Oppam (2016) মোহনলালের মালয়ালাম থ্রিলার মুভি!!! অলটাইম ৩য় হাইয়েস্ট গ্রোসিং মালয়ালাম মুভি

সৃষ্টিকর্তা যখন কারো কোন ইন্দ্রিয় ছিনিয়ে নেয় তখন তাঁর অন্য ইন্দ্রিয়গুলোকে একটু বেশিই সচল করে দেয়। এই যেমন যার দৃষ্টি নাই তাঁর নাক কান অনেক প্রখর থাকে। এমনই একজন ব্যক্তির গল্প #ওপ্পাম। ওপ্পাম মানে হচ্ছে একত্রে বা একসঙ্গে। মোহনলাল অভিনীত প্রিয়দর্শন পরিচালিত মালয়ালাম ক্রাইম থ্রিলার মুভি। অলটাইম ৩য় হাইয়েস্ট গ্রোসিং মালয়ালাম মুভি।

.

অন্ধ কিন্তু প্রখর ঘ্রাণ ও শ্রবণ শক্তি সম্পন্ন ব্যক্তি জয়ারামান একটি এপার্টমেন্টের লিফট অপারেটর হিসেবে কাজ করে। ঘটনাক্রমে সেখানকার একজন বাসিন্দা এক্স-জজ কৃষ্ণামূর্তী খুন হয়ে যায় এবং খুনের অভিযোগ পড়ে জয়ারামানের উপর। কিন্তু খুনি অন্য কেউ এবং তাঁর উদ্দেশ্য শুধু কৃষ্ণামূর্তীকেই খুন করা নয়। সে খুন করতে চায় কৃষ্ণামূর্তীর পালিত মেয়ে নন্দিনীকেও। কিন্তু এই নন্দিনী কোথায় আছে তা শুধু কৃষ্ণামূর্তী ছাড়া জয়ারামানই জানে। তাহলে জয়ারামান কি পারবে এই খুনের অভিযোগ থেকে বাঁচতে? নাকি নন্দিনীও খুন হয়ে যাবে? ওদিকে সেই খুনীই বা কে? আর কিসের জন্যই বা সে খুন করতে চায় সবাইকে? আর নন্দিনীকেই বা কেন এভাবে লুকিয়ে রাখা হয়েছে সবার থেকে? সবকিছুর পরিণতি কি হবে জানতে হলে দেখতে হবে মুভিটি।

.

মুভির প্রধান চরিত্র অর্থাৎ জয়ারামানের ভূমিকায় আছেন মোহনলাল স্যার, কিউটি মেয়ে নন্দিনীর চরিত্রে আছে বেবী মীনাক্ষী এবং সেই খুনীর চরিত্রে আছে সামুথিরাকানি। অন্যান্য অনেক চরিত্রেই অনেকেই আছেন তাই আলাদা করে আর বললাম না।

.

মুভিটা কেমন লাগছে বা মুভিটা কেমন তা সম্পর্কে বেশি কিছু বলবো না। শুধু বলবো মালয়ালাম থ্রিলার মুভি যদি পছন্দ করে থাকেন তাহলে মুভিটা দেখেন। মুভিটা দেখে যে বিরক্ত হবেন না এটুকু বলতে পারি। মুভিটাকে থ্রিলার বলা হলেও অন্যান্য থ্রিলার মুভির মত নয় মুভিটি। কেন একথা বললাম তা মুভিটা দেখলেই বুঝবেন।

মুভির কাহিনী, কাস্টিং, স্ক্রিনপ্লে, সিনেমাটোগ্রাফী, বিজিএম, গান, কমেডি, একশন সবকিছুই ভাল্লাগছে আমার। সবকিছুকেই সবকিছুর সাথে সামঞ্জস্য লাগছে। মোহনলাল কিংবা সামুথিরাকানীর অভিনয় সম্পর্কে জাজ করার কিছু নাই, কিংবা সেই যোগ্যতাও আমার নাই। বেবী মীনাক্ষীকে পৃথ্বীরাজের “ওমর আকবর এন্থনি” মুভিতে প্রথম দেখেছিলাম। মেয়েটা যেমনই কিউট তেমনি ভাল অভিনয় করে। মুভিতে বাকী যে অভিনেতা অভিনেত্রীরা ছিল সবাই নিজ নিজ ক্যারেক্টারে পারফেক্ট ছিল। আর মিউজিকের কথা কি বলবো। সবকয়টা গানই সুন্দর, ভাল লাগছে সব। তবে “শ্রেয়া জয়দীপ” মেয়েটার গাওয়া একটা গান (Minungum Minnaminuge) আছে যা একবার শুনলে বারবার শুনতে ইচ্ছা করবে। এই মেয়ে যে নেক্সট শ্রেয়া ঘোষাল হচ্ছে বলাই যায়।

.

পরিচালক প্রিয়দর্শন এই মুভির হিন্দী রিমেকের ঘোষণা দিয়েছেন। মোহনলালের চরিত্রে অভিনয় করবেন অজয় দেবগন। এর আগেও মোহনলালের দ্রিশ্যামের হিন্দী রিমেকে অভিনয় করেছিলেন অজয়।

.

কিছু বলবো না বলেও অনেক কিছু বলে ফেললাম। যারা এখনো দেখা বাকী রাখছেন তারা দেখেন মুভিটা। ইংলিশ সাবটাইটেল আছে মুভির সাথে। আর যদি বাংলা সাবটাইটেল দিয়ে দেখতে চান তাহলে আরো কিছুদিন অপেক্ষা করেন, অনুবাদকেরা কাজ করছেন এ ব্যাপারে।

.

ডাউনলোড লিঙ্কঃ

টরেন্টঃ http://bit.ly/2hdTl51 (700MB)

ডিরেক্টঃ http://uptobox.com/vnmby8nf3buu (700MB)

http://www.indishare.me/1gcria6ebwdt (700MB)

ইংলিশ সাবঃ http://bit.ly/2h6dwhW

.

.

#HasanMRp

Chirimukilum-Oppam-Malayalam-Movie-Song-Lyrics-2016

(Visited 406 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন