুরুতেই মুভির কাহিনী, ডিরেকশন ও স্ক্রিনপ্লে নিয়ে কিছু বলতে চাই। মুভির প্লট রচিত হয়েছে Body Swapping (একজনের আত্মা আরেকজনের ভিতর ভর করানো; তান্ত্রিকরা যেমনটা করে আরকি অনেকটা সেরকমই) নিয়ে। কাহিনী সুপার্ব ছিল। দুর্দান্ত সব টুইস্টে ভরা কাহিনী। বিরতি পর্যন্ত শুধু হা হয়ে দেখেই গেছি। ফার্স্ট হাফ দেখার পর সেকেন্ড হাফ দেখার আগ্রহটা যথেষ্ট বেড়ে যাবে কনফার্ম। কিন্তু সেকেন্ড হাফের কাহিনিটা অনেকটাই প্রেডিক্টেবল লাগলো যদিও কিছু কিছু যায়গায় টুইস্ট দিয়ে কাহিনী অন্যদিকে ঘোরানোর চেষ্টা করা হচ্ছিলো। এবং শেষদিকে ক্লাইমেক্স একদম সাদামাটা, শুধুমাত্র লাস্ট সিনটা বাদে। ঐটা কি ছিল মুভি দেখেই জেনে নিবেন। ডিরেক্টর ক্লাইমেক্সে আরেকটূ যত্নশীল হতে পারতো। আর কিছু কিছু লুপহোল রয়েছে যেগুলো ওভারকাম করলে মুভিটা ১০ অন ১০ হত।

 

=> অরভিন্দ স্বামী ও জয়াম রভির অভিনয় নিয়ে কি আর বলবো??? তারা কি আসলেই অভিনয় করছিলো নাকি বাস্তবিক কিছুই করছিলো শুধু তাক লেকে দেখলাম। পুরাই মাস্টারক্লাস অভিনয়। এই দুটি ক্যারেক্টার শুধু এ দুজনকে দিয়েই সম্ভব। কেউ কারো চেয়ে কম নয়, বরঞ্চ একজন আরেকজনকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করলো। পুরা মুভিতে শুধু এ দুজনকেই মুগ্ধ নয়নে দেখে গেলাম। ভিলেন ক্যারেক্টারে উফ! কি এক্সপ্রেশন??? জাস্ট ওয়াও…!!! 10 on 10 <3

 

=> ঐ দুজনকে দেখতে গিয়ে মুভিতে যে আরো অনেকেই অভিনয় করেছে, একজন নায়িকাও ছিল সেসব ভুলে গেছি। আর ভুলবই বা না কেন? নায়িকার তো তেমন কোন ভূমিকাই দেখলাম না। নাসের এর ক্যারেক্টারটা আরেকটু স্ট্রং করলে মুভির ঘাটতিগুলো পূরণ হয়ে যেত।

 

=> মুভির শুরুতেই সকল হিরো ও ভিলেইনকে ডেডিকেট করে গাওয়া একটা গান আছে অনিরুদ্ধের, ঐটা অনেক ভাল্লাগছে। বাকীগানগুলাও মোটামুটি ভাল ছিল। তবে সবচেয়ে বেশি ভাল ছিল মুভির বিজিএম।

 

ওভারঅল মুভিটা ভিন্ন ধাঁচের প্লট নিয়ে এন্টারটেইং একশন মুভি হিসেবে দারুণ লাগলো। ঐ অল্পস্বল্প লুপহোল না থাকলে দূর্দান্ত এক মাস্টারপিস বলা যেত এটাকে।

ভাবছিলাম এই মুভি দেখার পর রিভিউ লিখবো এক লাইনে। কিন্তু লিখতে গিয়ে অনেক কিছু লিখে ফেললাম। যারা মুভিটা দেখেন নাই তাদের শুধু বলবো মুভিটা অবশ্যই দেখবেন। হার্ডকোডেড ইংলিশ সাবটাইটেলসহই আছে www.tamilmv.ws এ, ডাউনলোড করে দেখে ফেলেন। বাংলা সাবটাইটেল #ইউসুফ ভ্রাতা করবে। বিসাব দিয়ে দেখতে চাইলে কিছুদিন অপেক্ষা করুন প্লিজ। আর এই মুভির কোনপ্রকার ডাবিং নাই।

.

.

#HasanMRp

maxresdefault


মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন